বাংলা নিউজ > ক্রিকেট > গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠলেন সচিন, নিমেষে ভাইরাল ভিডিয়ো

গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মেতে উঠলেন সচিন, নিমেষে ভাইরাল ভিডিয়ো

গুলমার্গে স্ট্রিট ক্রিকেট খেলছেন সচিন। ছবি- টুইটার।

গত কয়েকদিনের কাশ্মীর ভ্রমণে সচিনের বেশ কিছু ছবি ও ভিডিয়ো দাবানলের মতো ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়।

কখনও গুলমার্গের তুষারপাত উপভোগ করেছেন চুটিয়ে। কখনও আবার সোজা পৌঁছে গিয়েছেন ব্যাট তৈরির কারখানায়। উরির কামান পোস্টের সেনা জওয়ানদের সঙ্গে ঘণ্টাখানেক সময় কাটানো ছাড়াও ঘুরে দেখেছেন আমন সেতু। স্ত্রী অঞ্জলি ও মেয়ে সারাকে নিয়ে কয়েকদিনের কাশ্মীর সফরে সচিনকে অত্যন্ত খোশমেজাজে দেখিয়েছে।

উল্লেখযোগ্য বিষয় হল, সচিনের এই কাশ্মীর ভ্রমণে ক্রিকেট তাঁর পিছু ছাড়েনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় সচিনের বেশ কয়েকটি ভি়ডিয়ো। সচিনের গাড়ি বরফে আটকে যাওয়ার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে দ্রুত। বিমানে সহযাত্রীদের থেকে সচিনের অভাবনীয় অভিবাদন স্বীকারের ভিডিয়োও দাবানলের মতো ছেয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। এবার গুলমার্গের ছেলে-ছোকরাদের সঙ্গে সচিনের স্ট্রিট ক্রিকেট খেলার ভিডিয়ো সঙ্গত কারণেই আপ্লুত করে নেটিজেনদের।

সোশ্যাল মিডিয়ার সেই ভিডিয়োয় সচিনকে রাস্তার উপর স্থায়ীন ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলতে দেখা যায়। কাঠের বক্স সাজিয়ে স্টাম্প তৈরি করে ছেলেদের ক্রিকেট খেলতে দেখে সচিন যোগ দেন খেলায়। তিনি বেশ কিছুক্ষণ ব্যাট করেন। ক্যাচ প্র্য়াক্টিসও দেন ফিল্ডারদের। প্রশংসা করেন তাঁদের স্কিলের।

আরও পড়ুন:- পাশ দিয়ে বেরিয়ে গেলেন গিলরা, চিনতেই পারলেন না IPL-এর প্রথম আদিবাসী ক্রিকেটার রবিনের 'সিকিউরিটি গার্ড' পিতাকে

এর আগে সচিন ব্যাট কারখানায় গিয়ে কাশ্মীরি উইলো যাচাই করার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজেই। মাস্টার ব্লাস্টার ক্যাপশনে লেখেন, ‘আমাকে প্রথম ব্যাটটি দিয়েছিলেন আমার দিদি। সেটি ছিল একট কাশ্মীরি উইলো। এখন আমি এখানে (কাশ্মীরে) রয়েছি। তাই কাশ্মীরি উইলোর সঙ্গে দেখা করা উচিত।’

আরও পড়ুন:- IND vs ENG 4th Test: সিরিজে তফাৎ গড়ে দেওয়া সেরা বোলার নেই, রাঁচিতে বুমরাহর অভাব ঢাকবেন কে? হদিশ দিলেন গিল

সচিন তেন্ডুলকর পেশাদার ক্রিকেট ছেড়েছেন এক দশকেরও বেশি সময় আগে। এখনও ভারতীয় তথা আন্তর্জাতিক ক্রিকেটে সচিনকে নিয়ে আবেগ বিন্দুমাত্র কমেনি অনুরাগীদের। এখনও ভারতের খেলা হলেই চোখে পড়ে মিস ইউ সচিন বার্তা। কিছুদিন আগেই রাস্তায় মিস ইউ তেন্ডুলকর বার্তা লেথা টি-শার্ট পরে স্কুটার চালাচ্ছিলেন এক ব্যক্তি। পাশ দিয়ে যাওয়ার সময় গাড়ি থামিয়ে সচিন নিজে আলাপ করেন তাঁর সঙ্গে। সেই অনুরাগীকে অটোগ্রাফ দেওয়া ছাড়া সচিন ছবিও তোলেন তাঁর সঙ্গে।

