বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > আইএসএলে মহমেডানের স্পনসর আনতে ত্রাতা সৌরভ গঙ্গোপাধ্যায়! ওড়িশার তারকা স্ট্রাইকারে নজর সাদা কালো শিবিরের

আইএসএলে মহমেডানের স্পনসর আনতে ত্রাতা সৌরভ গঙ্গোপাধ্যায়! ওড়িশার তারকা স্ট্রাইকারে নজর সাদা কালো শিবিরের

আইলিগ চ্যাম্পিয়ন মহমেডান স্পোর্টিং দল। ছবি- পিটিআই (PTI)

ফুটবলারদের আধুনিক পরিকাঠামো  দিতে প্রয়োজন অর্থের। আইএসএলে প্রথম সারির দলগুলোর সঙ্গে লড়াই দিতে প্রয়োজন ভালো বিদেশি ফুটবলার। ভালো,বড় স্পনসর না থাকলে তা কার্যত অসম্ভব। আর এই অসম্ভবকে সম্ভব করতেই ক্লাব সূত্রে খবর সৌরভ গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কথা বলছে মহমেডান। সৌরভও নাকি যথেষ্ট পজিটিভ মনোভাব দেখিয়েছেন।

শুভব্রত মুখার্জি:- চলতি মরশুমের আই লিগ ট্রফি জিতেছে কলকাতার অন‌্যতম প্রধান মহমেডান স্পোর্টিং। আই লিগ জয়ের ফলে তারা খেলার সুযোগ পেয়েছে আইএসএলে।কলকাতার অপর দুই প্রধান মোহনবাগান এবং ইস্টবেঙ্গলের সঙ্গে তাদেরকেও সামনের মরশুমে আইএসএলে দেখা যাবে। তবে আইএসএল খেলার আগে মহমেডানের চিন্তার কারণ তাদের স্পন্সর। বাঙ্কারহিল থাকলেও আইএসএলে যোগ্যতা অর্জন করলে আসার কথা ছিল লুলু গ্রুপের। তারা এখনও সেই বিষয়টি নিশ্চিত করেনি। ফলে এই পরিস্থিতিতে মহমেডানের ত্রাতা হতে ভরসা প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। পাশাপাশি প্রাক্তন মোহনবাগান ফুটবলার তথা বর্তমানে ওড়িশা এফসির তারকা ফুটবলার রয় কৃষ্ণাকেও দলে নিতে আগ্রহী তারা।

আরও পড়ুন-ISL 2024-মোহনবাগান দল বানায় ট্রফি জয়ের জন্য, হাবাসের দর্শনেই বদলে গেছে বাগান-সঞ্জয় সেন

আই লিগে মহমেডানের অন্যতম সেরা ফুটবলার কাম স্ট্রাইকার ছিলেন ডেভিড। তাঁকে মরশুম শেষ হওয়ার আগেভাগেই সই করিয়ে ফেলেছে ইস্টবেঙ্গল ক্লাব।ফলে একজন ভালো স্ট্রাইকারের প্রয়োজন রয়েছে মহমেডানের। তাই ক্লাব সূত্রে খবর রয় কৃষ্ণাকে 'পাখির চোখ' করেছে ক্লাব। আইএসএলে খেলার জন্য প্রচুর পরিমাণ অর্থের প্রয়োজন। অর্থের প্রয়োজন ভালো দল গঠন করতেও।

আরও পড়ুন-ISL 2024- ‘অসুস্থ শরীরেই আজ মাঠে যাব,জিতলেই রবিবার লাঞ্চে চিংড়ি’, প্ল্যান তৈরি জয় সরকারের

অর্থের প্রয়োজন ভালো কোচিং স্টাফ আনতে। অর্থের প্রয়োজন রয়েছে ফুটবলারদের আধুনিক পরিকাঠামো উপহার দিতে। আইএসএলে প্রথম সারির দলগুলোর সঙ্গে লড়াই করার জন্য প্রয়োজন ভালো বিদেশি ফুটবলার। ভালো,বড় স্পনসর না থাকলে তা কার্যত অসম্ভব। আর এই অসম্ভবকে সম্ভব করতেই ক্লাব সূত্রে খবর সৌরভের সঙ্গে কথা বলছে মহমেডান। সৌরভও নাকি যথেষ্ট পজিটিভ মনোভাব দেখিয়েছেন।

আরও পড়ুন-ISL 2024-মুম্বইকে দু'বার হারানো সহজ হবে না, তবে ভারতীয় ব্রিগেড বাগানেরই সেরা- কিবু ভিকুনা

অন্যদিকে একটা সময়ে মোহনবাগানে খেলেছেন রয় কৃষ্ণা। সদ্য আইএসএলের অভিযান শেষ করেছে তাঁর বর্তমান দল ওড়িশা এফসি। তাদের হয়ে রয়ের পারফরম্যান্স বেশ ভালো। আইএসএলের সেমিফাইনালেও ওঠে ওড়িশা। যদিও তাদেরকে হারতে হয়েছে মোহনবাগানের কাছে। এই সেমিফাইনালের দুই লেগে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল রয়ের। এবারের আইএসএলে ওড়িশা এফসির হয়ে ১৩টা গোল করেছেন তিনি। শোনা যাচ্ছে আসন্ন মরশুমের জন্য কৃষ্ণার প্রথম পছন্দ কলকাতা। আর তাই নাকি তাঁর এজেন্টের সঙ্গে কথাবার্তা শুরু করেছে সাদা-কালো শিবির। সব ঠিকঠাক চললে আগামী মরশুমে আইএসএলে মহমেডানের হয়ে খেলবেন কৃষ্ণ।

 

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের ‘আমি তৃণমূল নেতাদের সঙ্গে…’ পদ্ম ছাড়ছেন সৌমিত্র খাঁ? England বনাম Oman-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল England UEFA EURO 2024: কবে, কোন দেশের ম্যাচ! ভারতীয় সময়ে কখন শুরু হবে কোন দলের খেলা? শাকিবের সঙ্গে বাংলাদেশে 'তুফান'-এর প্রচার শেষ, দেশে ফেরার পথে ঘোর বিপদে মিমি

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.