বাংলা নিউজ > ক্রিকেট > Rishabh Pant: মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো

Rishabh Pant: মুখে কাপড় বেঁধে রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেললেন পন্ত! ভাইরাল ভিডিয়ো

ঋষভ পন্ত। ছবি-এক্স (@CricCrazyJohns)

ছোট বেলায় ফিরে গেলেন পন্ত। রাস্তায় খুদেদের সঙ্গে গুলি খেলায় মাতলেন এই তারকা ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো ভাইরাল।

৯০-র দশকে বা তারপরে মাঠে বা রাস্তায় ছোটদের একটি খেলা দেখা যেত। যা 'গুলি' খেলা নামেও পরিচিত। যদিও সময়ের সঙ্গে সঙ্গে সেই খেলা হয়তো অনেকেই ভুলে গিয়েছে। এখন সচরাচর এমন খেলা দেখাও যায় না। স্মার্ট ফোন আর ইন্টারনেটের যুগে এই গুলি খেলা এখন অস্তিত্ব সংকটে বললে খুব একটা ভুল হবে না। এবার সেই খেলা দেখেই রাস্তায় দাঁড়িয়ে গেলেন ঋষভ পন্ত। শুধু তাই নয়, মুখে কাপড় বেঁধে খুদেরের সঙ্গে গুলি খেলায় মাতলেনও ঋষভ পন্ত। আর সেই মুহূর্তের ভিডিয়ো সোশ্য়াল মিডিয়ায় এই মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

পন্ত এমন ঘটনা এই প্রথম ঘটিয়েছেন এমনটা একেবারেই নয়। এর আগেও বিভিন্ন কারণে ভাইরাল হয়েছেন ভারতীয় দলের তরুণ এই তারকা। এবার ফের একবার পুরনো দিনে ফিরে গেলেন পন্ত। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই ভিডিয়ো পোস্ট করেন তিনি। সম্প্রতি তিনি দিল্লি ক্যাপিটালসে যোগ দেওয়ার জন্য উদগ্রীব হয়ে রয়েছেন। বিশেষ করে তাঁকে পেতে মরিয়া দিল্লিও। কারণ গত মরশুমে তিনি ছিলেন না। তাঁর পরিবর্তে ডেভিড ওয়ার্নার অধিনায়কত্বের দায়িত্ব সামলেছেন। কিন্তু সেইভাবে সাফল্য এনে দিতে পারেননি অজি তারকা। ফলে প্রত্যেকেই চাইছেন পন্ত তাড়াতাড়ি দলের সঙ্গে যোগ দিক। তাই দিল্লি ম্যানেজমেন্টও পুরোপুরি ভাবে প্রস্তুত হয়ে রয়েছে এনসিএর ছাড়পত্র পাওয়ার জন্য।

প্রসঙ্গত, গত ২০২২ সালের ডিসেম্বর মাসে দুর্ঘটনায় গুরুতর আহত হন পন্ত। তাঁর শরীরে একাধিক জায়গায় গুরুতর চোট লাগে। লিগামেন্ট অস্ত্রোপচারও করা হয় তাঁর। তারপর থেকেই ২২ গজ থেকে দূরে রয়েছেন তিনি। যদিও সম্প্রতি নেটে শ্যাডো অনুশীলন করতে দেখা গিয়েছে পন্তকে। তবে তিনি যে দ্রুত সুস্থ হয়ে উঠছেন, তা বলার অপেক্ষা রাখে না। তিনি আগের চেয়ে অনেকটাই ফিট। যদিও আইপিএলের প্রথম পর্বে তাঁকে উইকেটের পিছনে দেখা যাবে না বলেই জানা গিয়েছে।

পন্ত প্রসঙ্গে সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,‘ফিট হওয়ার জন্য পন্ত সব কিছু করেছে এবং এই কারণেই এনসিএ ওকে পুরো ফিট ঘোষণা করতে চলেছে। ৫ মার্চ ঋষভকে আগে ছাড়পত্র পেতে দিন, তবেই আমরা অধিনায়কত্বের ব্যাকআপ নিয়ে কথা বলব। আমরা ওর বিষয়ে অনেক বেশি সতর্ক থাকছি। কারণ ওর সামনে অনেক দীর্ঘ ক্যারিয়ার পড়ে রয়েছে। আমরা ওকে উত্তেজনায় ঠেলে দিতে চাই না। আমরা আগে দেখব, ঋষভ কেমন প্রতিক্রিয়া করছে। এনসিএ ওকে ছাড়পত্র দিলেই, ও শিবিরে যোগ দেবে। আমরা ম্যাচ বাই ম্যাচ দেখব। আমরা ভবিষ্যদ্বাণী করতে পারি না।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ফেলুদার মতো সুনীল তরফদার কি দর্শকদেরও সম্মোহিত করতে পারবে?এল নয়ন রহস্যের ট্রেলার বিজেপি MLA শিখাকে আটকাতে দিনভর ছুটে বেড়াল পুলিশ, মমতা বলেছিলেন ‘ওর কত ফুটানি!’ মেরামত হওয়ার পর কেমন দেখতে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের LA হোম, প্রকাশ্যে এল ছবি তারকেশ্বর–বিষ্ণুপুর রেল সংযোগ নিয়ে সমস্যা অব্যাহত, জট কাটছে না ভাবাদিঘির 'কোটি টাকা খরচ করার দরকার নেই...', সুন্দরী হওয়ার কোন টিপস দিলেন রবিনা? 'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস নিশীথের গ্রামে মহিলাদের বিক্ষোভের মুখে উদয়ন, পুলিশ পাহারায় ছাড়লেন ভেটাগুড়ি 'তোমাকে ছুঁতে পাওয়াটাই…', এমন কমেন্টে কী উত্তর দিলেন কাঞ্চনের প্রাক্তন পিঙ্কি পুরনো আয়কর কাঠামোয় লোকসান হচ্ছে না তো? নয়া স্ল্যাবে কত টাকা দিতে হবে! রইল হিসাব রাজনৈতিক হিংসার জন্য দায়ী অনুপ্রবেশ ও জনবিন্যাসের পরিবর্তন: শংকর ঘোষ

Latest IPL News

'তোমার প্রিয় ক্রিকেটার বুমরাহ'?প্রশ্ন ইশানের,ভক্তের উত্তরে বুমরাহ বললেন-গুড চয়েস স্মার্ট রিপ্লে সিস্টেম কীভাবে IPL 2024-এ বিপ্লব এনেছে- তুলে ধরলেন শ্রীনাথ ও মেনন পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.