বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার যাদব! ফিটনেস নিয়ে কী বললেন ‘SKY’?

T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার যাদব! ফিটনেস নিয়ে কী বললেন ‘SKY’?

T20 WC 2024-এর আগে কি সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবেন সূর্যকুমার যাদব (ছবি:PTI) (PTI)

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার জন্য বড় সুখবর সামে এসেছে। আসলে, ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের ফিটনেস ক্রমাগত উন্নতি হচ্ছে। মনে করা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মধ্যেই পুরোপুরি ফিট হয়ে যাবেন সূর্যকুমার যাদব।

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়ার জন্য বড় সুখবর সামে এসেছে। আসলে, ভারতীয় ব্যাটসম্যান সূর্যকুমার যাদবের ফিটনেস ক্রমাগত উন্নতি হচ্ছে। মনে করা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের মধ্যেই পুরোপুরি ফিট হয়ে যাবেন সূর্যকুমার যাদব। সূর্যকুমার যাদব আইপিএল খেললেও পুরোপুরি ফিট নন। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সূর্যকুমার যাদব 100% ফিট হওয়া টিম ইন্ডিয়ার জন্য স্বস্তির খবর। সূর্যকুমার যাদব বর্তমানে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের প্রতিনিধিত্ব করছেন।

আরও পড়ুন… PBKS vs MI: IPL-এর ইতিহাসে এত বছরে যা হয়নি সেটাই হল এবার! ক্যামেরা দেখাল টসের সত্যতা

পঞ্জাব কিংসের বিরুদ্ধে জ্বলে উঠল সূর্যকুমার যাদবের ব্যাট-

পঞ্জাব কিংসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন সূর্যকুমার যাদব। পঞ্জাব কিংসের বিরুদ্ধে সবচেয়ে বেশি রান করেন সূর্যকুমার যাদব। ৫৩ বলে ৭৮ রানের ইনিংস খেলেন এই ব্যাটসম্যান। নিজের ইনিংসে মারেন ৭টি চার ও ৩টি ছক্কা। তবে এই মরশুমে এখনও পর্যন্ত সূর্যকুমার যাদবের ফর্ম মিশ্রভাবে সারা দিয়েছে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কোনও রান না করেই প্যাভিলিয়নে ফিরে যান সূর্যকুমার যাদব, কিন্তু রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ১৭ বলে পঞ্চাশ রানের অঙ্ক স্পর্শ করেন তিনি।

আরও পড়ুন… IPL 2024 Points Table: PBKS-কে হারিয়ে MI-এর লম্বা জাম্প! গিল-ধাওয়ানদের পিছনে ফেললেন হার্দিকরা

কী হয়েছিল সূর্যকুমার যাদবের?

তার গোড়ালি এবং স্পোর্টস হার্নিয়া উভয়ের জন্য অস্ত্রোপচারের প্রয়োজন ছিল। ফলস্বরূপ, তিনি ঘরের মাঠে আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের তিন ম্যাচের T20I সিরিজ থেকে বাদ পড়েছিলেন, যেটি জুনে বিশ্বকাপের আগে তাদের শেষ T20I দ্বিপাক্ষিক সিরিজ ছিল।

কী বললেন সূর্যকুমার যাদব?

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ খেলার পরে সূর্যকুমার যাদব তার ফিটনেস সম্পর্কে বলেছিলেন, ‘এটা সত্যিই ভালো চলছে, আমি প্রায় সুস্থ হওয়ার পথ রয়েছি, আমি ফিল্ডিং শুরু করেছি, আমিও ভালো অনুশীলন করছি, ধীরগতি এবং স্থিরভাবে সুস্থ হয়ে উঠছি, আমি আশা করি খুব শীঘ্রই আমি চল্লিশ ওভার মাঠে থাকতে পারব।’ চলতি আইপিএল-এ নিজের ইনিংস নিয়ে কথা বলতে গিয়ে সূর্য বলেন, ‘এটি আপনাকে শেখায় যে জীবনে উত্থান-পতন রয়েছে।’

আরও পড়ুন… IPL 2024 PBKS vs MI: কাজে এল না আশুতোষ-শশাঙ্কের লড়াই, রোমাঞ্চকর ম্যাচে পঞ্জাবকে ৯ রানে হারাল মুম্বই

এখন পর্যন্ত সূর্যকুমার যাদবের পারফরম্যান্স কেমন ছিল-

রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে সূর্যকুমার যাদব ১৯ বলে ৫২ রানের ইনিংস খেলেছিলেন। ঝোড়ো ইনিংসে মারেন ৫টি চার ও চারটি ছক্কা। যাইহোক, এর পরে তারা চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে শূন্যে চলে গেলেও তারপরে পঞ্জাব কিংসের বিরুদ্ধে দুর্দান্ত প্রত্যাবর্তন করেন। আসলে, এই মরশুমে এখনও পর্যন্ত সূর্যকুমার যাদব চারটি ইনিংসে দুবার শূন্য রানে আউট হয়েছেন। যেখানে দুই ইনিংসেই পেরিয়েছেন পঞ্চাশ রান। টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমার যাদবের ফর্ম টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হচ্ছে। তবে, টি-টোয়েন্টি বিশ্বকাপে সূর্যকুমার যাদব কেমন পারফরম্যান্স করেন তা সেটাই দেখার বিষয়।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

জুনে আছে ইদের ছুটি, সঙ্গে 'বাড়তি' রবিবার, আগামী মাসে কতদিন বন্ধ থাকবে ব্যাঙ্ক? হিট ছবির অভাব এনআরআই বিয়ে করে দেশ ছাড়ছেন পায়েল? জবাব এল, ‘অনেকেই তো লিভ ইন…’ মামা বাড়ি বেড়াতে গিয়ে আশ্রমে চুরির অভিযোগ, চরম পরিণতি হল আদিবাসী ছাত্রের স্বাস্থ্যবিমার ক্যাশলেস ক্লেম মেটানো নিয়ে নয়া নির্দেশিকা IRDAI-র, জেনে নিন বিশদ TRP: পর্ণার স্মৃতিভ্রংশে নিম ফুলের মধু টপার, ২য় স্থানে চমক, কথা না ফুলকি, কে এল? এক বছরে বৃদ্ধি ১১ শতাংশ, পাকিস্তানের GDP-র আড়াইগুণ বড় RBI-এর ব্যালেন্স শিট! ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের RSS নিয়ে শুভেন্দুর মন্তব্যের প্রকাশ্যে বিরোধিতা করলেন দিলীপ, কী বললেন ঘোষ? বাংলায় ৩০ আসনের লক্ষ্যে কত 'বল' খেললেন মোদী? স্লগ ওভারে মিলল পরিসংখ্যান বালুচিস্তানে ইরানের বাহিনীর গুলিতে নিহত ৪ পাক নাগরিক, দু’দেশের মধ্যে উত্তেজনা

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.