বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতায় মাতলেন কামিন্স, নিশানায় ল্যাবুশান ও RCB হোম গ্রাউন্ড

IPL 2024-এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতায় মাতলেন কামিন্স, নিশানায় ল্যাবুশান ও RCB হোম গ্রাউন্ড

হায়দরাবাদের জয়ের পর কামিন্স এবং ক্লাসেন। ছবি- পিটিআই (PTI)

টি২০ ক্রিকেটে চার-ছক্কার বন্যায় কখনই খুব একটা দেখা যায় না মার্নাস ল্যাবুশানকে। আইপিএলের ম্যাচে হেডের শতরানের পর তাঁদের শুভেচ্ছা জানান ল্যাবুশান। এরপরই তার সঙ্গে মশকরা করে কামিন্স বলেন, তুমি থাকলেও বাউন্ডারি টপকে দিতে। সতীর্থকে নিয়ে অস্ট্রেলিয়ান অধিনায়কের মশকরা ভাইরাল হয়ে গেছে নেটমাধ্যমে।

আইপিএল চুটিয়ে উপভোগ করছেন অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স এবং তাঁর দলের সতীর্থ ট্রাভিস হেড। আইপিএলে অন্যতম সর্বোচ্চ ফ্যান বেসড দলগুলোর বিপক্ষেই দুরন্ত জয় ছিনিয়ে নিয়েছে তাঁরা। আইপিএলের তিন বেশ জনপ্রীয় দল চেন্নাই, বেঙ্গালুরু এবং মুম্বই, তিনটি দলেই ভারতের তিন তারকা রয়েছেন। এম এস ধোনি, বিরাট কোহলি এবং রোহিত শর্মা, যারা প্রত্যেকেই দলের অধিনায়কত্ব সামলেছেন। দেশেরও অধিনায়কত্বও করেছেন। যার মধ্যে রোহিত বর্তমানেও জাতীয় দলের অধিনায়ক। সেই তিন দলকেই এবার হারিয়ে দিয়েছে হায়দরাবাদ। সৌজন্য প্যাট কামিন্সের অধিনায়কত্ব। এবার নিজের দেশের সতীর্থকে নিয়ে রসিকতার পাশাপাশি বেঙ্গালুরুর ছোট বাউন্ডারি নিয়েও ঘুরিয়ে সমালোচনা করলেন তিনি। 

IPL 2024-‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স!

দলের সকলের অবদান তো আছেই, কিন্তু তিনি নিজে যেভাবে কঠিন সময় মাথা ঠান্ডা রেখে ম্যাচ বের করছেন তা কুর্নিশ যোগ্য। এরই মধ্যে আরসিবির বিরুদ্ধে আইপিএলের সর্বোচ্চ রানের রেকর্ড করেছে সানরাইজার্স। ম্যাচ জয়ের পরই সতীর্থ ট্রাভিস হেডের সঙ্গে ছবি দেন তিনি। তাতে বেশ খুশি মনেই কমেন্ট করেন অস্ট্রেলিয়া দলে তার সতীর্থ মার্নাস ল্যাবুশান। কিন্তু এরপরই মজা করে মার্নাসকে এমন প্রতিক্রিয়া তিনি দিয়েছেন যাতে হাসির রোল পড়ে গেছে।

 

আরও পড়ুন-IPL 2024-'সব দোষ একা হার্দিকের নয়',ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

বিশ্বকাপ ফাইনালে ভারতের বিরুদ্ধে ট্রাভিস হেডের সঙ্গে জুটিতে ১৯২ রান তুলেছিলেন ল্যাবুশান। তাঁদের জুটিতেই কার্যত ভারতের বিশ্বকাপ জয়ের স্বপ্ন শেষ হয়ে যায়। এমনিতে ল্যাবুশান টেস্ট এবং একদিনের ফর্ম্যাটে অস্ট্রেলিয়া দলের নিয়মিত সদস্য। তাঁকে ছাড়া প্রথম একাদশ হয়না বললেই চলে। কারণ তিনি ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংটাও করতে পারেন, টেস্টের গড় প্রায় ৫০। তবে কখনই টি২০ ক্রিকেটে তাঁর নাম শোনা যায় না সেভাবে। কারণ চার, ছয় মারার ক্রিকেটের সঙ্গে তিনি অতটাও সড়গড় নন। প্যাট কামিন্স এবার সেই নিয়েই মজা করলেন ল্যাবুশানের সঙ্গে।  তার কমেন্টের পর কামিন্স পাল্টা লেখেন,'বেঙ্গালুরুতে তুমি থাকলেও বাউন্ডারি টপকে দিতে'।  অবশ্য একই সঙ্গে বেঙ্গালুরুর ছোট মাঠের কথাও বলতে চেয়েছেন কামিন্স।

আরও পড়ুন-IPL 2024-'স্কোরের সামনে ৩ বসালে'…সানরাইজার্স হায়দরাবাদকে নতুন টার্গেট দিলেন হেড

সানরাইজার্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্সের ম্যাচে দুই দলের ইনিংস মিলিয়ে মোট ৫৪৯ রান উঠেছে। যেখানে দুই দলের বোলারদেরই কার্যত শাসন করতে দেখা গেছে ব্যাটারদের। বিশ্বকাপজয়ী অধিনায়ক প্যাট কামিন্স বল হাতে এদিন অবশ্য রান দিয়েছেন। অন্য ম্যাচের মতো অতটাও কম ইকোনমি ধরে রাখতে পারেননি এই ম্যাচে। তবে বুদ্ধিমানের মতোই পিচ বুঝে নিয়মিত ব্যবধানে উইকেট তুলে নিয়েছেন তিনি। আর তাতেই খেলা নিজেদের আয়ত্ত নিয়ে এসেছে নিজামের শহরের ফ্র্যাঞ্চাইজি। ৪ ওভারে ৪৩ রান দিয়ে ৩ উইকেট নেন কামিন্স। এর মধ্যে ছিল ফ্যাফ ডুপ্লেসির উইকেটও। ম্যাচের পর অবশ্য পিচ দেখে কামিন্স বলেছেন, এবারের আইপিএলে যেভাবে রান উঠছে তাতে ব্যাটার হতে পারলেই বেশি ভালো হত।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

Rwanda Women বনাম Cameroon Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ভোটের আগে ফের উত্তপ্ত ভাঙড়, তৃণমূল ও আইএসএফের মধ্যে সংঘর্ষের অভিযোগ পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.