বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: ব্যাট-প্যাডের মাঝে বিস্তর ফাঁক, সেই করিডোরেই পথ্বীর স্টাম্প উড়িয়ে দিলেন ঠাকুর- ভিডিয়ো

Ranji Trophy 2024: ব্যাট-প্যাডের মাঝে বিস্তর ফাঁক, সেই করিডোরেই পথ্বীর স্টাম্প উড়িয়ে দিলেন ঠাকুর- ভিডিয়ো

ব্যাট-প্যাডের ফাঁক দিয়ে বোল্ড পৃথ্বী। ছবি- বিসিসিআই।

Mumbai vs Vidarbha Ranji Trophy 2024 Final: ইনসুইং বলে ব্যাট-প্যাডের ফাঁক দিয়ে বোল্ড হওয়ার পুরনো রোগ সারেনি পৃথ্বীর, বোঝা গেল রঞ্জি ট্রফির ফাইনালে।

চোট সারিয়ে মাঠে ফেরার পরে চলতি রঞ্জি ট্রফিতে একটি সেঞ্চুরি ও একটি হাফ-সেঞ্চুরি করেছেন বটে, তবে পৃথ্বী শ-র পুরনো রোগ সেরেছে বলে মনে হচ্ছে না মোটেও। রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে যেভাবে আউট হলেন পৃথ্বী, তাতে তাঁর টেকনিকের পরিচিত গলদ দেখা গেল ফের।

ব্য়াট-প্যাডের ফাঁক দিয়ে ভিতরে ঢুকে আসা বলে বোল্ড হওয়ার অভ্যাস পৃথ্বীর বহু পুরনো। অতীতে একাধিকবার পৃথ্বীর টেকনিটের এই গলদ নিয়ে প্রশ্ন তুলেছেন বিশেষজ্ঞরা। বিদর্ভের বিরুদ্ধে রঞ্জি ফাইনালের দ্বিতীয় ইনিংসে সেই একইভাবে বোল্ড হলেন মুম্বই ওপেনার। যশ ঠাকুরের অনবদ্য একটি ইনসুইং ডেলিভারিতে ছিটকে যায় পৃথ্বীর স্টাম্প।

পৃথ্বী শ রঞ্জি ফাইনালের প্রথম ইনিংসে নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। ৫টি বাউন্ডারির সাহায্যে ৬৩ বলে ৪৬ রান করে হর্ষ দুবের বলে বোল্ড হন তিনি। এবার দ্বিতীয় ইনিংসে ১টি বাউন্ডারির সাহায্যে ১৮ বলে ১১ রান করে যশ ঠাকুরের বলে বোল্ড হয়ে মাঠ ছাড়েন তিনি।

আরও পড়ুন:- IND vs ENG: সাজঘরে গিয়ে রোহিত, গিল ও কুলদীপকে পুরস্কৃত করলেন জয় শাহ, কোন কৃতিত্বের জন্য?

প্রথম ইনিংসে ভুপেন লালওয়ানির সঙ্গে ওপেনিং জুটিতে ৮১ রান যোগ করেন পৃথ্বী। তবে দ্বিতীয় ইনিংসে দলকে ততটুকুও নির্ভরতা দিতে পারেননি তিনি। পৃথ্বী শুরুতেই মাঠ ছাড়ায় দলগত ২৬ রানের মাথায় ভেঙে যায় মুম্বইয়ের ওপেনিং জুটি।

আরও পড়ুন:- WTC Points Table: কিউয়িদের হারিয়েও রোহিতদের ছুঁতে পারল না অস্ট্রেলিয়া, পয়েন্ট তালিকায় পিছিয়ে গেল নিউজিল্যান্ড

শার্দুল ঠাকুরের ঝোড়ো হাফ-সেঞ্চুরির সুবাদে মুম্বই প্রথম ইনিংসে কোনও রকমে ২০০ রানের গণ্ডি টপকাতে সক্ষম হয়। তারা প্রথম দফায় ২২৪ রান তোলে। শার্দুল ৮টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৬৯ বলে ৭৫ রান করে মাঠ ছাড়েন। তবে এত কম রানের পুঁজি নিয়েও অজিঙ্কা রাহানেরা ১১৯ রানের লিড পেয়ে যাবেন, এটা বোঝ আশা করেননি তাঁরাও।

আরও পড়ুন:- NZ vs AUS: ৮০ রানে ৫ উইকেট হারিয়ে কোণঠাসা অজিদের জেতালেন মার্শ-ক্যারি, নিজেদের ডেরায় হোয়াইটওয়াশ নিউজিল্যান্ড

পালটা ব্যাট করতে নেমে বিদর্ভ প্রথম ইনিংসে মাত্র ১০৫ রানে অল-আউট হয়ে যায়। যশ রাঠোর, অথর্ব টাইডে, আদিত্য ঠাকারে ও যশ ঠাকুর ছাড়া দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি কেউ। রাঠোর ৬৭ বলে ২৭ রান করেন। মারে ৩টি চার। ৬০ বলে ২৩ রান করেন অথর্ব। তিনি ২টি চার মারেন। ৬৯ বলে ১৯ রান করেন আদিত্য। তিনি ৩টি চার মারেন। ২৯ বলে ১৬ রান করেন যশ ঠাকুর। তিনি ৩টি চার মারেন। খাতা খুলতে পারেননি করুণ নায়ার।

মুম্বইয়ের হয়ে প্রথম ইনিংসে ৩টি করে উইকেট নেন ধাওয়াল কুলকার্নি, শামস মুলানি ও তনুষ কোটিয়ান। শার্দুল ঠাকুর নেন ১টি উইকেট।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

খালি পায়ে তপ্ত রাজপথে নেমে এলেন সাধুরা, মমতার মন্তব্যের প্রতিবাদে মিছিল কলকাতায় রাত জেগে কাজ করছেন? হতে পারে বিভিন্ন শারীরিক সমস্যা SRH vs RR, IPL 2024 Qualifier 2 Live: কেকেআরের বিরুদ্ধে ফাইনাল খেলবে কারা? ঝাড়গ্রাম লোকসভা কেন্দ্র ২০২৪: অতীত বাম গড়ে এবার আনকোরা প্রার্থীদের ভিড় সুলতানপুরে মায়ের প্রচারে এসে কেন ফোন নম্বর সবাইকে বিলি করলেন বরুণ গান্ধী? রাজ্যে রেকর্ড বাহিনী ৬ষ্ঠ দফায়, সবচেয়ে বেশি শুভেন্দুর জেলায়, কারণ কি নন্দীগ্রাম? মোদীকে লাল গোলাপ উপহার কঙ্গনার! কুইনের হয়ে প্রচারে মান্ডিতে হাজির প্রধানমন্ত্রী বাড়ির চাবির গোছা এই তিন ঘরে ভুলেও রাখছেন না তো! ভাগ্যের উন্নতিতে রইল বাস্তুটিপস অল্পের জন্য রক্ষা! কেদারনাথে পাক খেতে খেতে পড়ল হেলিকপ্টার , এরপর? হাড় মাংস আলাদা, বাংলাদেশের এমপির দেহাংশের খোঁজে নামল ডুবুরি, উড়ছে ড্রোন

Latest IPL News

কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ ভারতীয় দলে অনেক চাপ ও রাজনীতি আছে: ল্যাঙ্গারকে সত্যিটা ফাঁস করলেন কেএল রাহুল T20 WC 2024: বাটলারদের দলে ম্যান সিটির সদস্য, RCB-র থেকে শিখতে চায় ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.