বাংলা নিউজ > ক্রিকেট > BCCI-এর কেন্দ্রীয় চুক্তি পেতে পারেন শ্রেয়স আইয়ার! IPL 2024 এর আগে KKR এর জন্যও রয়েছে ভালো খবর

BCCI-এর কেন্দ্রীয় চুক্তি পেতে পারেন শ্রেয়স আইয়ার! IPL 2024 এর আগে KKR এর জন্যও রয়েছে ভালো খবর

ভারতীয় দলের অনুশীলনে শ্রেয়স আইয়ার (ছবি-PTI) (PTI)

এখন এমন খবর আসছে যেখানে আইয়ারের চুক্তি পুনর্বহাল হতে পারে বলে শোনা যাচ্ছে। বৃহস্পতিবার সকালে এমন খবর সামনে এসেছে যেখানে বলা হয়েছে শ্রেয়স আইয়ার কেকেআরের হয়ে উদ্বোধনী ম্যাচ মিস করতে পারেন। কিন্তু এখন জানা গিয়েছে এই খবরটি সত্য নয়।

সম্প্রতি বিসিসিআই-এর কেন্দ্রীয় চুক্তি থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় দলের ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার। বলা যেতে পারে বোর্ড তাঁর এই চুক্তি ছিনিয়ে নিয়েছে। এর পরে চোট ও রঞ্জিতে খেলা নিয়ে সমালোচনা শিকার হয়েছিলেন শ্রেয়স আইয়ার। প্রথম দুই ম্যাচের পর ইংল্যান্ড সিরিজের মাঝপথে বাদ পড়েন তিনি। এমনও খবর ছিল যে শ্রেয়স তার চোট সম্পর্কে সঠিক তথ্য দেননি। এ কারণে তার চুক্তি প্রত্যাহারের বিষয়টি সামনে আসে। এখন এমন খবর আসছে যেখানে আইয়ারের চুক্তি পুনর্বহাল হতে পারে বলে শোনা যাচ্ছে। বৃহস্পতিবার সকালে এমন খবর সামনে এসেছে যেখানে বলা হয়েছে শ্রেয়স আইয়ার কেকেআরের হয়ে উদ্বোধনী ম্যাচ মিস করতে পারেন। কিন্তু এখন জানা গিয়েছে এই খবরটি সত্য নয়।

আরও পড়ুন… ভিডিয়ো: IPL 2024 খেলতে চলে এলেন শামার জোসেফ! গাব্বা টেস্টের কথা বলে তারকাকে স্বাগত জানাল LSG

এখন প্রশ্ন হল শ্রেয়স আইয়ার কি তাঁর চুক্তি ফিরে পাবেন?

নানা মিডিয়া রিপোর্টে জানা গিয়েছে যে শ্রেয়স আইয়ার কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন। এটি উল্লেখযোগ্য যে আইয়ার গত বছর ওয়ানডে বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন। এরপর দক্ষিণ আফ্রিকা ও ইংল্যান্ড সিরিজে তিনি ফ্লপ প্রমাণিত হন। তারপর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লে রঞ্জি ট্রফির দিকে ঝুঁকে পড়েন তিনি। এখানে ফাইনাল ম্যাচে তিনি মুম্বইয়ের হয়ে ৯৫ রানের দুর্দান্ত ইনিংস খেলেন। তার ইনিংসের পরে এবং মুম্বই চ্যাম্পিয়ন হয় এবং এরপরে জানা গিয়েছে শ্রেয়স আইয়ারকে উপহার হিসাবে কেন্দ্রীয় চুক্তি ফিরিয়ে দিতে পারে বিসিসিআই।

আরও পড়ুন… IPL-এ বাবর, শাহিনদের দেখতে চেয়ে পাক সমর্থকের বিশেষবার্তা! মজার জবাব দিলেন হরভজন সিং

কেন BCCI -এর চুক্তি থেকে বাদ গিয়েছিলেন শ্রেয়স আইয়ার?

বিসিসিআই সচিব জয় শাহ দেশের শীর্ষ খেলোয়াড়দের একটি চিঠি পাঠিয়ে সতর্ক করে বলেছিলেন যে তারা যদি ঘরোয়া ক্রিকেটের চেয়ে আইপিএলকে অগ্রাধিকার দেয় তবে ‘গুরুতর পরিণতি’ হবে। আইয়ার মুম্বইয়ের কোয়ার্টার ফাইনালও মিস করেন, কিন্তু সেমিফাইনাল এবং ফাইনাল খেলেন। কেন্দ্রীয়ভাবে চুক্তিবদ্ধ খেলোয়াড়দের তালিকা থেকে বাদ পড়া হাই-প্রোফাইল নামগুলির মধ্যে আইয়ারও ছিলেন। ফাইনালে তিনি নিশ্চিতভাবে ৯৫ রান করেছিলেন কিন্তু গত দুই দিন ফিল্ডিংয়ে না এসে তিনি একটি নতুন বিতর্ক তৈরি করেছিলেন।

আরও পড়ুন… ইডেনে উইকেট পুজো করে IPL 2024-র অনুশীলন শুরু করল KKR, মণীশ পান্ডে জানালেন গম্ভীরের কৌশলে কী হবে?

শ্রেয়সের কেন্দ্রীয় চুক্তি ফিরে পাওয়ার ইঙ্গিত পাওয়া গেল

পিঠে ব্যথার কারণে বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ট্রফির ফাইনাল ম্যাচে পরের দিকে মাঠে নামতে পারেননি শ্রেয়স আইয়ার। মুম্বইয়ের হয়ে দ্বিতীয় ইনিংসে শ্রেয়স ১১১ বলে ৯৫ রান করেছিলেন, যার কারণে বিদর্ভ ৫৩৮ রানের বড় লক্ষ্য পায়। কিন্তু চতুর্থ দিনে বিদর্ভ যখন ব্যাট করতে নামে, শ্রেয়স মাঠে নামেননি। তবে গভীর সন্ধ্যায় স্পষ্ট হয়ে যায় শ্রেয়স ফিট। এর সাথে, এটিও নিশ্চিত হয়েছিল যে তিনি আইপিএলের পুরো ম্যাচটি খেলবেন। শুধু তাই নয়, শ্রেয়সের অগ্রগতিতে বিসিসিআইও খুশি এবং মনে করা হচ্ছে শ্রেয়স শীঘ্রই কেন্দ্রীয় চুক্তিতে ফিরতে পারে।

ক্রিকেট খবর

Latest News

‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে ছদ্মবেশ নিয়ে ফিরল রানি, কথা শুনে কি স্ত্রীকে চিনতে পারবে দুর্জয়? চলতি সপ্তাহ থেকে পোলট্রি মুরগি আসবে না বাজারে,পুলিশের জুলুম, আন্দোলনে ব্যবসায়ীরা ডাক্তার দেখাতে গিয়ে হাসপাতালের লিফ্টে ২ দিন ধরে আটকে রইলেন ব্যক্তি! কোথায় ঘটল? বাচ্চা ভেবেছিলেন যাঁকে তাঁরই প্রেমে পড়েন সুদীপ!দিদি নম্বর ১-এ ফাঁস প্রেম কাহিনি UEFA Euro 2024: ইউরো কাপে সর্বোচ্চ গোল একসঙ্গে ৬ জনের, দেখে নিন তালিকা

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.