বাংলা নিউজ > ক্রিকেট > দেখভাল করার জন্য ধন্যবাদ: NCA-র ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত

দেখভাল করার জন্য ধন্যবাদ: NCA-র ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত

সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত (ছবি-টুইটার)

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে অর্থাৎ এনসিএতে রয়েছেন রিহ্যাবে। সেখানেই ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করলেন তিনি। এসিএতে তাঁকে ভালোভাবে দেখভাল করার কথা বলে তাঁকে ধন্যবাদ জানাতেও ভুললেন না।

শুভব্রত মুখার্জি: গত বছরের শেষ দিকেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন ভারতের প্রতিভাবান কিপার ব্যাটার ঋষভ পন্ত। একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি। হাসপাতালে অপারেশনের পরে ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেছেন তিনি। আস্তে আস্তে হাঁটতে শুরু করেছেন ঋষভ। অল্প বিস্তর ব্যাটিংও শুরু করেছেন তিনি। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে অর্থাৎ এনসিএতে রয়েছেন রিহ্যাবে। সেখানেই ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করলেন তিনি। এসিএতে তাঁকে ভালোভাবে দেখভাল করার কথা বলে তাঁকে ধন্যবাদ জানাতেও ভুললেন না।

প্রসঙ্গত সৌরাষ্ট্রের প্রাক্তন অধিনায়ক সিতাংশু কোটাক। এনসিএতে তিনিই পন্তের দেখাশোনা করছেন‌। শেষ কয়েক মাস ধরে তাঁর তত্ত্বাবধানেই রয়েছেন ঋষভ পন্ত। জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনসিএ প্রধান তথা প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণও। জন্মদিন উদযাপনের পরে সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেন পন্ত। যেখানে দেখা যায় সিতাংশু কোটাকের গোটা মুখে এবং মাথায় ভর্তি করে কেক মাখানো রয়েছে। ইনস্টাগ্রামের সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘একটু আবছা হয়ে গেছে (ছবিটা)। তবে শুভ জন্মদিন মাচা। গত কয়েক মাসে আমাকে দেখাশোনা করার জন্য তোমাকে বিশেষভাবে ধন্যবাদ।’

২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছিল পন্তকে। অন্যান্য চোটের পাশাপাশি ছিঁড়ে গিয়েছিল তাঁর ডান হাটুর লিগামেন্টও। কপালে একাধিক জায়গায় কেটে গিয়েছিল। কব্জি, পিঠ, গোড়ালি এবং পায়ের পাতাতে বাজেভাবে চোট পেয়েছিলেন তিনি। সেখান থেকে কার্যত মনে জোরে এক অবিশ্বাস্য কামব্যাকের পথে রয়েছেন পন্ত। ফলে ভারতের হয়ে আন্তর্জাতিক ম্যাচ থেকে শুরু করে আইপিএল কোনটাতেই খেলা হয়নি তাঁর। সামনেই রয়েছে ওডিআই বিশ্বকাপ। বিশেষজ্ঞদের মতে পন্তের চোটের এই মুহূর্তে যা অবস্থা তাতে করে এই বিশ্বকাপে ও তাঁর পক্ষে খেলা সম্ভব হবে না।

শোনা যাচ্ছে আয়ারল্যান্ড সফরের জন্য ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হচ্ছে। ভিভিএস লক্ষ্মণও যাচ্ছেন না এই সফরে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ ব্যাঙ্গালোরের আলুরে তিন সপ্তাহের একটি গুরুত্বপূর্ণ ক্যাম্প নিয়ে ব্যস্ত থাকবেন। এর আগে দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হলে, দলের হেড কোচের দায়িত্ব পালন করেছেন লক্ষ্মণ। কিন্তু তাঁকেও না পাওয়া যাওয়ার কারণে আয়ারল্যান্ড সফরের জন্য প্রাক্তন ঘরোয়া তারকা সিতাংশু কোটাককে ভারতের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

‘মদ’ খেয়ে' স্কুলের সামনে পড়ে শিক্ষক! হিন্দি বিভাগের স্যারের ‘কীর্তিতে’ থ সকলে Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.