বাংলা নিউজ > ক্রিকেট > Legends League Cricket: নামটা ভুলে যাবেন না, লেজেন্ডস লিগে ঝড় তুলে ফের স্পটলাইটে বাংলার অভিষেক ঝুনঝুনওয়ালা

Legends League Cricket: নামটা ভুলে যাবেন না, লেজেন্ডস লিগে ঝড় তুলে ফের স্পটলাইটে বাংলার অভিষেক ঝুনঝুনওয়ালা

ঝোড়ো হাফ-সেঞ্চুরি অভিষেক ঝুনঝুনওয়ালার। ছবি- লেজেন্ডস লিগ।

Southern Superstars vs Gujarat Giants Legends League Cricket: সাদার্ন সুপারস্টার্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচে ফিকে দেখায় শ্রীবৎস গোস্বামী ও আশোক দিন্দার পারফর্ম্যান্স।

অত্যন্ত সম্ভাবনাময় ক্রিকেটার হিসেবে বিবেচিত হতেন একসময়। কতটা প্রতিভাবান ছিলেন, বাংলার হয়ে ঘরোয়া ক্রিকেট মাঠে নেমে সেটা প্রমাণও করেছেন। ৪১ বছর বয়সে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে অভিষেক ঝুনঝুনওয়ালা ফের একবার মনে করিয়ে দিলেন যে, মরচে পড়েনি ব্যাটিং স্কিলে।

রবিবার লেজেন্ডস লিগ ক্রিকেটে কার্যত একার হাতে গুজরাট জায়ান্টসকে জেতালেন অভিষেক ঝুনঝুনওয়ালা। ম্যাচে প্রতিপক্ষ সাদার্ন সুপারস্টার্সের হয়ে বাংলার আরও দুই ক্রিকেটার লড়াইয়ে নামেন। তবে তাঁদের পারফর্ম্যান্স ফিকে দেখায় অভিষেকের ঝকঝকে ইনিংসের পাশে।

বিশাখাপত্তনমে চলতি লেজেন্ডস লিগ ক্রিকেটের ১৪তম ম্যাচে সম্মুখসমরে নামে সাদার্ন সুপারস্টার্স ও গুজরাট জায়ান্টস। টস জিতে রস টেলরের নেতৃত্বাধীন সুপারস্টার্সকে শুরুতে ব্যাট করতে পাঠান গুজরাট দলনায়ক কেভিন ও'ব্রায়েন। সাদার্ন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৯ রান সংগ্রহ করে।

ওপেন করতে নেমে উপুল থরঙ্গা ৩১ বলে ৩৪ রান করেন। মারেন ৪টি চার। শ্রীবৎস গোস্বামী ৪টি বাউন্ডারির সাহায্যে ২১ বলে ২৪ রান করেন। এছাড়া জেসি রাইডার ৯, রস টেরল ৯, চতুরঙ্গ ডি'সিলভা ১৭, রাজেশ বিষ্ণোই ১৭, পবন নেগি ১৩ ও সুরঙ্গ লাকমল ১৫ রান করে আউট হন।

গুজরাটের হয়ে ট্রেন্ট জনস্টন ৩০ রানে ৩টি উইকেট নেন। ২৩ রানে ২টি উইকেট নেন মন্টি পানেসর। ১টি করে উইকেট নেন ঈশ্বর চৌধরী, সরবজিৎ লাড্ডা ও সিক্কুগে প্রসন্ন।

আরও পড়ুন:- IND vs AUS 5th T20I: অল্পের জন্য কোহলির সর্বকালীন টি-২০ রেকর্ড ভাঙা হল না রুতুরাজের, থামলেন তিন নম্বরে

জবাবে ব্যাট করতে নেমে গুজরাট জায়ান্টস ১৮.৪ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬০ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ৮ বল বাকি থাকতে ৫ উইকেটে ম্যাচ জেতে তারা। অভিষেক ঝুনঝুনওয়ালা ৬টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩১ বলে ব্যক্তিগত অর্ধশতরান পূর্ণ করেন। তিনি শেষেমশ ১০টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪৯ বলে ৮১ রান করে আউট হন।

IND-A vs ENG-A Women's T20: গলার কাঁটা হলেন ইসি ওং, ব্রিটিশ অল-রাউন্ডারই সিরিজ ছিনিয়ে নেন ভারতীয়-এ দলের কাছ থেকে

কেভিন ও'ব্রায়েন ৬টি বাউন্ডারির সাহায্যে ২০ বলে ২৯ রান করে সাজঘরে ফেরেন। ২৭ বলে ২২ রান করেন চিরাগ খুরানা। তিনি ১টি চার মারেন। ১০ বলে ২১ রান করে অপরাজিত থাকেন এল্টন চিগুম্বুরা। তিনি ২টি চার ও ২টি ছক্কা মারেন।

সাদার্নের হয়ে ৩ ওভারে ৩৫ রান খরচ করেও কোনও উইকেট নিতে পারেননি অশোক দিন্দা। ১৭ রানে ২টি উইকেট নেন হামিদ হাসান। ১টি করে উইকেট তুলে নেন আবদুর রাজ্জাক, সুরঙ্গ লাকমল ও চতুরঙ্গ ডি'সিলভা। ম্যাচের সেরা হন ঝুনঝুনওয়ালা।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

'কিছুটা কঠিন হল', কেমন হল ICSE-র ভূগোল পরীক্ষা? কী বলছে পড়ুয়া ও শিক্ষকরা? ‘জগদ্ধাত্রী’র জীবনে উঁকি দিচ্ছে নতুন প্রেম? ‘লোকে সেটা…’,খোলাখুলি জবাব অঙ্কিতার হৃতিকই ‘শেষ ব্যক্তি’ যিনি স্টারডমের আঁচ পেয়েছেন! কেন এমন বললেন ভিকি খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.