বাংলা নিউজ > ক্রিকেট > বিশ্বকাপ > BAN vs NZ: মাঠ থেকে সোজা হাসপাতালে শাকিব, উইলিয়ামসন এক্স-রে করাবেন শনিবার, একই ম্যাচে চোট দুই ক্যাপ্টেনের

BAN vs NZ: মাঠ থেকে সোজা হাসপাতালে শাকিব, উইলিয়ামসন এক্স-রে করাবেন শনিবার, একই ম্যাচে চোট দুই ক্যাপ্টেনের

একই ম্যাচে চোট পেলেন দু'দলের ক্যাপ্টেন। ছবি- গেটি।

Bangladesh vs New Zealand World Cup 2023: শুক্রবার চেন্নাইয়ে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচে চোট পেলেন দু'দলের ক্যাপ্টেন। আশঙ্কার চোরা স্রোত উভয় শিবিরেই।

খেলা শেষ হতে না হতে সোজা হাসপাতালে ছুটলেন শাকিব আল হাসান। কেন উইলিয়ামসনকে ডাক্তারদের কাছে যেতে হবে শনিবার। শুক্রবার চেন্নাইয়ে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ম্যাচে চোট পেয়ে বসেন দু'দলের ক্যাপ্টেন।

চিপকে ব্যাট করার সময় শাকিব আল হাসানকে অস্বস্তিতে দেখায়। তাঁর পেশিতে টান ধরে। মাঠেই প্রাথমিক শুশ্রুষা নেওয়ার পরে ব্যাটিং চালিয়ে যান তিনি। পরে বল হাতে নিজের ১০ ওভারের কোটাও পূর্ণ করেন। তবে ম্যাচের শেষে পরাজিত দলের ক্যাপ্টেনের বদলে যখন সঞ্চালকের সঙ্গে কথা বলতে আসেন নাজমুল হোসে শান্ত, তখনই আশঙ্কা করা হয় যে, শাকিব হয়ত সমস্যায় রয়েছেন।

শান্তই জানান যে, শাকিবকে চোটের জায়গায় স্ক্যানের জন্য নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যান রিপোর্ট না পেলে শাকিব ঠিক আছেন কিনা, বলা সম্ভব নয়।

অন্যদিকে, চেন্নাইয়ে দ্বিতীয় ইনিংসে ব্যাট করার সময় আঙুলে চোট পান কেন উইলিয়ামসন। ৩৭.১ ওভারে ফিল্ডারের ছোঁড়া বল সরাসরি গিয়ে লাগে উইলিয়ামসনের বাঁ-হাতে। তিনি বুড়ো আঙুলে চোট পান। ফিজিও মাঠে এসে প্রাথমিক শুশ্রুষা করেন। ব্যাটিং চালিয়ে যাওয়ার চেষ্টাও করেন কিউয়ি দলনায়ক। তবে ষন্ত্রণা নিয়ে ব্যাটিং চালিয়ে যেতে পারেননি তিনি। ৩৮.২ ওভারের পরে চোট নিয়ে মাঠ ছাড়েন উইলিয়ামসন।

আরও পড়ুন:- ভারতের জন্য একরকম পিচ আর বাকিদের জন্য অন্যরকম! হাফিজের প্রশ্ন, বিশ্বকাপ ICC চালাচ্ছে নাকি BCCI?

ম্যাচের শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উইলিয়ামসন জানান যে, আঙুল ফুলে গিয়েছে এবং লাল হয়ে গিয়েছে। তিনি চোটের জায়গায় স্ক্যান করাবেন বলেও জানান। নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফেও সোশ্যাল মিডিয়ায় জানানো হয় যে, শনিবার কেন উইলিয়ামসনের বাঁ-হাতের বুড়ো আঙুলে এক্স-রে করানো হবে।

আরও পড়ুন:- World Cup 2023 Points Table: জয়ের হ্যাটট্রিকে ফের লিগ টেবিলের মগডালে নিউজিল্যান্ড, ভারত-পাকিস্তান-বাংলাদেশ কত নম্বরে?

উল্লেখ্য, শুক্রবার চিপকে বাংলাদেশকে ৮ উইকেটে পরাজিত করে চলতি বিশ্বকাপে জয়ের হ্যাটট্রিক করে নিউজিল্যান্ড। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে বাংলাদেশ। তরা নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেটের বিনিময়ে ২৪৫ রান সংগ্রহ করে। মুশফিকুর রহিম ৬৬, শাকিব আল হাসান ৪০, মেহেদি হাসান মিরাজ ৩০ ও মাহমুদুল্লাহ অপরাজিত ৪১ রান করেন। ৩টি উইকেট নেন লকি ফার্গুসন। ২টি করে উইকেট দখল করেন ট্রেন্ট বোল্ট ও ম্যাট হেনরি।

পালটা ব্যাট করতে নেমে নিউজিল্যান্ড ৪২.৫ ওভারে ২ উইকেটের বিনিময়ে ২৪৮ রান তুলে ম্যাচ জিতে যায়। ৭৮ রান করে অবসৃত হন কেন উইলিয়ামসন। এছাড়া ডেভন কনওয়ে ৪৫ ও ডারিল মিচেল অপরাজিত ৮৯ রান করেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড বিস্তারিত ক্রীড়াসূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.