বাংলা নিউজ > ক্রিকেট > RCB vs KKR, IPL 2024: একজোড়া ক্যাচ ও অপরাজিত ৫ রান, তাতেই ‘সেরা পুরস্কার’ জুটল রিঙ্কু সিংয়ের ভাগ্যে

RCB vs KKR, IPL 2024: একজোড়া ক্যাচ ও অপরাজিত ৫ রান, তাতেই ‘সেরা পুরস্কার’ জুটল রিঙ্কু সিংয়ের ভাগ্যে

রিঙ্কু সিংকে ব্যাট উপহার কোহলির। ছবি- আরসিবি টুইটার।

RCB vs KKR, IPL 2024: চিন্নাস্বামীতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম কলকাতা নাইট রাইডার্স ম্যাচের পরে বিরাট কোহলির কাছ থেকে মহার্ঘ্য উপহার পেলেন রিঙ্কু সিং।

শুক্রবার চিন্নাস্বামীতে ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখানোর সুযোগ পাননি রিঙ্কু সিং। তার আগেই সল্ট, নারিন ও বেঙ্কটেশ কেকেআরকে জয়ের দোরগোড়ায় পৌঁছে দেন। নারিন তো শেষমেশ ম্যাচের সেরার পুরস্কারও জিতে নেন। তবে কেকেআর বনাম আরসিবি ম্যাচের শেষে সব থেকে বড় পুরস্কারটা বোধহয় রিঙ্কু সিংয়ের ভাগ্যেই জোটে।

কলকাতার কাছে হারার পরে বিরাট কোহলি ছিলেন আরসিবির সাজঘরে। সেখানেই রিঙ্কু সিংয়ের সঙ্গে বেশ কিছুক্ষণ আলাপচারিতা সারেন কোহলি। তিনি রিঙ্কুকে উদ্দীপ্ত করেন নিজের একটি ব্যাট উপহার দিয়ে। এমন বিরাট উপহার নিশ্চিতভাবেই আপ্লুত করবে নাইট তারকাকে। রিঙ্কু কতটা খুশি হয়েছেন, সেটা বোঝা যায় তাঁর অভিব্যক্তিতেই।

ম্যাচে ব্যাট হাতে ঝড় তোলার সুযোগ না পেলেও দুর্দান্ত ফিল্ডিং করেন রিঙ্কু সিং। তিনি ২টি অনবদ্য ক্যাচ ধরেন। প্রথমে সুনীল নারিনের বলে গ্লেন ম্যাক্সওয়েলের দুর্দান্ত ক্যাচ ধরেন রিঙ্কু। পরে রাসেলের বলে রিঙ্কুর হাতে ধরা পড়েন রজত পতিদার।

আরও পড়ুন:- RCB vs KKR, IPL 2024: 'বিরাটও রান তুলতে সমস্যায় পড়েছে', ব্যর্থতার দায় ঝাড়তে কোহলিকে ঢাল করলেন ডু'প্লেসি

ম্যাচে কলকাতার সার্বিক গ্রাউন্ড ফিল্ডিং ছিল জঘন্য। ম্যাক্সওয়েল রিঙ্কুর হাতে ধরা পড়ার আগে রমনদীপ সিং ও সুনীল নারিনের হাত থেকে একজোড়া জীবনদান পান। ক্যাচ মিসের কার্যত প্রদর্শনী দেখা যায়। তবে একা ব্যতিক্রমী ছিলেন রিঙ্কু সিং। নিজের তৎপরতা দিয়ে তিনি উদ্দীপ্ত করার চেষ্টা করেন নাইট রাইডার্সের ফিল্ডিংকে।

আরও পড়ুন:- RCB vs KKR, IPL 2024: মাঠের তাণ্ডবে বেঙ্কটেশকে অক্সিজেন জোগান গ্যালারির এক রমণী, কে তিনি? নিজেই জানালেন আইয়ার

