বাংলা নিউজ > ক্রিকেট > ম্যাকগ্রার পরিবারের মহিলাদের সঙ্গে করমর্দনই করলেন না রিজওয়ান, ভাইরাল হল ভিডিয়ো

ম্যাকগ্রার পরিবারের মহিলাদের সঙ্গে করমর্দনই করলেন না রিজওয়ান, ভাইরাল হল ভিডিয়ো

গ্লেন ম্যাকগ্রার পরিবারের মহিলাদের সঙ্গে করমর্দন করলেন না মহম্মদ রিজওয়ান।

অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের সব প্লেয়াররা ম্যাকগ্রার পরিবারের মহিলা সহ সকলের সঙ্গে করমর্দন করলেও, রিজওয়ান তা করেননি। তিনি ম্যাকগ্রার পরিবারের মহিলাদের সঙ্গে দূর থেকে হাত জোড় করে সৌজন্য দেখিয়ে চলে যান। পাল্টা সেই মহিলারাও হাতজোড় করেন। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সিডনি ক্রিকেট গ্রাউন্ডে (এসসিজি) তৃতীয় তথা শেষ টেস্ট ম্যাচে পাকিস্তানকে ৮ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। যার নিটফল, তিন ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানকে ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ করেছে প্যাট কামিন্স ব্রিগেড। ম্যাচের পর পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তীব্র ভাবে ভাইরাল হচ্ছে। সেই ভিডিয়োতে তাঁকে এমন কিছু করতে দেখা গিয়েছে, যার কারণে তিনি খবরের শিরোনামে উঠে এসেছেন।

আরও পড়ুন: কোহলি, রোহিতকে একসঙ্গে T20I দলে রাখতে আগ্রহী নন নির্বাচকেরা, চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন জয় শাহ- রিপোর্ট

গ্লেন ম্যাকগ্রার পরিবারের মহিলাদের প্রতি রিজওয়ানের কেমন শ্রদ্ধা?

আসলে স্তন ক্যান্সার সম্পর্কে সচেতনতা আনতে ম্যাকগ্রা ফাউন্ডেশনের তরফে পাকিস্তান এবং অস্ট্রেলিয়ার মধ্যে এই গোলাপি টেস্ট ম্যাচের আয়োজন করা হয়েছিল। ম্যাকগ্রার স্ত্রী জেনের মৃত্যুর পর থেকে এই উদ্যোগ নেওয়া হয়। জেন ২০০৮ সালে ক্যান্সারেই মারা যান এবং তার পরে ক্যান্সারের সঙ্গে যাঁরা লড়াই করছেন, তাঁদের জন্য শুরু করা হয় ম্যাকগ্রা ফাউন্ডেশন। গত কয়েক বছর ধরে, জানুয়ারিতে সিডনিতে খেলা প্রতিটি টেস্ট ম্যাচ ম্যাকগ্রা ফাউন্ডেশনের সহায়তায় আয়োজিত হয়। স্তন ক্যান্সার সম্পর্কে সচেতনতা আনতে এই টেস্ট ম্যাচের আয়োজন করা হয়। মহিলাদের লড়াইকে সম্মান জানাতে এই টেস্টে দুই দলের খেলোয়াড়রা গোলাপি টুপি পরেন এবং জার্সির নম্বরগুলিও গোলাপি রঙে লেখা থাকে। এটিকে তাই গোলাপি টেস্টও বলা হয়ে থাকে।

আরও পড়ুন: রোহিতের T20I ক্যারিয়ারে ইতি? ব্রডকাস্টারদের পোস্টারে তেমনই ইঙ্গিত, শুরু জোর জল্পনা

শনিবার (৬ জানুয়ারি) সিডনি টেস্ট শেষ হওয়ার পর গ্লেন ম্যাকগ্রার পরিবারের মহিলারা যখন সিডনি ক্রিকেট গ্রাউন্ডে দুই দলের খেলোয়াড়দের সঙ্গে দেখা করেছিলেন, তখন মহম্মদ রিজওয়ানের আচরণ সবার দৃষ্টি আকর্ষণ করে। অস্ট্রেলিয়া এবং পাকিস্তানের সব প্লেয়াররা ম্যাকগ্রার পরিবারের মহিলা সহ সকলের সঙ্গে করমর্দন করলেও, রিজওয়ান তা করেননি। তিনি ম্যাকগ্রার পরিবারের মহিলাদের সঙ্গে দূর থেকে হাত জোড় করে সৌজন্য দেখিয়ে চলে যান। পাল্টা সেই মহিলারাও হাতজোড় করেন। এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

এদিকে সিডনি টেস্টে (সিডনি ক্রিকেট গ্রাউন্ড) আট উইকেটে বিশ্রি হারের পর অস্ট্রেলিয়ার মাটিতে ২৯ বছরে প্রথম টেস্ট জয়ের স্বপ্ন অধরাই থেকে যায় পাকিস্তানের। শেষ ইনিংসে ১৩০ রানের লক্ষ্য রক্ষা করতে পারেনি পাকিস্তান দল। তৃতীয় ও শেষ টেস্টে ব্যাট হাতে দুর্দান্ত পারফর্ম করেন রিজওয়ান। প্রথম ইনিংসে ৮৮ রান এবং দ্বিতীয় ইনিংসে ২৮ রানের অবদান রাখেন তিনি। অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের টেস্ট সিরিজে পাকিস্তানের হয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকও ছিলেন তিনি।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ভিডিয়ো: ম্যাচ হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন সমর্থক ভিডিয়ো-কুলদীপের বল বুঝতে পারলেন না পুরান,ভাঙল স্টাম্প,অল্পের জন্য মিস হ্যাটট্রিক ১৬টা সরকারি চাকরি নেননি, যাননি ইসরোতেও,কীভাবে আইপিএস হলেন তৃপ্তি? অনুপ্রেরণা কে? আগামিকাল চৈত্র সংক্রান্তিতে গাজনের উৎসব, জেনে নিন গ্রাম বাংলার এই উৎসব সম্পর্কে দিঘার সৈকতে দেদার ফুর্তি, ২ জঙ্গি কী ভাবে পেল হোটেল রুম, উঠছে প্রশ্ন তিনে নামতে পারে TMC, দেব জিতবেন? সায়নী-অর্জুন-নিশীথ-সেলিমের কী হবে? এল সমীক্ষা IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় ডেটিংয়ের অভিজ্ঞতা ভালো নয়, বলতেই ৫০ মহিলার বিরুদ্ধে মামলা ব্যক্তির চৈত্র সংক্রান্তিতে পালিত হয় চড়ক পুজো, জেনে নিন গ্রামবাংলায় চড়কের রীতি সম্পর্কে অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট

Latest IPL News

IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.