বাংলা নিউজ > ক্রিকেট > WPL 2024: এলিস পেরিকে গাড়ির ভাঙা জানলার কাঁচ উপহার দিল TATA! জানেন কি পুরো ঘটনাটা

WPL 2024: এলিস পেরিকে গাড়ির ভাঙা জানলার কাঁচ উপহার দিল TATA! জানেন কি পুরো ঘটনাটা

এলিস পেরিকে ভাঙা কাঁচ উপহার দিল TATA (ছবি:এক্স @CricCrazyJohns)

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার এলিস পেরি WPL 2024 এর এলিমিনেটর ম্যাচের পরে একটি উপহার পেয়েছেন। এই উপহার তিনি তার সারাজীবন মনে রাখবেন।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার এলিস পেরি WPL 2024 এর এলিমিনেটর ম্যাচের পরে একটি উপহার পেয়েছেন। এই উপহার তিনি তার সারাজীবন মনে রাখবেন। মুম্বই ইন্ডিয়ান্স বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচের পর TATA তাকে একটি ভাঙা গ্লাস উপহার দিয়েছে। এটি একই গাড়ির গ্লাস যা এলিস পেরি তাঁর বিস্ফোরক শট দিয়ে ভেঙেছিলেন। আমরা আপনাকে বলি, মহিলা প্রিমিয়ার লিগের ১১ তম ম্যাচের সময়, এলিস পেরি ইউপি ওয়ারিয়র্সের বিরুদ্ধে ম্যাচে একটি ছক্কা মেরেছিলেন যা সরাসরি বাউন্ডারির ​​বাইরে দাঁড়িয়ে থাকা টাটার গাড়িতে গিয়ে লাগে। এবং সঙ্গে সঙ্গে সেই গাড়ির কাঁচটি ভেঙে যায়।

আরও পড়ুন… ২০ বছর পর ত্রিদেশীয় সিরিজ আয়োজন করবে PCB, Champions Trophy 2025-র আগে এই দুই দেশ খেলতে যাবে পাকিস্তানে

এলিস পেরি ১৯তম ওভারে এই কাঁচ ভাঙা ছক্কা মারেন। এই ওভারটি করেছিলেন দীপ্তি শর্মা। গাড়ির পিছনের সিটের কাঁচে বল লেগে কাঁচ ভেঙে যায়। কাঁচ ভেঙে গিয়েছ দেখে মাথা চেপে ধরেন পেরি, আসলে তিনি চমকে গিয়েছিলেন। পেরির হাতে সেই গাড়ির ভাঙা জানলার কাঁচের টুকরোগুলোকে তুলে দেওয়া হয়। তবে সেই কাঁচের টুকরো গুলোকে একটি ফ্রেমে একত্রিত করে উপহার দেওয়া হয়েছিল। এই উপহার পেয়ে হাসি থামাতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অলরাউন্ডার এলিস পেরি।

আরও পড়ুন… IPL 2024-এর দ্বিতীয় পর্ব কি ভারতের বাইরে অনুষ্ঠিত হবে? হঠাৎ কেন উঠছে এই দেশের নাম

১৫ মার্চ শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন এলিস পেরি। এলিমিনেটর ম্যাচে, পেরি ৬৬ রানের একটি দুর্দান্ত ইনিংস খেলেন। যার ভিত্তিতে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল নির্ধারিত ২০ ওভারে ১৩৫ রানে পৌঁছাতে সক্ষম হয়। পেরি ছাড়া আরসিবি ব্যাটসম্যানদের কেউই ২০ রানের অঙ্ক ছুঁতে পারেননি।

আরও পড়ুন… ভিডিয়ো: IPL 2024-এ KKR-এর দায়িত্ব নিয়ে একেবারে সাফ কথা বললেন গৌতম গম্ভীর, বুঝলেন কি রিঙ্কু সিংরা?

১৩৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের শুরুটা ভালো হয়েছিল, দলটি অষ্টম ওভারে স্কোর বোর্ডে ৫০ রান তুলে ফেলে। কিন্তু তারপর দুই ওভারের মধ্যে ইয়াস্তিকা ভাটিয়া ও ন্যাট সাইভার-ব্রান্টকে আউট করার পর সব চাপ এসে পড়ে অধিনায়ক হরমনপ্রীত কৌরের ওপর। এরপর এমিলিয়া কারের সঙ্গে ৫২ রানের জুটি গড়ে দলকে ১২০ রানে নিয়ে যান হরমন। তারপরেই এমআই অধিনায়ককে আউট করে ম্যাচে প্রাণ ফিরিয়ে দেন শ্রেয়াঙ্কা পাটিল। এরপর পরের ২ ওভারে মুম্বইয়ের জিততে দরকার ছিল ১৬ রান। তবে শেষের দুই ওভারে মাত্র ১০ রান করতে পারে মুম্বই। এই ম্যাচে শেষ পর্যন্ত আরসিবি ৫ রানে জিতেছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

স্বস্তি পেল না ইনফোসিস, ইলেকট্রিক বিলের ২.৫ কোটি টাকা দিতে হবে আইটি সংস্থাকে শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড...

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.