পরে কলকাতা রান তাড়া করার সময় রিঙ্কু সিং যখন ব্যাট হাতে ক্রিজে আসেন, জয়ের জন্য দলের প্রয়োজন ছিল মোটে ১৬ রান। ক্যাপ্টেন শ্রেয়স আইয়ার অপর প্রান্তে সাবলীলভাবে ব্যাট করছিলেন। তাই অহেতুক ঝুঁকি নেওয়ার রাস্তায় হাঁটেননি রিঙ্কু। কলকাতা অনায়াসে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। ৫ বলে ৫ রান করে অপরাজিত থাকেন রিঙ্কু সিং।

আরও পড়ুন:- আরও পড়ুন:- RCB vs KKR IPL 2024: প্রথম বিদেশি হিসেবে আইপিএলে ইতিহাস রাসেলের, জাদেজার অল-রাউন্ড রেকর্ডে থাবা নাইট তারকার

রিঙ্কু সিং এর আগে ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৩টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ২৩ রান করে আউট হন। সেই ম্য়াচেও একজোড়া ক্যাচ ধরেন রিঙ্কু। সুতরাং, ২টি ম্যাচে কোনও না কোনওভাবে কেকেআরের জয়ে অবদান রাখেন টিম ইন্ডিয়ার নতুন তারকা।

উল্লেখ্য, কলকাতা নাইট রাইডার্স চিন্নাস্বামীর ম্যাচে ১৯ বল বাকি থাকতে ৭ উইকেটের দাপুটে জয় তুলে নেয়। আরসিবির ৬ উইকেটে ১৮২ রানের জবাবে ব্যাট করতে নামে কেকেআর। তারা ১৬.৫ ওভারে ৩ উইকেটে বিনিময়ে ১৮৬ রান তুলে ম্যাচ জিতে যায়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

কানাইয়ার সঙ্গে দিল্লি মেট্রোয় রাহুল, সহযাত্রী পেনশন পাচ্ছেন না শুনে কী করলেন? দশমের বোর্ড পরীক্ষায় ৯৯.৭% নম্বর প্রাপ্ত পিওন জানেন না লিখতে পড়তে! তদন্ত শুরু কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি জামতারা তো শিশু! সাইবার অপরাধে মার্কেট কাঁপাচ্ছে দক্ষিণ পূর্ব এশিয়া,নিশানায় ভারত দিন দিন বাড়ছে আয়ু! গড়ে ছয় বছর করে বেশি বাঁচছে মানুষ, নেপথ্যে বড় কারণ পূর্ণিমার দিন প্রথা মেনে আলতা রাঙা পায়ে শ্রীময়ী, বললেন, 'এয়োদের আজ...' রুক্মিণীর ডবল ধামাকা! প্রকাশ্যে জিতের ‘বুমেরাং’ ট্রেলার, কী বলছেন দেব? সাত সকালে উপরাষ্ট্রপতি ধনখড়ের সঙ্গে দেখা করলেন রাজ্যপাল বোস MB SG Transfer News: কিয়ান, হামতেকে ছাড়লেও,দীপেন্দুর সঙ্গে লম্বা চুক্তি বাগানের আদৃতের সিনেমা ‘পাগল প্রেমী’র রিমেক এবার পঞ্জাবিতে, নায়ক-নায়িকা আপনাদের ভীষণ চেনা

Latest IPL News

কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড ভারতের পরবর্তী কোচ কি ফ্লেমিং? কার্যত উত্তর দিয়ে দিলেন CSK CEO ঠিক সময় সিদ্ধান্ত জানাবে ধোনি, আশা করি IPL 2025-এও ওকে পাব, আত্মবিশ্বাসী CSK CEO IPL 2024-ইমপ্যাক্ট রুল না থাকলেও এত রান উঠত,অধিনায়ক রোহিতের পাল্টা মেরুতে অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.