বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: একবার বা দুবার নয়, খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন

ভিডিয়ো: একবার বা দুবার নয়, খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন

কেরিয়ারে ১৩তম বার বাউন্সার বলের শিকার হয়েছেন উইল পুরোভস্কি (ছবি-গেটি ইমেজ)

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে তাসমানিয়া ও ভিক্টোরিয়ার মধ্যকার খেলায় ভিক্টোরিয়া দলের ব্যাটসম্যান উইল পুরোভস্কি অবসরে চোট পেয়ে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়ে চলে যান।

অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেট টুর্নামেন্ট শেফিল্ড শিল্ডে তাসমানিয়া ও ভিক্টোরিয়ার মধ্যকার খেলায় ভিক্টোরিয়া দলের ব্যাটসম্যান উইল পুরোভস্কি অবসরে চোট পেয়ে মাথায় আঘাত পেয়ে মাঠ ছেড়ে চলে যান। এখন পর্যন্ত তার ক্রিকেট কেরিয়ারে তিনি ১৩ বার বাউন্সার বলের শিকার হয়েছেন। এবার তিনি যখন ব্যাট করতে মাঠে নামেন, তাসমানিয়া দলের ফাস্ট বোলার রিলি মেরেডিথের বাউন্সার বলটি বোঝার আগেই তা সরাসরি তাঁর হেলমেটে গিয়ে আঘাত করে। পুকোভস্কি এই ইনিংসের তার দ্বিতীয় বলটি খেলছিলেন এবং তারপরে আঘাতের কারণে তাঁকে অবসর নিতে হয়েছিল এবং প্যাভিলিয়নে ফিরে যেতে হয়েছিল।

শেফিল্ড শিল্ডে ম্যাচ চলাকালীন চোট পেলেন অস্ট্রেলিয়ার তরুণ ব্যাটসম্যান উইল পুকোভস্কি। সেই কারণে খেলার মাঝেই চোটের কারণে তাঁকে মাঠ থেকে অবসর নিতে হয়েছিল। ভিক্টোরিয়ার হয়ে খেলা এই ব্যাটসম্যান দ্বিতীয় ইনিংসে খাতা না খুলেই প্যাভিলিয়নে ফিরে যান। হোবার্টে তাসমানিয়ার বিরুদ্ধে খেলার ম্যাচে পুকোভস্কির হেলমেটে বল লাগে। তার আঘাতে মাঠ ছেড়ে চলে যান তিনি। পুকোভস্কি অবসরে আঘাত পেয়েছিল তাঁর দল। তাসমানিয়ার বোলার রাইলি মেরেডিথের বাউন্সার উইল পুকোভস্কির মাথায় লাগে এবং তিনি পড়ে যান। ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যান এরপরে প্রচণ্ড ব্যথা পেয়েছিলেন। তার অবস্থা দেখে ফিজিও মাঠে এসে তাঁর পরীক্ষা করেন।

আরও পড়ুন… Mohun Bagan: স্টেইনগান সেলিব্রেশন দেখে পেত্রাতোসকে সনি নর্দের বার্তা! জবাব দিয়ে মন ছুঁলেন দিমিত্রি

ফিজিও কিছুক্ষণ তাঁর চিকিৎসা করার পরে পুকোভস্কি উঠে দাঁড়ান। কিন্তু মাঠের বাইরে চলে যান তিনি এবং অবসর নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। দুই বল খেলেও খাতা খুলতে পারেননি উইল পুকোভস্কি। এরপর তার স্থলাভিষিক্ত হন পিটার হ্যান্ডসকম্ব। ভিক্টোরিয়া অবিলম্বে উইল পুকোভস্কিকে একটি কনকশন বিকল্প হিসাবে ঘোষণা করে। ক্যাম্পবেল কেল্লাওয়ে পুকোভস্কির কনকশন বিকল্প হবেন।

আরও পড়ুন… ভিডিয়ো: যুজবেন্দ্র চাহালকে বস্তার মতো কাঁধে তুলে নিলেন মহিলা কুস্তিগীর! ক্রিকেটারের সঙ্গে কী হল তারপর?

