বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ৪৫৪ দিন পরে মাঠে ফিরেই পুরনো ছন্দে ঋষভ! জিতেশকে আউট করে সকলকে অবাক করলেন পন্ত

ভিডিয়ো: ৪৫৪ দিন পরে মাঠে ফিরেই পুরনো ছন্দে ঋষভ! জিতেশকে আউট করে সকলকে অবাক করলেন পন্ত

জিতেশ শর্মাকে স্টাম্পড করলেন ঋষভ পন্ত (ছবি-AP) (AP)

প্রায় ১৫ মাস পর অ্যাকশনে ফিরে আসা এই তারকা খেলোয়াড় উইকেট কিপিং করার সময় নিজের পুরনো পারফরম্যান্সতে তুলে ধরেছিলেন। বুলেটের গতিতে স্টাম্পিং করে জিতেশ শর্মাকে আউট করেন তিনি এবং এভাবে নিজের ফিটনেস নিয়েও সকলের সব প্রশ্নের জবাব দিয়ে দেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে যাচ্ছে।

শনিবার দিল্লি ক্যাপিটালস এবং পঞ্জাব কিংসের মধ্যে আইপিএল ২০২৪-এর দ্বিতীয় ম্যাচটি খেলা হয়েছিল। এই ম্যাচ দিয়েই মাঠে ফিরেছেন ঋষভ পন্ত। প্রায় ১৫ মাস পর অ্যাকশনে ফিরে আসা এই তারকা খেলোয়াড় উইকেট কিপিং করার সময় নিজের পুরনো পারফরম্যান্সতে তুলে ধরেছিলেন। বুলেটের গতিতে স্টাম্পিং করে জিতেশ শর্মাকে আউট করেন তিনি এবং এভাবে নিজের ফিটনেস নিয়েও সকলের সব প্রশ্নের জবাব দিয়ে দেন। এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে যাচ্ছে।

আরও পড়ুন… IPL 2024 PBKS vs DC: অভিষেক পোড়েলের প্রশংসা করে দিল্লি ক্যাপিটলসের হারের কারণ জানালেন ঋষভ পন্ত

আইপিএলের ১৭ তম আসরে, দিল্লি ক্যাপিটালস, প্রথমে ব্যাট করে ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭৪ রান তুলেছিল। জবাবে চার বল বাকি থাকতেই চার উইকেটে ম্যাচ জিতে নেয় পঞ্জাব কিংস। এই ম্যাচে, ঋষভ পন্ত ১৮ রান করেন এবং অভিষেক পোড়েল ৩২ রান করার পরে অপরাজিত থাকেন। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে দিল্লির হয়ে নয় নম্বরে ব্যাট করতে আসেন অভিষেক পোড়েল।

আরও পড়ুন… PBKS vs DC Live score IPL 2024: দিল্লিকে চার উইকেটে হারিয়ে ২ পয়েন্ট পেল পঞ্জাব

পুরনো স্টাইলে উইকেট কিপিং করতে দেখা গেছে পন্তকে

পঞ্জাব কিংসের শক্তিশালী ব্যাটসম্যান জিতেশ শর্মাকে স্টাম্পড করেন ঋষভ পন্ত। কুলদীপ যাদবের বলে রিভার্স সুইপ খেলার চেষ্টা করেছিলেন জিতেশ শর্মা, যে কারণে তার পা হাওয়ায় ছিল, তারপর পন্ত তৎপরতা দেখিয়ে তাকে স্টাম্পড করেছিলেন। ঋষভের দুর্দান্ত উইকেটকিপিং ভক্তদের মন জয় করেছিল। ঋষভ পন্তের এই স্টাম্পিংটিও সকলের কাছে বিশেষ ছিল। তিনি সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার পরে পায়ে অস্ত্রোপচার করেছিলেন। এই মরশুমে তিনি উইকেটকিপিং করতে পারবেন না বলে ধারণা করা হলেও তা হয়নি। তাঁকে তার পুরনো স্টাইলে দেখা গিয়েছে।

দেখুন ঋষভ পন্তের স্টাম্পড (ছবি-এক্স)
দেখুন ঋষভ পন্তের স্টাম্পড (ছবি-এক্স)

আরও পড়ুন… IPL 2024 GT XI: অলরাউন্ডার হার্দিকের বদলে কে? শামির দায়িত্ব কার কাঁধে? দেখুন গুজরাটের সম্ভাব্য একাদশ

২১ বছর বয়সি ব্যাটসম্যান দেখিয়েছেন নিজের শক্তি

দিল্লি ২০ ওভারে নয় উইকেট হারিয়ে ১৭৪ রান করে। ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে মাঠে নামা অভিষেক পোড়েল হার্ষাল প্যাটেলের ২০তম ওভারে ২৫ রান করেন। ১০ বলে চার চার ও দুই ছক্কার সাহায্যে অপরাজিত ৩২ রান করেন তিনি। ২০তম ওভারের শেষ বলে দুই রান করে রান আউট হন কুলদীপ যাদব। ১৯তম ওভার পর্যন্ত, দিল্লির স্কোর ছিল আট উইকেটে ১৪৯ রান এবং পোড়েলের বিস্ফোরক ব্যাটিংয়ের সাহায্যে দল ১৭৪ রানে পৌঁছেছে। তবে চার উইকেটে ম্যাচ হেরেছে দিল্লি ক্যাপিটালস।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার কংগ্রেসে ফিরতে চলেছেন প্রণব–পুত্র অভিজিৎ, ছেড়ে দিচ্ছেন তৃণমূল, তোলপাড় রাজধানী পরীক্ষার পরদিনই UGC-NET পুরোপুরি বাতিল করল NTA, ‘জালিয়াতির’ তদন্ত করবে CBI চিপসের প্যাকেটে মরা ব্যাঙ, টের পাওয়া গেল অর্ধেকটা খাওয়ার পরে!‌ ভয়ংকর ঘটনা কলকাতাগামী চলন্ত ট্রেনের কামরায় ভয়ঙ্কর ঘটনা সারেগামাপা খ্যাত রাফার সঙ্গে!

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.