বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো: টস করতে গিয়ে এটা কী করলেন শুভমন গিল! ব্যাটিং নেবেন না বোলিং, ভুলে গেলেন GT ক্যাপ্টেন

ভিডিয়ো: টস করতে গিয়ে এটা কী করলেন শুভমন গিল! ব্যাটিং নেবেন না বোলিং, ভুলে গেলেন GT ক্যাপ্টেন

টস করতে গিয়ে ঘাবড়ে গেলেন শুভমন গিল (ছবি-PTI) (PTI)

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অবশ্য হারতে হল গুজরাট টাইটান্সকে। তবে তার আগে এদিন টস করার সময় শুভমন গিলকে কিছুটা বিভ্রান্ত দেখাচ্ছিল। টস জিতে কী করবেন সেটা বলতে গিয়ে ভুল করে বসলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের শুরুটা দারুণ হয়েছে। গত চার দিনে অনেক রোমাঞ্চকর ম্যাচ দেখা গিয়েছে। মঙ্গলবার জয় দিয়ে টুর্নামেন্ট শুরু করা চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটান্সের বিরুদ্ধেও জিতল। চলতি মরশুমে দুই দলই খেলতে এসেছে নতুন অধিনায়ককে নিয়ে। ম্যাচে টস জিতেছেন গুজরাটের অধিনায়ক শুভমন গিল। টস জিতে ব্যাট করার পর যা ঘটল তার ভিডিয়ো ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন… IPL 2024: জড়িয়ে ধরলেন রাসেলকে, রিঙকুর সঙ্গে কাটালেন দীর্ঘ সময়! দেখেছেন কি শাহরুখের এই বিশেষ মুহূর্ত

এই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে প্রথমবারের মতো অধিনায়কের দায়িত্ব দেওয়া হয়েছে ভারতীয় দলের তরুণ ওপেনার শুভমন গিলকে। হার্দিক পান্ডিয়া মুম্বই ইন্ডিয়ান্সে যোগ দেওয়ার পর গুজরাট টাইটান্স শুভমন গিলকে দলের অধিনায়ক করেছে। মুম্বইয়ের বিরুদ্ধে জয় দিয়ে অধিনায়ক হিসেবে টুর্নামেন্ট শুরু করেছিলেন শুভমন গিল। রোমাঞ্চকর ম্যাচে হার্দিকের দলকে হারান তিনি। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অবশ্য হারতে হল গুজরাট টাইটান্সকে। তবে তার আগে এদিন টস করার সময় শুভমন গিলকে কিছুটা বিভ্রান্ত দেখাচ্ছিল।

আরও পড়ুন… IPL 2023-এ KKR vs GT ম্যাচে রিঙ্কুর কাছে ৫ ছক্কা হজম করার পরে কী অবস্থা হয়েছিল? প্রথমবার মুখ খুললেন যশ দয়াল

২৬ মার্চ, মঙ্গলবার IPL 2024-এর সপ্তম ম্যাচটি অনুষ্ঠিত হয়েছে। এই ম্যাচে মুখোমুখি হয়েছিল গত মরশুমের দুই ফাইনালিস্ট চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটান্স। এই ম্যাচটি চেন্নাইয়ের ঘরের মাঠ চিপকে অনুষ্ঠিত হয়েছিল। এদিনের ম্যাচে শুভমন গিল টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে টসের সময় বড় ভুল করে বসেন শুভমন গিল।

আরও পড়ুন… ভিডিয়ো: আরে ওকে নিঃশ্বাসটা তো নিতে দে- হরপ্রীতকে বকা দিলেন কোহলি, কীভাবে শোধ নিলেন বোলার

আসলে এই সময়ে যখন টস হয়েছিল, তখন সেটি জেতেন শুভমন গিল। এই সময়ে ম্যাচ রেফারি শুভমন গিলের দিকে তাকিয়ে জিজ্ঞাসা করেন কী করবেন? সেই সময়ে প্রথমে ব্যাট করার কথা জানান শুভমন গিল, তবে সঙ্গে সঙ্গে নিজের ভুল শুধরে নেন এবং বলেন বোলিং করবেন। এটি অবশ্য একবার নয়, একাধিকবার বলেন তিনি। আসলে গিল বুঝে গিয়েছিলেন যে তিনি একটি ভুল করে ফেলেছেন। শুভমন গিলের এই ভুল করার ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন… IPL 2024: যদি কোহলির ক্যাচটা নেওয়া হত....ম্যাচ শেষে হাহুতাশ ধাওয়ানের

ম্যাচের কথা বললে, রুতুরাজ গায়কোয়াড়ের নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস IPL 2024-এ তাদের টানা দ্বিতীয় জয় নথিভুক্ত করেছে। মঙ্গলবার চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে গুজরাট টাইটান্সকে তারা ৬৩ রানে হারিয়েছে। শিবম দুবে এবং রচিন রবীন্দ্রের ঝোড়ো ব্যাটিংয়ের ভিত্তিতে চেন্নাই সুপার কিংস ২০৬/৬ এর বিশাল স্কোর করেছিল। জবাবে গুজরাট দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৪৩ রান তুলতে পারে।

ক্রিকেট খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়ে দেখার বদলে স্ত্রীর সঙ্গে গল্পে মশগুল শাহরুখ! কলকাতার রাস্তা থেকে বন্ধ হতে পারে ট্রাম, চেপে নিন শেষবার! থাকবে শুধু জয়রাইড রথযাত্রা ২০২৫ সালে কবে পড়ছে? বহুদা যাত্রার দিনে দেখে নিন তারিখ, তিথি ইউভানের গালে আদুরে চুমু বোনের! ইয়ালিনির ২টো নতুন ছবি দিলেন শুভশ্রী, মুখ দেখালেন? খুব সস্তায় এই প্ল্যান দিচ্ছে Jio, Airtel, Vodafone! কোনটি রিচার্জ করলে লাভ বেশি মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্যপালের করা মানহানির মামলার শুনানি শেষ হাইকোর্টে কারখানার শব্দে উড়েছে রাতের ঘুম, ১৫ দিনের মধ্যে অন্যত্র সরানোর নির্দেশ আদালতের আজ ঘরে ফিরে আসছেন জগন্নাথ দেব, কিন্তু জানেন কী, কেন একে বলা হয় উল্টোরথ-যাত্রা? অসুস্থ নীলাঞ্জনা, হাসপাতালে ভর্তি করা হল যিশু পত্নীকে, এখন কেমন আছেন? আম্বানিদের বিয়েতে ভরপুর মজা সোনু-জনিতাদের! ব্যাকস্টেজে কোন গান গাইলেন শ্রেয়া?

T20 WC 2024

কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.