বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো কলে ছেলের সঙ্গে কথা বলে আবেগপ্রবণ ধাওয়ান, গুলজারের লাইন ধার নিয়ে করলেন মনের কথা প্রকাশ

ভিডিয়ো কলে ছেলের সঙ্গে কথা বলে আবেগপ্রবণ ধাওয়ান, গুলজারের লাইন ধার নিয়ে করলেন মনের কথা প্রকাশ

ছেলের সঙ্গে কথা বলে আবেগপ্রবণ শিখর ধাওয়ান।

আদালত সম্প্রতি তাদের সিদ্ধান্তে জানিয়েছিল যে, শিখর ধাওয়ান তাঁর ছেলের সঙ্গে ভারত এবং অস্ট্রেলিয়ায় থাকতে পারেন এবং তিনি তাঁর ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথাও বলতে পারেন। কিন্তু মঙ্গলবার যখন ধাওয়ান তাঁর ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন, তখন তিনি একেবারে আবেগে ভেসে যান।

স্ত্রী আয়েশা মুখোপাধ্যায়ের সঙ্গে ভারতীয় ওপেনার শিখর ধাওয়ানের বিবাহবিচ্ছেদ সম্প্রতি অনুমোদিত হয়েছে। আদালত দু'জনের মধ্যে বিবাহ বিচ্ছেদের অনুমোদন দিয়েছে। বেশ কিছু দিন ধরেই ভারতীয় দলের বাইরে রয়েছেন শিখর। তার উপর আবার ব্যক্তিগত জীবনেও তিনি কঠিন পরিস্থিতির সম্মুখীন হচ্ছেন। এদিকে মঙ্গলবার শিখর ধাওয়ান তাঁর ছেলে জোরাভারের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেছেন। আর ছেলের সঙ্গে কথা বলে তিনি খুবই আবেগপ্রবণ হয়ে পড়েন।

আদালত সম্প্রতি তাদের সিদ্ধান্তে জানিয়েছিল যে, শিখর ধাওয়ান তাঁর ছেলের সঙ্গে ভারত এবং অস্ট্রেলিয়ায় থাকতে পারেন এবং তিনি তাঁর ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথাও বলতে পারেন। কিন্তু মঙ্গলবার যখন ধাওয়ান তাঁর ছেলের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেন, তখন তিনি একেবারে আবেগে ভেসে যান।

আরও পড়ুন: এই হারের যন্ত্রণাটা ভুলতেই চাই না- নেদারল্যান্ডস কাছে লজ্জার হারের পর মুষড়ে পড়েছেন বাভুমা

টিম ইন্ডিয়াতে গব্বর নামে পরিচিত ধাওয়ান ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। এতে একদিকে তাঁর ছেলে জোরাভারকে দেখা যাচ্ছে, অন্যদিকে ধাওয়ানকে হাসতে দেখা যাচ্ছে। এই স্ক্রিনশটটি শেয়ার করে ক্যাপশনে ধাওয়ান লিখেছেন গুলজারের গানের লাইন, ‘এক আজিব সি বেতাবি হ্যায় তেরে বিন... রেহ ভি লেতে হ্যায় অর রাহ ভি নাহি জাতা…’।

দিল্লির পাতিয়ালা হাউস কোর্টের পারিবারিক আদালত শিখর ধাওয়ান এবং আয়েশা মুখোপাধ্যায়ের বিবাহ বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেছে। বিবাহবিচ্ছেদ অনুমোদনের সময় আদালত স্বীকার করে নিয়েছিল যে, স্ত্রীর মানসিক নির্যাতন করা নিয়ে ধাওয়ানের দাবি সঠিক।

আরও পড়ুন: সেমিফাইনালে খেলার আশা নিয়ে বিশ্বকাপে এসেছি- ইতিহাস লিখে নিজেদের লক্ষ্যের কথা ফাঁস করলেন ডাচ অধিনায়ক

প্রসঙ্গত, স্ত্রীর বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ এনেই বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন ধাওয়ান। তাঁর অভিযোগ ছিল, স্ত্রী তাঁর উপর মানসিক নির্যাতন করেন। একমাত্র সন্তানকেও দীর্ঘ দিন তাঁর সঙ্গে থাকতে দেন না। বিচারক হরিশ কুমার তাঁর পর্যবেক্ষণে আগেই জানিয়েছিলেন, ধাওয়ানের অভিযোগ যুক্তিপূর্ণ। আদালত বলেছে, ধাওয়ানের স্ত্রী তাঁর বিরুদ্ধে আনা অভিযোগের প্রেক্ষিতে প্রতিদ্বন্দ্বিতা বা আত্মপক্ষ সমর্থন করতে ব্যর্থ হয়েছেন।

ধাওয়ান এবং আয়েশার সন্তান কার কাছে থাকবে, তা নিয়ে কোনও নির্দেশ দেয়নি আদালত। তবে ধাওয়ান চাইলে, ছেলের সঙ্গে দেখা করতে পারবেন। ভারত বা অস্ট্রেলিয়ায় (আয়েশা অধিকাংশ সময় অস্ট্রেলিয়ায় থাকেন) ভিডিয়ো কল করে ছেলের সঙ্গে কথা বলতে পারবেন তিনি। আদালত জানিয়েছে, ছেলের স্কুলের ছুটি থাকলে তাকে নিজের কাছে এনে রাখতে পারবেন ধাওয়ান। সে ক্ষেত্রে কোনও আপত্তি করতে পারবেন না আয়েশা। ধাওয়ান নিজের কাছে ছেলে সর্বোচ্চ কত দিন রাখতে পারবেন, তা নিয়ে কোনও মন্তব্য করেনি আদালত। প্রথম বিয়ে থেকে আয়েশার দু'টি মেয়ে রয়েছে। শিখর ও আয়েশার বিয়ে হয় ২০১২ সালে। আয়েশা ধাওয়ানের থেকে ১০ বছরের বড়। তিনি বর্তমানে অস্ট্রেলিয়ায় থাকেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

6G ইন্টারনেট চালু করার জন্য স্যাটেলাইট উৎক্ষেপণ করল চিন আমি জঙ্গি!বেঙ্গালুরুতে বিমান ছাড়ার আগেই নামলেন ছাত্র, CISF প্রশ্ন করতেই এল জবাব অ্যাঞ্জিয়োগ্রাফি করা যাবে কার্বন-ডাই-অক্সাইড দিয়ে! মেয়েকে বশীকরণ! ‘শয়তান’ মাধবনের ব্ল্যাক ম্যাজিকের সামনে অসহায় অজয়, দেখুন ভিডিয়ো ঘি নাকি মাখন? কোনটি খেলে শরীরের বেশি ক্ষতি হয় আজও শৈশবের ভয়ঙ্কর স্মৃতি ভুলতে পারছেন না? নিজেকে ভালো রাখার জাদুমন্ত্র জেনে নিন ‘চাহিদা’ মেটাতে হবে, পরীক্ষার হল থেকে বের করে বলেন স্যার, অভিযোগ JU-র ছাত্রীর বুমরাহর জায়গায় আকাশ না অক্ষর, রজত কি ফের সুযোগ পাবেন? দেখুন ভারতের সম্ভাব্য XI ঝাঁ চকচকে, বিলাসবহুল! চলুন ঘুরে দেখি গৌরী খানের 'তরী'র অন্দরমহল অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়েতে আসছেন বিল গেটস থেকে জুকারবার্গ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.