বাংলা নিউজ > ক্রিকেট > PSL 2024: ম্যাচের মাঝেই জেসন রয় এবং ইফতিখার আহমেদের ঝামেলা! ঘটনা দেখে রেগে লাল ওয়াসিম আক্রম

PSL 2024: ম্যাচের মাঝেই জেসন রয় এবং ইফতিখার আহমেদের ঝামেলা! ঘটনা দেখে রেগে লাল ওয়াসিম আক্রম

জেসন রয় এবং ইফতিখার আহমেদের মধ্যে ঝামেলার মুহূর্ত (ছবি-এক্স)

পরিস্থিতি এতটাই খারাপ হয় যে মহম্মদ রিজওয়ানকে হস্তক্ষেপ করতে হয়েছিল। পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম এবার এই বিষয় নিয়ে মুখ খুেছন। তিনি জেসন রয়ের এই আচরণ মোটেও পছন্দ করেননি। ওয়াসিম আক্রম বলেন, এ ধরনের কাজ করা জেসন রয়ের পুরনো অভ্যাস।

চলতি পাকিস্তান সুপার লিগের (পিএসএল ২০২৪) ৩০ তম ম্যাচে প্রচুর বিশৃঙ্খলা দেখা গিয়েছিল। কোয়েটা গ্ল্যাডিয়েটর্স এবং মুলতান সুলতানদের মধ্যে খেলা ম্যাচে জেসন রয় এবং ইফতিখার আহমেদের মধ্যে ঝামেলা দেখা গিয়েছিল। একটা সময়ে তাদের মধ্যে প্রায় হাতাহাতির মুহূর্ত তৈরি হয়েছিল। পরিস্থিতি এতটাই খারাপ হয় যে মহম্মদ রিজওয়ানকে হস্তক্ষেপ করতে হয়েছিল। পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম এবার এই বিষয় নিয়ে মুখ খুেছন। তিনি জেসন রয়ের এই আচরণ মোটেও পছন্দ করেননি। ওয়াসিম আক্রম বলেন, এ ধরনের কাজ করা জেসন রয়ের পুরনো অভ্যাস।

আরও পড়ুন…. কবে ভারতের হয়ে খেলব? জানেন কী বলতেন সরফরাজের বাবা? গুরুমন্ত্রের কথা জানালেন নওশাদ পুত্র

কী হয়েছিল ঘটনাটি?

আসলে, ডেভিড উইলির বলে LBW আউট হন জেসন রয়। উইলির বলটি আটকাতে গিয়ে প্যাডে খেলেন তিনি, উইকেটের সামনে শিকার হন তিনি। এই সময়ে আম্পায়ার জেসন রয়কে আউট ঘোষণা করেন। রয় যখন সাজঘরে ফিরছিলেন তখনই এই ঘটনাটি ঘটে। সেই সময় ক্রিজ থেকে অল্প দূরে এসেছিলেন জেসন রয়, সেই সময়ে তিনি তাঁর পা বাতাসে তুলেছিলেন। সেই সময়ে ইফতেখার আহমেদ উইকেট সেলিব্রেশন করতে তার দিকে এগিয়ে আছিলেন। ভিডিয়োতে দেখে মনে হবে ইফতেখার আহমেদকে পা দেখাচ্ছেন জেসন রয়। জেসন রয়ের এই আচরণ পছন্দ করেননি ইফতেখার এবং সেই সময়ে কিছু মন্তব্য করে বসেন ইফতেখার। এর পর দুজনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। রয় ও ইফতেখার দুজনে দুজনের দিকে এগিয়ে যান। দেখ মনে হল রাগের মাথায় একে অপরকে কিছু বলছেন তারা। এরপর মহম্মদ রিজওয়ান এগিয়ে আসেন। জেসন রয়কে বোঝানোর পর তাঁকে সাজঘরের দিকে পাঠিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন…. কর্ণাটকের ক্লাবের হয়ে সাসেক্সের বিরুদ্ধে বল করছেন আর্চার! ভাইরাল ভিডিয়ো নিয়ে তুঙ্গে জল্পনা

