বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-চোখে মুখে রাগ, অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট কোহলি-ভিডিয়ো

IPL 2024-চোখে মুখে রাগ, অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট কোহলি-ভিডিয়ো

আউট হওয়ার পর নিজের ওপর বিরক্ত বিরাট। ছবি- পিটিআই (PTI)

চোখে মুখে রাগ, অভিমান, যন্ত্রণা স্পষ্ট,টানা পাঁচ ম্যাচ হারের পর হতাশ বিরাট কোহলি। সানরাইজার্সের বিপক্ষে বিরাটের চোখে মুখে ধরা পড়ল হতাশার ছবি। ফিল্ডিংয়ের সময় চুপ করে দাঁড়িয়ে রইলেন বাউন্ডারি লাইনে। ব্যাট হাতে আউট হওয়ার পর নিজের ওপরই দেখালেন রাগ। 

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আইপিএলের ম্যাচে হারতে হয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। বোলাররা প্রথমে বল করতে এসে ২৮৭ রান দিয়েছে ২০ ওভারে। যা আইপিএলের ইতিহাসে এক ইনিংসে সব থেকে বেশি। শেষদিকে দীনেশ কার্তিক এসে বড় ইনিংস না খেললে বিশাল ব্যবধানে হারতে হত আরসিবিকে। এখনও আইপিএলের সর্বোচ্চ রান এবারে করেছেন বিরাট কোহলিই। দল সবার নিচে পয়েন্ট তালিকায়, কিন্তু তিনি সবার ওপরে রানের তালিকায়। নিজের পারফরমেন্স দিয়ে কোহলি বুঝিয়ে দিয়েছেন তিনি এখনও সেরা। কিন্তু মাঠের মধ্যে সেই চেনা বিরাটের আগ্রাসন উধাও। উইকেট নেওয়ার পর আগের মতো উচ্ছাসও করেননা। হারতে হারতে দেওয়ালে পিঠ ঠেকে যাওয়া যাকে বলে। ২০২৪ আইপিএলে টানা পঞ্চম ম্যাচে হার আরসিবির।

 

আরও পড়ুন-IPL 2024-BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো!

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বিরাটের চোখে মুখে রাগ, যন্ত্রণা, হতাশা, অভিমানের চিত্র স্পষ্ট। হবে নাই বা কেন, ভারতীয় ক্রিকেটের তিনি পোস্টার বয়। নিজের ইচ্ছাতেই আরসিবির অধিনায়কত্ব ছেড়েছেন। দলকে ভালোবাসেন বলে প্রস্তাব সত্বেও অন্য কোনও দলে যাননি। কিন্তু তাই বলে এত খারাপ পারফরমেনস দলের। বিকল্প বলে হাতে সেরম কোনও ক্রিকেটার নেই। আরসিবির টিম ম্যানেজমেন্ট এ কেমন দল গড়েছে আইপিএলের নিলামে? এরকম দাঁত নখহীন বোলিং তো পাড়ার টু্র্নামেন্টেও হয়না । লকি ফারগুসন, মহম্মদ সিরাজ বাদে এই দলে সেই মানের বোলার কোথায়? সানরাইজার্সের বিরুদ্ধে যতবারই বাউন্ডারি খেল আরসিবি ততবারই টিভি স্ক্রিনে দেখা গেল বিরাটের হতাশ মুখ।

আরও পড়ুন-IPL 2024-‘ওদের ধোনি আছে উইকেটের পিছনে’,হার্দিকের কথায় অন্তর্কলহের গন্ধ পাচ্ছেন গিলক্রিস্ট

ব্যাট হাতে শুরুটা ভালো করলেও ২০ বলে ৪২ রান করে আউট হন কোহলি। ট্রাভিস হেডরা পারলেও তিনি পারেননি। হতাশায় ব্যাটে ঘুষি মেরে রাগ প্রকাশ করলেন, নিজের ওপরই চেঁচিয়ে উঠলেন। মায়াঙ্ক মারকাণ্ডের বলটা অবশ্য ভালোই টার্ন হয়েছিল। সেই কারণেই টাইমিংয়ে গণ্ডগোল হয়ে গেছিল, নাহলে হয়ত ২৫ রান দুরে হয়ত থামতে হত না আরসিবিকে। দলের হারের পরই বিরাটের হতাশার বিভিন্ন ছবি ভাইরাল হয় নেটমাধ্যমে। যেখানে পুরোনো বিরাটের রাগ দেখানোর ছবির পাশে এবারের বিরাটের হতাশ মুখের ছবি দেখা যায়। অনেক নেটিজেন তো বলেই ফেললেন, আগামী মরশুমে যেন বিরাটকে আরসিবি আর দলে না রাখে। কারণ বিরাটকে এই দলে রাখা মানে তাঁকে ভালোবাসার পরিবর্তে কষ্ট দেওয়া।

আরও পড়ুন-IPL 2024-সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে…নাইটদের ড্রেসিং রুমে কী বার্তা শাহরুখের?

এরই মধ্যে নজরে এসেছে আরও একটি বিষয়। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর রিজার্ভ বেঞ্চে যারা ছিলেন তাদের মধ্যে অধিকাংশই এবারের আইপিএলে তাঁদের  দলের অন্যতম দামি ক্রিকেটার। গ্লেন ম্যাক্সওয়েল, ক্যামেরন গ্রিন এবং আলজারি জোসেফ, প্রত্যেকেরই নিলামের দাম ১০ কোটির ওপরে। মহম্মদ সিরাজও দলে ছিলেন না। তাঁকেও যখন অতীতে আরসিবি দলে নিয়েছিল, সাত কোটি টাকা খরচ করেছিল। তাই প্রশ্ন উঠছে ক্রিকেটারদের থেকেও এখানে কি আরও বেশি খারাপ পারফরমেন্স রয়েছে টিম ম্যানেজমেন্টের, যারা বিনা হোমওয়ার্কেই দল বানাতে নিলামে ছুটে যান।

 

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

আইপিএলে গত ৯ ম্যাচে কেমন পারফরমেন্স রজত পতিদারের? সুকান্তকে জোড়া শোকজ করল কমিশন, তৃণমূলকে নিয়ে ‘আপত্তিকর’ মন্তব্যের জের IPL-এর ইতিহাসে সব থেকে বেশি চার মেরেছেন কারা, দেখুন সেরা পাঁচের তালিকা আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো এবার FIR করছি, হিরণের দেওয়া অডিয়ো ক্লিপ নিয়ে পাল্টা দিলেন দেব, ২৩ তারিখ ধমাকা! দেশে ফিরেই হাসপাতালে ভর্তি হবেন ঐশ্বর্য, কান মাতানো রাই সুন্দরীর কব্জি ভেঙেছে! ১.৩ হাজারের বেশি পাক-শরণার্থীর CAAর জন্য আবেদন সীমান্তের এই রাজ্যে! পঞ্চম দফায় ৩৩ শতাংশ প্রার্থী কোটিপতি, কত সম্পত্তি রয়েছে পীযূষ গোয়েলের? ১৭ মরশুমের আইপিএল ইতিহাসে দ্বিতীয় ব্যাটার হিসেবে ‘৭০০-র’ শিখরে কোহলি পাটুলিতে ক্যানসার আক্রান্ত সিপিএম কর্মীকে মারধর, প্রতিবাদে থানা ঘেরাও সৃজনের

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.