বাংলা নিউজ > বায়োস্কোপ > বিশ্বজুড়ে ১০০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ১৭ দিন পর কোথায় দাঁড়িয়ে অজয়ের ময়দান?

বিশ্বজুড়ে ১০০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর, ১৭ দিন পর কোথায় দাঁড়িয়ে অজয়ের ময়দান?

বিশ্বজুড়ে ১০০ কোটির গণ্ডি পার অক্ষয়ের বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর

Bade Miyan Chote Miyan-Maidaan: দেখতে দেখতে মুক্তির পর ১৭ দিন পেরিয়ে গিয়েছে। আর দুই সপ্তাহ পার করে তৃতীয় সপ্তাহে পা রাখতেই গ্লোবাল বক্স অফিসে সেঞ্চুরি হাঁকালেন অক্ষয়। ১০০ কোটির গণ্ডি টপকাল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। কী অবস্থা অজয়ের ময়দানের?

ইদের দিন একসঙ্গে মুক্তি পেয়েছিল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। বক্স অফিসে টক্কর জমে উঠেছিল অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের অ্যাকশনে ভরপুর ছবিটি এবং অজয়ের স্পোর্টস ড্রামার। দুটো ছবিরই আয়ের পরিমাণ দ্বিতীয় সপ্তাহের শেষে বেশ অনেকটাই কমেছে। তবুও তার মধ্যেও, গ্লোবাল বক্স অফিসের আয়ের নিরিখে ১০০ কোটির ক্লাবে ঢুকে পড়ল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। ১৭ দিনের পর কী অবস্থা ময়দানের?

ময়দান এবং বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস কালেকশন

সচনিল্কের একটি রিপোর্টে জানানো হয়েছে ময়দান ছবিটি মুক্তি পাওয়ার পর তৃতীয় শুক্রবার বক্স অফিসে ৭৫ লাখ টাকা আয় করেছে। অন্যদিকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি এদিন ৪০ লাখ টাকা আয় করেছে।

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়ায় অন্যান্য অভিনেত্রীদের প্রবল অস্তিত্বকে কটাক্ষ পায়েলের? বললেন, 'নিজেকে জাহির করতে চাই না...'

আরও পড়ুন: নুসরতের কোলে আস্ত ওরাংওটাং! অভিনেত্রীর গাল ধরে করে দিলেন আদরও! হেসে খুন নেটপাড়া

প্রথম সপ্তাহে বক্স অফিসে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ দাপট দেখালেও, দ্বিতীয় সপ্তাহে আবার একচ্ছত্র ভাবে ময়দান দাপট দেখিয়েছে। দ্বিতীয় সপ্তাহে অজয় দেবগনের ছবিটি ১০.২৫ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে এই সময় অক্ষয়ের ছবি মাত্র ৮ কোটি ৬০ লাখ টাকা ঘরে তুলতে পেরেছে। কিন্তু যেহেতু প্রথম সপ্তাহে ময়দানের থেকে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ অনেকটাই বেশি আয় করেছিল তাই ব্যবসার নিরিখে দুটো ছবির মধ্যে অনেকটাই ব্যবধান থেকে হয়।

বর্তমানে ভারতীয় বক্স অফিসে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি মোট ৫৮ কোটি ৯০ লাখ টাকা আয় করেছে। অন্যদিকে ময়দান ছবিটি দাঁড়িয়ে আছে ৪১ কোটি ৭০ লাখ টাকায়।

তবে বিশ্বজুড়ে আয়ের নিরিখে অক্ষয় কুমারের এই ছবিটি ১০১.৫ কোটি টাকা আয় করেছে। অন্যদিকে ময়দান ছবিটিও টপকে গিয়েছে ৫০ কোটির গণ্ডি। বর্তমানে এটির আয় ৫৪ কোটি টাকায় দাঁড়িয়ে আছে।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

আরও পড়ুন: চঞ্চল তুলির টানে যেন অপরূপা লগ্নজিতা, মুগ্ধ গায়িকা লিখলেন, 'জীবনে অনেক কিছু পেয়েছি, কিন্তু...'

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটিও। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

বায়োস্কোপ খবর

Latest News

তরতরিয়ে কমবে কোলেস্টেরল! জেনে নিন বিশেষ টোটকা ধনু-মকর-কুম্ভ-মীনের শুক্রবার কেমন কাটবে? জানুন রাশিফল 2 ওভার শেষে Papua New Guinea-র স্কোর 12/1 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শুক্রবার? জানুন রাশিফল ঝড়-বৃষ্টি চলবে কলকাতায়, কবে থেকে বাংলায় তাপপ্রবাহ থামবে? কোন কোন জেলায় সতর্কতা? আর ৪% নয়, জুলাইয়ে ৫% DA বাড়তে পারে কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের! কবে ঘোষণা? আর একদিন পর মিথুন সংক্রান্তি, ৪ রাশির খুলবে সাফল্যর দরজা, আসবে নতুন চাকরির সুযোগ কুয়েতের অগ্নিকাণ্ডে মৃত্যু বাংলার ১ জনের, বায়ুসেনার বিমানে শুক্রবার আনা হবে দেহ শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের

T20 WC 2024

শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক দিওয়ালি হো ইয়া হোলি,অনুষ্কা লভস কোহলি, খেলার মাঝে বিরাটকে হাসিয়ে ছাড়লেন দর্শকরা তাঁর সঙ্গে ছবি তুলছেন ভেবে ঝুঁকে দাঁড়ান যুবরাজ সিং, তবে তার পরেই চরম অস্বস্তি! সৌরভ নেত্রভালকর ক্যাচ মিস করতেই কেন হাসছিলেন সূর্যকুমার যাদবের স্ত্রী? অস্ট্রেলিয়ার কাছে লজ্জার হারের দিনেই হতাশাজনক বিশ্বরেকর্ড নমিবিয়ার ক্যাপ্টেনের বন্ধু সূর্যকুমারের সঙ্গে অনূর্ধ্ব১৫ পর্যায়ের ক্রিকেটের দিনের স্মৃতিচারণায় সৌরভ মনে হয়েছিল রঞ্জি ট্রফি খেলছি- নিউইয়র্কের পিচে ব্যাটিং করা প্রসঙ্গে শিবম দুবে IPL-এ ছিলাম, খেলিনি, প্রস্তুত হচ্ছিলাম: WI-কে জিতিয়ে রাদারফোর্ডের গলায় KKR-র কথা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.