বাংলা নিউজ > ক্রিকেট > Nepal vs Netherlands: অবিশ্বাস্য কায়দায় ছক্কা বাঁচানোর পরে রান-আউট করলেন নেপালের খেলোয়াড়!- ভাইরাল ভিডিয়ো

Nepal vs Netherlands: অবিশ্বাস্য কায়দায় ছক্কা বাঁচানোর পরে রান-আউট করলেন নেপালের খেলোয়াড়!- ভাইরাল ভিডিয়ো

রান আউটের মুহূর্ত। ছবি-স্ক্রিনগ্র্যাব (@BdJcricket)

দারুণ প্রচেষ্টা। কিন্তু বাউন্ডারি লাইনে দাঁড়িয়ে ক্যাচ ধরার চেষ্টা করলেও ব্যর্থ হন নেপালের তারকা ক্রিকেটার। যদিও তিনি ক্যাচ মিস করলেও রান আউট করে দেন।

ক্রিকেটের মাঠে অনেক রকম ঘটনাই দেখা যায়। কখনও ব্যাটারদের অবিশ্বাস্য ব্যাটিং, কখনও বোলারদের বিধ্বংসী বোলিং। আবার কখনও নজরকাড়া ফিল্ডিং দেখা যায়। সাম্প্রতিক কালে ক্রিকেটের মাঠে এই ব্যাপারগুলি বেশ স্বাভাবিক হয়ে দাঁড়িয়েছে। কিন্তু ক্রিকেটপ্রেমীরা এই দৃষ্টি আকর্ষণ করার মতো দৃশ্যগুলির আনন্দ উপভোগ করে একইভাবে। বলা যায়, এখনও যেন তাদের কাছে সবকিছুই নতুন লাগে।

এবার নেদারল্যান্ড, নেপাল ও নামিবিয়ার মধ্যে চলতি ত্রিদেশীয় টি২০ সিরিজেও উঠে এলো এক দুর্দান্ত ফিল্ডিংয়ের নমুনা। এখানেই শেষ নয় একেবারে একটি নিশ্চিত ছয় পরিণত হলো অবিশ্বাস্যকর রান আউটে। ঘটনাটি ঘটে নেদারল্যান্ড বনাম নেপাল ম্যাচে। মুহূর্তটি চারিদিকে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি। ঘটনাটি হওয়ার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে এবং এরপরই পড়তে শুরু করে বেশ কিছু প্রশংসনীয় কমেন্টস। সবারই একটাই বক্তব্য যে এমন ফিল্ডিং অনেকদিন বাদে দেখা গেল কোনও দলের থেকে।

শনিবার, অর্থাৎ ২ মার্চ ছিল নেদারল্যান্ড ও নেপালের ম্যাচ। কীর্তিপুরের ত্রিভুবন বিশ্ববিদ্যালয় আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। তবে এই ম্যাচে একেবারেই দাগ কাটতে পারেনি ডাচ বাহিনীর ব্যাটাররা। ১২০ রানে অলআউট হয়ে যায় সকলে। যদিও বল হাতে আপ্রাণ চেষ্টা করে তারা ঘুরে দাঁড়ানোর, কিন্তু শেষ পর্যন্ত 'ফিনিশ লাইন' পার করে নেপাল। ৪ উইকেট হারিয়ে জয়ের জন্য নির্ধারিত রান তুলে নেয় নেপাল। ম্যাচটি তারা নিজেদের ঝুলিতে তুলে নেয় ৬ উইকেটে।

তবে এই ম্যাচে ঘটে একটি মুহূর্ত যা দেখে রীতিমতো চমকে যায় গোটা ক্রিকেট বিশ্ব সহ সমগ্র ক্রিকেটপ্রেমী। ঘটনাটি ঘটে ১৯তম ওভারে। প্রাক্তন প্রোটিয়া ক্রিকেটার, তথা বর্তমান ডাচ ক্রিকেটার, রোয়েলফ ভ্যান ডের মেরওয়ে এবং বল ছিল নেপালের দীপেন্দ্র সিংয়ের হাতে। 'ফুল টস' বলে লং অনে ছক্কা হাকাতে যান রোয়েলফ, কিন্তু সেটি একটি সাহসী প্রচেষ্টার মাধ্যমে বাঁচিয়ে দেন নেপালের কুশল। এরপরই বলটি তিনি ছুঁড়ে দেন উইকেটরক্ষকের হাতে, কিন্তু বোঝাপড়ার অভাবে ঠিক সময়ে স্ট্রাইকে পৌঁছাতে পারেননি ভিভান কিংমা। ফলে রান আউট হয়ে যান তিনি।

মুহূর্তটি দ্রুত ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে এবং সকলেই কমেন্ট করতে শুরু করেন। অধিকাংশেরই বক্তব্য যে এমন ফিল্ডিং আজকের দিনে খুব কমই দেখা যায়। সব মিলিয়ে, সকলেই প্রশংসা করেছেন নেপালের কুশলের।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.