পেশাদার ক্রিকেট ছাড়লেও সচিন তেন্ডুলকরকে এখনও ব্যাট হাতে মাঠে নামতে দেখা যায়। প্রতি বছর রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে নিয়ম করে মাঠে নামেন তেন্ডুলকর। ইন্ডিয়া লেজেন্ডস দলকে নেতৃত্ব দেন তিনি। ক'দিন আগে ওয়ান ওয়ার্ল্ড ওয়ান ফ্যামিলি কাপে ওয়ান ওয়ার্ল্ড দলের হয়ে মাঠে নামেন সচিন। তিনিই ছিলেন দলের অধিনায়ক। চ্যারিটি ম্যাচেও অত্যন্ত মনোযোগী হয়ে মাঠে নামতে দেখা যায় মাস্টার ব্লাস্টারকে।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

'খারাপ স্ত্রী মানেই কু-মাতা নন,' শিশুকে বাবার হাতে দিল না আদালত রাজ্যের ১২টি চিড়িয়াখানাকে নতুন করে সাজিয়ে তোলা হচ্ছে, তৈরি হয়েছে মাস্টারপ্ল্যান ২৩ এপ্রিল বিশেষ দিন, করুন এই কাজ, পাবেন শ্রী হনুমান এর সঙ্গে শনিদেবের আশীর্বাদ ভোটের দিন Doodle পরিবর্তন, আঙুলে কালির ছাপ নিয়ে উৎসবে শামিল Google-ও বিকেলেই ঘুরছেন সাতপাক, তার আগে রাতুলের গায়ের হলুদ পড়ল রূপাঞ্জনার গায়ে পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো জুড়েছে ভাঙা সংসার, প্রাক্তনের আনা শ্লীলতাহানির মামলায় ক্লিনচিট পেলেন নওয়াজ অফিসে টিফিন খাচ্ছিলেন বাবা, ছেলে এসে বলল UPSC'র ফলাফল, দেখুন মন ছোঁয়া সেই Video হতশ্রী দশা ‘পথশ্রী’র, হাত দিয়ে রাস্তার ছাল ছাড়িয়ে ফেললেন স্থানীয়রা পাকিস্তানের করাচিতে ফের আত্মঘাতী জঙ্গি হানা, অল্পের জন্য রক্ষা পেলেন ৫ জাপানি

Latest IPL News

পরের আইপিএলেও খেলবেন ধোনি? রায়নার উত্তর নিয়ে জল্পনা - ভিডিয়ো IPL 2024: LSG vs CSK ম্যাচের আগে ধোনির প্রসঙ্গে অতীতের কোন কথা বললেন রাহুল? মুম্বইয়ের সংসারে অবশেষে মিলে সুর মেরা তুমহারা, রোহিতের আলিঙ্গন হার্দিককে ছেলে অন্ত প্রাণ বাবা!ছেলেকে উদ্দেশ্য করেই সোশ্যাল মিডিয়াতে বার্তা শিখর ধাওয়ানের T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার! কী বললেন ‘SKY’? ‘স্বপ্ন সত্যি হয়েছে’, বুমরাহকে সুইপ শটে ছয় মেরে বলছেন আশুতোষ- ভিডিয়ো T20 ফর্ম্যাটে বল করাটা বেশ কঠিন- IPL-এ আগুন ঝরানোর পরেও স্বীকারোক্তি বুমরাহের লখনউয়ের অধিনায়ক, তবুও মন পড়ে বেঙ্গালুরুতে, জানালেন সুপ্ত ইচ্ছার কথা, ভিডিয়ো PBKS হারলেও নায়ক আশুতোষ, কে এই প্লেয়ার? যাঁর ব্যাটিংয়ে মুগ্ধ সূর্য, বুমরাহরাও স্নায়ুচাপের পরীক্ষা হয়েছে এই ম্যাচে, পঞ্জাব বধের পর বললেন হার্দিক পান্ডিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.