জেসন রয়ের ওপর রেগে যান ওয়াসিম আক্রম

জেসন রয়ের এই আচরণ মোটেও পছন্দ করেননি পাকিস্তানের প্রাক্তন ফাস্ট বোলার ওয়াসিম আক্রম। একটি পাকিস্তানি টিভি শোতে কথা বলার সময় তিনি বলেছিলেন, ‘জেসন রয়ের জানা উচিত যে তিনি পাকিস্তানে আছেন। আমাদের খেলোয়াড় এবং সংস্কৃতিকে তার সম্মান করা উচিত। আউট হওয়ার পর কেন তিনি রেগে গেলেন? এটা তার নিজের দোষ। এবং তাঁর রাগ ছিল অযৌক্তিক। সে সব সময় এমনটা করে।’

আরও পড়ুন…. BCCI-এর কেন্দ্রীয় চুক্তি পেতে পারেন শ্রেয়স আইয়ার! IPL 2024 এর আগে KKR এর জন্যও রয়েছে ভালো খবর

মুলতান জিতেছে

পিএসএল ২০২৪-এর ৩০ তম ম্যাচে মুলতান সুলতান একতরফা পদ্ধতিতে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সকে ৭৯ রানে পরাজিত করে। প্রথমে ব্যাট করে মুলতান স্কোর বোর্ডে ৪ উইকেট হারিয়ে ১৮৫ রান করে। দলের পক্ষে অধিনায়ক মহম্মদ রিজওয়ান ৪৭ বলে ৬৯ রানের শক্তিশালী ইনিংস খেলেন। যেখানে জনসন চার্লস ২৯ বলে ৫৩ রান করেন। জবাবে মাত্র ১০৬ রানে অলআউট হয়ে যায় কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের পুরো দল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

মুক্তি পেল অনুষা-ঋতব্রত জুটির 'হেমন্তের অপরাহ্ন' ছবির ট্রেলার! বড়বাজারের মেহতা বিল্ডিংয়ে দাউ দাউ করে আগুন, ছুটে এলেন দমকলমন্ত্রী কাটমানি না দিতে পারায় রূপশ্রীর আবেদন বাতিল! BDO’র কাছে অভিযোগ দৃষ্টিহীন বাবার কমোডের ভিতরে ঢুকে ছিল বিশাল কোবরা, সামনে যেতেই কী ঘটল-ভিডিয়ো বিয়ের পরই নতুন বউকে দামি গাড়ি উপহার দিলেন জাহির, সোনাক্ষীর এই গাড়ির দাম জানেন? অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা আর ৪ দিন পর থেকেই ভাগ্যে সোনার চমক ৩ রাশির! মান-সম্মান থেকে অর্থলাভে লাকি কারা? ‘৫ নম্বর জাতীয় পুরস্কার পাকা…’, ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনা,কবে আসছে এমার্জেন্সি শুধু বাংলাদেশের থেকে সেমির টিকিটই নয়, শাকিবের থেকে বিশ্বরেকর্ডও কেড়ে নিলেন রশিদ ঘূর্ণিঝড়ের পরে ফের ভারী বৃষ্টি হবে! পুরো দক্ষিণবঙ্গে বর্ষা আসতে আর কতদিন বাকি?

T20 WC 2024

অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের পন্তের খারাপ দিন! শুরুতে মুখ খেলেন রোহিতের থেকে, শেষটায় হার্দিকের অগ্নিরোষ গুলবদিনকে লাল কার্ড দিতে বললেন অশ্বিন, শাহরুখের সিনেমার উল্লেখ করে মজা আফগানের ৩ উইকেট হারানোর পরেই সেমির আশা ছেড়ে দিয়েছিল বাংলাদেশ- জানালেন বাংলাদেশ অধিনায়ক দশম দল হিসেবে বিশ্বকাপের সেমিতে গেল আফগানিস্তান, জানেন ভারত কবে প্রথম উঠেছিল? আফগানদের স্বপ্নপূরণের দিন শেষ হল এক অধ্যায়, ক্রিকেটকে বিদায় ডেভিড ওয়ার্নার-এর কথা দিয়েছিলাম হতাশ করব না, রশিদ জানালেন, কীভাবে উদ্দীপ্ত করে লারার ভবিষ্যদ্বাণী দুই ব্যাটার দৌড়চ্ছেন একই দিকে, রাগে ব্যাট ছুঁড়ছেন রশিদ, চিন্তায় থাকবেন আফগানরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.