বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: ব্রাজিলেও বিরাটের ফ্যান! ছবি দেখেই কোহলিকে চিনতে পারলেন রোনাল্ডো

ভিডিয়ো: ব্রাজিলেও বিরাটের ফ্যান! ছবি দেখেই কোহলিকে চিনতে পারলেন রোনাল্ডো

ছবি দেখেই বিরাট কোহলিকে চিনতে পারলেন রোনাল্ডো (ছবি-এক্স)

Ronaldo on Virat Kohli: ভাইরাল হওয়া এই ভিডিয়োটিকে ভক্তরা বেশ পছন্দ করছেন। এই ভিডিয়োর শুরুতেই স্পিড রোনাল্ডোকে জিজ্ঞেস করেন, তিনি কি বিরাট কোহলিকে চেনেন? প্রথমে রোনাল্ডো বলেছিলেন তিনি চেনেন না। তবে কোহলির ছবি দেখাতেই রোনাল্ডো বলে দেন হ্যা তিনি তাঁকে চেনেন।

Virat Kohli fans in Brazil: বিরাট কোহলি নিঃসন্দেহে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় বিরাটের প্রচুর ফলোয়ার রয়েছে। বিরাটকে চেনেন না এমন কোনও ক্রীড়া প্রেমী বিশ্বে কমই থাকবেন। বিরাটকে বিশ্বের প্রায় প্রতিটি কোণেই মানুষ চেনেন এবং সাম্প্রতিক একটি ক্লিপ তার প্রমাণ দেয়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ক্লিপে, YouTuber IShowSpeed ​​ফুটবল আইকন রোনাল্ডোকে কোহলিকে নিয়ে প্রশ্ন করেছিলেন। ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলারকে বিরাট কোহলির ছবি দেখাতেই কিং কোহলিকে চিনে ফেলেন রোনাল্ডো। তবে প্রথমে যখন তাঁকে কোহলি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল তখন রোনাল্ডো ভারতের তারকা ক্রিকেটারকে চিনতে পারছিলেন না। পরে কোহলির ছবি দেখে চিনতে পেরেছিলেন রোনাল্ডো।

ভাইরাল হওয়া এই ভিডিয়োটিকে ভক্তরা বেশ পছন্দ করছেন। এই ভিডিয়োর শুরুতেই স্পিড রোনাল্ডোকে জিজ্ঞেস করেন, তিনি কি বিরাট কোহলিকে চেনেন? প্রথমে রোনাল্ডো বলেছিলেন তিনি চেনেন না। তবে কোহলির ছবি দেখাতেই রোনাল্ডো বলে দেন হ্যা তিনি তাঁকে চেনেন।

চলুন দেখে নেওয়া যাক কোহলিকে নিয়ে স্পিডের সঙ্গে রোনাল্ডোর আসলে কী কথোপকথন হয়েছিল-

স্পিড: ‘আপনি কি বিরাট কোহলিকে চেনেন?’

রোনাল্ডো: ‘কে?’

স্পিড: ‘বিরাট কোহলি, ভারত থেকে।’

রোনাল্ডো: ‘না।’

স্পিড: ‘আপনি বিরাট কোহলিকে চেনেন না!’

রোনাল্ডো: ‘সে কি? একজন খেলোয়াড়?’

স্পিড: ‘সে একজন ক্রিকেট খেলোয়াড়।’

রোনাল্ডো: ‘সেটা এখানে খুব একটা জনপ্রিয় নয়।’

স্পিড: ‘হ্যাঁ, হ্যাঁ। তিনি সেরা। তুমি এই ছেলেটিকে কখনও দেখনি?’ (মোবাইল থেকে কোহলির ছবির বের করে রোনাল্ডোকে দেখান।)

রোনাল্ডো: ‘হ্যাঁ হ্যাঁ।’

ছবি দেখেই বিরাটকে চিনতে পারলেন রোনাল্ডো। এই সময়, স্পিড আরও বলেছিলেন যে বাবর আজমের চেয়ে ভালো বিরাট কোহলি। এবং রোনাল্ডোও সম্মতিতে মাথা নেড়েছিলেন। আপনি নীচে ক্লিক করে এই ভাইরাল ভিডিয়োটি দেখতে পারেন।

এই ভিডিয়োটি দেখার পরে কোহলি ভক্তেরা বেশ খুশি হয়েছেন। বিশ্বকাপ জয়ী তারকা যিনি ক্রিকেট সম্বন্ধে কিছুই জানেন না, তিনিও কোহলিকে দেখে চিনতে পেরেছেন। এর থেকেই বোঝা যায় বিশ্ব ক্রীড়া জগতে নিজের পায়ের তলার মাটি কতটা শক্ত করেছেন বিরাট কোহলি। নিজের জনপ্রিয়তাকে অন্য পর্যায়ে নিয়ে গিয়েছেন কিং কোহলি। এদিকে, কোহলি আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচটি মিস করবেন। ১১ জানুয়ারি মোহালি স্টেডিয়ামে অর্থাৎ পঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশনের মাঠে খেলাটি অনুষ্ঠিত হবে। ভারতের প্রধান কোচ রাহুল দ্রাবিড় বুধবার প্রথম ম্যাচের আগে জানিয়েছিলেন যে ব্যক্তিগত কারণে কোহলি প্রথম ম্যাচে অংশ নিতে পারবেন না। তবে তিনি অবশ্যই দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচে খেলবেন।

আমরা আপনাকে বলি যে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে কোনও টি-টোয়েন্টি ম্যাচ খেলেননি বিরাট কোহলি। তবে আফগানিস্তানের বিরুদ্ধে পরের দুই ম্যাচের জন্য পাওয়া যাবে কোহলিকে। আগে এমন খবর ছিল যে রোহিত শর্মা এবং বিরাট কোহলি আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের হয়ে ইনিংস শুরু করতে পারেন, কিন্তু এখন কোহলির অনুপস্থিতিতে যশস্বী জসওয়াল ভারতীয় অধিনায়কের সঙ্গে ইনিংসের শুরু করবেন। তিন নম্বরে নামতে পারেন শুভমন গিল।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের T20 World Cup-এর জন্য ভিভকে মেন্টর হিসেবে চাইছে PCB,রাজি হলেন উইন্ডিজ কিংবদন্তি? কাশ্মীর থেকে ৩৭০ ধারা রদের সিদ্ধান্ত বৈধই, একগুচ্ছ পিটিশন খারিজ সুপ্রিম কোর্টের সাইক্লোন 'রেমাল’ এর আছড়ে পড়ার সম্ভাবনা কতটা! ঘূর্ণাবর্তের অবস্থান কোথায়? স্বপ্নে শিবলিঙ্গ দেখা কীসের ইঙ্গিত দেয়? জানুন শাস্ত্রমত কী বলছে সবটাই মিথ্যে, প্রশান্ত ভার্মার ছবি থেকেই মোটে সরে দাঁড়াননি রণবীর! ব্যাপারটা কী? রাজকুমারের সঙ্গে বারাণসীতে গঙ্গা আরতি জাহ্নবীর! ফ্রেমবন্দি সেই বিশেষ মুহূর্ত রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো মঙ্গলের কৃপায় ভরবে পকেট, আসবে মান-যশ, অফিসে হবে প্রশংসা! মেষ সহ লাকি কারা?

Latest IPL News

KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো কোন বিষয়টি চিন্তায় রাখছে KKR-কে? কোথায় এগিয়ে হায়দরাবাদ? কী হবে দুই দলের একাদশ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.