বাংলা নিউজ > ক্রিকেট > দেখভাল করার জন্য ধন্যবাদ: NCA-র ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত

দেখভাল করার জন্য ধন্যবাদ: NCA-র ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত

সিতাংশু কোটাকের জন্মদিন পালন করে জানালেন ঋষভ পন্ত (ছবি-টুইটার)

ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে অর্থাৎ এনসিএতে রয়েছেন রিহ্যাবে। সেখানেই ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করলেন তিনি। এসিএতে তাঁকে ভালোভাবে দেখভাল করার কথা বলে তাঁকে ধন্যবাদ জানাতেও ভুললেন না।

শুভব্রত মুখার্জি: গত বছরের শেষ দিকেই ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হন ভারতের প্রতিভাবান কিপার ব্যাটার ঋষভ পন্ত। একেবারে মৃত্যুর মুখ থেকে ফিরে আসেন তিনি। হাসপাতালে অপারেশনের পরে ধীরে ধীরে সুস্থ হতে শুরু করেছেন তিনি। আস্তে আস্তে হাঁটতে শুরু করেছেন ঋষভ। অল্প বিস্তর ব্যাটিংও শুরু করেছেন তিনি। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে অর্থাৎ এনসিএতে রয়েছেন রিহ্যাবে। সেখানেই ব্যাটিং কোচ সিতাংশু কোটাকের জন্মদিন বেশ ধুমধাম করেই পালন করলেন তিনি। এসিএতে তাঁকে ভালোভাবে দেখভাল করার কথা বলে তাঁকে ধন্যবাদ জানাতেও ভুললেন না।

প্রসঙ্গত সৌরাষ্ট্রের প্রাক্তন অধিনায়ক সিতাংশু কোটাক। এনসিএতে তিনিই পন্তের দেখাশোনা করছেন‌। শেষ কয়েক মাস ধরে তাঁর তত্ত্বাবধানেই রয়েছেন ঋষভ পন্ত। জন্মদিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনসিএ প্রধান তথা প্রাক্তন ক্রিকেটার ভিভিএস লক্ষ্মণও। জন্মদিন উদযাপনের পরে সেই ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেন পন্ত। যেখানে দেখা যায় সিতাংশু কোটাকের গোটা মুখে এবং মাথায় ভর্তি করে কেক মাখানো রয়েছে। ইনস্টাগ্রামের সেই ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘একটু আবছা হয়ে গেছে (ছবিটা)। তবে শুভ জন্মদিন মাচা। গত কয়েক মাসে আমাকে দেখাশোনা করার জন্য তোমাকে বিশেষভাবে ধন্যবাদ।’

২০২২ সালের ডিসেম্বরে ভয়াবহ গাড়ি দুর্ঘটনার সম্মুখীন হতে হয়েছিল পন্তকে। অন্যান্য চোটের পাশাপাশি ছিঁড়ে গিয়েছিল তাঁর ডান হাটুর লিগামেন্টও। কপালে একাধিক জায়গায় কেটে গিয়েছিল। কব্জি, পিঠ, গোড়ালি এবং পায়ের পাতাতে বাজেভাবে চোট পেয়েছিলেন তিনি। সেখান থেকে কার্যত মনে জোরে এক অবিশ্বাস্য কামব্যাকের পথে রয়েছেন পন্ত। ফলে ভারতের হয়ে আন্তর্জাতিক ম্যাচ থেকে শুরু করে আইপিএল কোনটাতেই খেলা হয়নি তাঁর। সামনেই রয়েছে ওডিআই বিশ্বকাপ। বিশেষজ্ঞদের মতে পন্তের চোটের এই মুহূর্তে যা অবস্থা তাতে করে এই বিশ্বকাপে ও তাঁর পক্ষে খেলা সম্ভব হবে না।

শোনা যাচ্ছে আয়ারল্যান্ড সফরের জন্য ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হচ্ছে। ভিভিএস লক্ষ্মণও যাচ্ছেন না এই সফরে। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণ ব্যাঙ্গালোরের আলুরে তিন সপ্তাহের একটি গুরুত্বপূর্ণ ক্যাম্প নিয়ে ব্যস্ত থাকবেন। এর আগে দ্রাবিড়কে বিশ্রাম দেওয়া হলে, দলের হেড কোচের দায়িত্ব পালন করেছেন লক্ষ্মণ। কিন্তু তাঁকেও না পাওয়া যাওয়ার কারণে আয়ারল্যান্ড সফরের জন্য প্রাক্তন ঘরোয়া তারকা সিতাংশু কোটাককে ভারতের প্রধান কোচের দায়িত্ব দেওয়া হচ্ছে।

ক্রিকেট খবর

Latest News

প্রত্যেকের মৃত্যুর তদন্তে কমিশন গঠন! হিংসার মূলে BNP ও জামাত, দাবি হাসিনার ছেলের ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? রইল আজকের রাশিফল 4 ওভার শেষে Los Angeles Knight Riders-র স্কোর 30/1 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.