বাংলা নিউজ > ক্রিকেট > জন্মদিনের আগেই কেদার-বদ্রীতে পুজো, NCA-তে অক্ষরদের সঙ্গে কেক কেটে বিশেষ দিন পালন পন্তের

জন্মদিনের আগেই কেদার-বদ্রীতে পুজো, NCA-তে অক্ষরদের সঙ্গে কেক কেটে বিশেষ দিন পালন পন্তের

কেদারনাথে পন্ত, সতীর্থদের সঙ্গে কেকও কাটলেন।

জন্মদিনের আগেই কেদারনাথ এবং বদ্রীনাথে গেলেন ঋষভ পন্ত। সেখান থেকে ফিরে আসা মাত্রই এনসিএতে জন্মদিন পালন করলেন তিনি।

ফের হাসিখুশি মেজাজে দেখা গেল ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটরক্ষক ব্যাটার ঋষভ পন্তকে। বুধবার অর্থাৎ ৪ অক্টোবর পন্তের জন্মদিন। আর সেই জন্মদিন উপলক্ষে তাঁর সতীর্থরা সেলিব্রেশন করলেন। কেক কেটে বন্ধু পন্তকে খাইয়ে দিলেন তারা। এনসিএতে পন্তের জন্মদিন পালন করলেন অক্ষর প্যাটেল, পৃথ্বী শ-রা। এছাড়াও এনসিএর ফিজিয়োরা উপস্থিত ছিলেন সেখানে। পন্তের কেক কাটার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু কেক কাটাই নয়, সেই সঙ্গে ক্রিম মাখিয়ে দেওয়া হয় এই তারকার গোটা মুখে।

তাঁর এই জন্মদিন উদযাপনের ভিডিয়োটি শেয়ার করা হয়, দিল্লি ক্যাপিটালসের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। ক্যাপশনে লেখা হয়, 'জন্মদিনের অনুষ্ঠান যা আমাদের করতে বাধ্য করে।' ভিডিয়োটিতে দেখা যায় কেক মাখানো হয় বার্থডে বয় ঋষভ পন্তকে। এছাড়াও পন্ত নিজেও কেক মাখালেন এক ফিজিওয়কে। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় আসার পর আনন্দ প্রকাশ করেছে ঋষভ পন্ত সহ ভারতীয় ক্রিকেট দলের ফ্যানেরা এবং বন্যা বয়ে যায় বার্থডে শুভেচ্ছার। তবে এই মারকুটে ব্যাটারকে শুধু সোশ্যাল মিডিয়ায় নয়, কিছুদিন ধরে দেখা যাচ্ছে একটি ভিডিয়ো বিজ্ঞাপনেও। তার সঙ্গে দেখা যায় শুভমন গিল, ইশান কিষান ও রোহিত শর্মাকেও।

প্রসঙ্গত, তাঁর ২৬তম জন্মদিনের আগে পন্ত উত্তরাখণ্ডের কেদারনাথ ও বদ্রীনাথ পরিদর্শন করেন। প্রথমে যান বদ্রীনাথ এবং তারপরে কেদারনাথে। তাঁর সঙ্গে সেই পবিত্রস্থানে যান খানপুরের বিধায়ক উমেশ কুমার। উল্লেখ্য, গতবছর ডিসেম্বর মাসে পথদুর্ঘটনায় আহত হন ঋষভ পন্ত। তারপর থেকে অস্ত্রোপচারের পরে তিনি ছিলেন পূর্ণ বিশ্রামে। মাঝে মাঝে তাকে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো পোস্ট করতে দেখা যায়। এরপর বহুদিন বাদে আসে তাঁর প্র্যাকটিস ভিডিয়ো। সেই ভিডিয়োতে এই মারকুটে ব্যাটারকে হালকা অনুশীলন করতে দেখা যায়। এবার দেখা গেলো তাঁর নিজের পুরনো হাসিখুশি মেজাজে।

এই ভিডিয়ো সামনে আসায় খুশি প্রকাশ করেছে দেশবাসী। সবার এখন একটাই ইচ্ছা এবং কামনা, দ্রুত ময়দানে যেন ফিরে আসেন এই তারকা ক্রিকেটার। যদিও তিনি আইপিএলে দিল্লি ক্যাপিটালস দলের ড্রেসিংরুমে গিয়ে সতীর্থদের সঙ্গে দেখা করে আসেন। তবে ভারতীয় দলে কবে ফিরবেন, তা এখনও স্পষ্ট নয়। এই মুহূর্তে রিহ্যাবে রয়েছেন পন্ত। দ্রুত সুস্থ হয়ে ওঠার চেষ্টা চালাচ্ছেন তিনি। এবার দেখার বিষয় কবে ফিরবেন ঋষভ পন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.