বাংলা নিউজ > ক্রিকেট > কর্ণাটকের ক্লাবের হয়ে সাসেক্সের বিরুদ্ধে বল করছেন আর্চার! ভাইরাল ভিডিয়ো নিয়ে তুঙ্গে জল্পনা

কর্ণাটকের ক্লাবের হয়ে সাসেক্সের বিরুদ্ধে বল করছেন আর্চার! ভাইরাল ভিডিয়ো নিয়ে তুঙ্গে জল্পনা

নিজের দলের বিরুদ্ধেই খেলতে নেমে ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করলেন জোফ্রা আর্চার (ছবি:এক্স)

নিজের দলের বিরুদ্ধেই খেলতে নেমে ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করলেন জোফ্রা আর্চার, সেই অসাধারণ ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে।

নিজের দলের বিরুদ্ধেই খেলতে নেমে ব্যাটসম্যানদের নাস্তানাবুদ করলেন জোফ্রা আর্চার, সেই অসাধারণ ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে। ইংল্যান্ডের ফাস্ট বোলার জোফ্রা আর্চার নিজেকে আইপিএল ২০২৪-এর জন্য অনুপলব্ধ ঘোষণা করেছিলেন। তিনি গত বছর আইপিএলে প্রত্যাবর্তন করেছিলেন, তবে তিনি সঠিক ফিটনেস নিয়ে মাত্র এক বা দুটি ম্যাচ খেলতে পেরেছিলেন। এই কারণে নিলামের আগেই তাঁকে ছেড়ে দিয়েছে মুম্বই। এ কারণে কোনও দলই তাকে নিলামে বিড করেনি। কিন্তু আইপিএলের আগেই আর্চার বেঙ্গালুরু পৌঁছেছেন এবং এখানে তিনি এক অলৌকিক ঘটনা ঘটিয়েছেন। তাঁকে একটি ম্যাচে নিজের দলের বিরুদ্ধে খেলতে দেখা গিয়েছে এবং বোলিংয়েও দুর্দান্ত দেখা গিয়েছে।

আরও পড়ুন… BCCI-এর কেন্দ্রীয় চুক্তি পেতে পারেন শ্রেয়স আইয়ার! IPL 2024 এর আগে KKR এর জন্যও রয়েছে ভালো খবর

জোফ্রা আর্চার কেন ব্যাঙ্গালোরে গেলেন?

আসলে, জোফ্রা আর্চার বর্তমানে তার কাউন্টি দল সাসেক্সের সঙ্গে ভারতে উপস্থিত রয়েছেন। সাসেক্স বেঙ্গালুরুতে তাদের ১০ দিনের ক্যাম্প স্থাপন করেছে। এদিকে, ল্যাঙ্কাশায়ারের প্রশিক্ষণ শিবিরও চলছে বেঙ্গালুরুতে। আসন্ন কাউন্টি মরশুমের আগে দলগুলো এখানে প্রস্তুতি করছে। বেঙ্গালুরু থেকে ফেরার আগে সাসেক্স এবং ল্যাঙ্কাশায়ারের মধ্যে অনুশীলন ম্যাচও খেলা হতে পারে। এদিকে কর্ণাটকের ঘরের দলের সঙ্গে সাসেক্সের ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। আর্চার প্রথম দিনে বোলিং করেননি কিন্তু শুক্রবার এমন কিছু ঘটেছিল যে তিনি নিজের দলের বিরুদ্ধেই খেলতে শুরু করেছিলেন।

আরও পড়ুন… ইডেনে উইকেট পুজো করে IPL 2024-র অনুশীলন শুরু করল KKR, মণীশ পান্ডে জানালেন গম্ভীরের কৌশলে কী হবে?

নিজের দলের বিরুদ্ধে খেলবেন আর্চার

শুক্রবার আর্চারকে কর্ণাটকের হয়ে বোলিং করতে দেখা গেছে এবং সে তার নিজের দলের বিরুদ্ধে ভালো বোলিং করেছে। তিনি দুটি উইকেট নেন, যার মধ্যে একটি ক্লিন বোল্ড করেন। আমরা আপনাকে বলি যে গত বছর আর্চারের প্রত্যাবর্তন হবে বলে আশা করা হয়েছিল। কিন্তু তিনি আইপিএল ২০২৩-এ এসেছিলেন এবং স্ট্রেস ফ্র্যাকচার থেকে পুনরুদ্ধারের পরে তার ডান কনুইতে আঘাত করেছিলেন। এর পর তার অস্ত্রোপচার করা হয়। এই সময়ে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড তার কাজের চাপে অনেক মনোযোগ দিচ্ছে। কাউন্টিতে ছন্দ ফিরে পেলে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জায়গা পেতে পারেন তিনি।

আরও পড়ুন… IPL-এ বাবর, শাহিনদের দেখতে চেয়ে পাক সমর্থকের বিশেষবার্তা! মজার জবাব দিলেন হরভজন সিং

আর্চার বিশ্বকাপে খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী বাটলার

জোফ্রা আর্চার বিশ্বকাপ পর্যন্ত ফিট থাকবেন বলে আশঙ্কা প্রকাশ করেছিলেন ইংল্যান্ডের অধিনায়ক জোস বাটলার। মেজর লিগ ক্রিকেটের একটি প্রচার অনুষ্ঠানে তিনি বলেছিলেন, ‘আমি তার (আর্চার) সঙ্গে প্রায় দুবার কথা বলেছিলাম। এটা বেশ উৎসাহব্যঞ্জক ছিল যে তিনি শীঘ্রই মাঠে ফিরে পারফর্ম করতে পারবেন। আমি চাই সে পুরোপুরি ফিট থাকুক এবং দলে ফিরে আসুক।

ক্রিকেট খবর

Latest News

ফাঁস কিংয়ের খলনায়কের পরিচয়! কোন বলিউড হিরোর সঙ্গে সরাসরি যুদ্ধে নামবেন শাহরুখ স্বস্তিকা না সৌমিলি? সমুদ্রপাড়ে চিৎকার করে কার নাম নিয়ে ভালবাসি বলল দিব্যজ্যোতি ‘২০১৫ সালের পরে যাঁরা দেশে এসেছেন তাঁদের…’ সিএএ নিয়ে বড় ঘোষণা করলেন অসমের CM ভয়ংকর গ্রুপে পড়লেন না! অলিম্পিক্সে সহজ ড্র সাত্ত্বিক-চিরাগের, মেডেল আসছে তাহলে? 'গুড নিউজ যখন আসবে...', ক্যাটরিনার প্রেগন্যান্সি নিয়ে অকপট ভিকি JAM 2025-র রেজিস্ট্রেশন শুরু হচ্ছে সেপ্টেম্বরে! গুরুত্বপূর্ণ তারিখগুলি একনজরে বাংলা থেকে আমন্ত্রিত কারোর সঙ্গেই নব-দম্পতির ছবি নেই, শুধু একা রুক্মিণী! শাকিব-মিমির 'উরা ধুরা'-র মুকুটে নয়া পালক! এর মাঝেই জানা গেল আসছে ‘তুফান ২’ ‘আমায় মেনে নেননি ওঁরা...’ বিবাহিত জীবন নিয়ে অকপট ইমরান মোদীর সঙ্গে দেখা করলেন ঝাড়খণ্ডের মুখ্য়মন্ত্রী, কী বললেন হেমন্ত সোরেন?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.