ক্রিকেট ভিক্টোরিয়ার সূত্রের খবর দিয়ে ফক্স ক্রিকেট তাদের প্রতিবেদনে লিখেছে যে উইল বর্তমানে মেডিকেল টিমের পর্যবেক্ষণে রয়েছেন। সময়ে সময়ে তাদের সম্পর্কে তথ্য দেওয়া হবে বলে জানান হয়েছে। এই ম্যাচের প্রথম ইনিংসে ২২ রানের ইনিংস খেলেন পুকোভস্কি। এই সময়েও ভালো ফর্মে ছিলেন তিনি। গত মাসে নিউ সাউথ ওয়েলসের বিরুদ্ধে খেলতে গিয়ে সেঞ্চুরি করেছিলেন উইল পুকোভস্কি। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে এই সেঞ্চুরিটি গত তিন বছরের মধ্যে তার প্রথম প্রথম শ্রেণির সেঞ্চুরি। মাত্র কয়েকদিন আগেই ইংল্যান্ডের কাউন্টি লেস্টারশায়ারের সঙ্গে চুক্তি করেছেন উইল পুকোভস্কি।

আরও পড়ুন… বাইশ গজ নয় ডান্স ফ্লোরে ব্র্যাভোকে চ্যালেঞ্জ জানালেন ধোনি! ভাইরাল দুই তারকার ডান্ডিয়া খেলার ভিডিয়ো

পুকোভস্কিকে অস্ট্রেলিয়ার ভবিষ্যত বলে মনে করা হয়, কিন্তু এই খেলোয়াড় বারবার আঘাতের শিকার হন। এই তরুণ ডানহাতি ব্যাটসম্যানের মাথায় বহুবার বল লেগেছে। পুকোভস্কি ২০১৮-১৯ সালে মানসিক বিরতি নিয়েছিলেন। এই সময় তিনি বলেছিলেন যে তিনি মানসিকভাবে সুস্থ নন এবং তাই তাকে নির্বাচনের জন্য পাওয়া যাবে না। তিনি ২০২১ সালে ভারতের বিরুদ্ধে তার টেস্ট অভিষেক করেছিলেন এবং সিডনিতে প্রথম ইনিংসে ৬১ রান করেছিলেন। কিন্তু তারপর কাঁধের ইনজুরির কারণে বাইরে ছিলেন তিনি। ২০২১-২২ গ্রীষ্মে তিনি ঘন ঘন খিঁচুনিতে ভুগছিলেন। এই কারণে অনেক দিন ক্রিকেট থেকে দূরে ছিলেন উইল পুকোভস্কি। একবার, শেফিল্ড শিল্ডে ওয়ার্ম আপ করার সময়, পুকোভস্কি মাথায় একটি বল আঘাত করেছিল। তিনি অক্টোবর ২০২২ থেকে ক্রিকেট থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন এবং তারপরে গত বছরের জানুয়ারিতে গ্রেড ক্রিকেট থেকে প্রত্যাবর্তন করেছিলেন।

ক্রিকেট খবর

Latest News

এবার থেকে ক্লাস ১২ এর পরীক্ষা দু'বার করে নেবে CBSE? হাতির মল হাতে করে ঘেঁটে কাগজ তৈরি করলে দিব্যজ্যোতি দত্ত, দেখুন কাণ্ড... মেনুতে pistachio tigers milk,আম্বানিদের বিয়েতে অতিথিদের বাঘের দুধ পরিবেশ করা হয়? ফিল্ডিং যদি শিল্প হয়, দক্ষ শিল্পী চাপম্যান, মোহিত করলেন LPL-এর অবিশ্বাস্য ক্যাচে ২২৮ কেজি সোনা গায়েব কেদারনাথ থেকে? শঙ্করাচার্যের দাবির জবাব দিল মন্দির কমিটি আজ ‘ট্রেলার’ হল! এবার ভারী বৃষ্টি নামবে বাংলার জেলায়-জেলায়, কতদিন চলবে? কোথায়? বিজেপির দুই সাংসদ কি তৃণমূলে যোগ দিচ্ছেন?‌ একুশে জুলাই নিয়ে ইঙ্গিত কুণালের এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.