বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > তুফানগঞ্জে তৃণমূলের বিজয় মিছিল থেকে তেড়ে এল কয়েকজন!ভাঙচুর বিজেপির পার্টি অফিসে
বিজেপির পার্টি অফিসে ভাঙচুরের অভিযোগ

তুফানগঞ্জে তৃণমূলের বিজয় মিছিল থেকে তেড়ে এল কয়েকজন!ভাঙচুর বিজেপির পার্টি অফিসে

  • স্থানীয় বিজেপি নেতা উৎপল দাস, তৃণমূলের লোকজন মিছিল করে এসে আমাদের পার্টি অফিসে ভাঙচুর করেছে।

ভোটের ফলাফল ঘোষণার পর থেকেই চাপা উত্তেজনা ছিল কোচবিহারের তুফানগঞ্জে। আর রাত বাড়তেই তা চরম আকার নিল। বিজেপির অভিযোগ রাতে তাদের দলীয় কার্যালয়ে ভাঙচুর চালিয়েছে তৃণমূল। তুফানগঞ্জের বক্সিরহাট থানার নাগুরহাট বাজার এলাকায় বিজেপির কার্যালয়ে হামলা চালানো হয়েছে। বিজয় মিছিল থেকে এই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়। 

স্থানীয় সূত্রে খবর, কোচবিহারেও তৃণমূলের জয়জয়কার। তুফানগঞ্জ পুরসভার সবকটি আসন দখল করেছে তৃণমূল। এর জেরে এলাকায় বিজয় মিছিল বের করেছিল তৃণমূল। সেখান থেকেই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। পুলিশ ইতিমধ্য়েই ১০জনকে এই ঘটনায় গ্রেফতার করেছে। 

স্থানীয় বিজেপি নেতা উৎপল দাস, তৃণমূলের লোকজন মিছিল করে এসে আমাদের পার্টি অফিসে ভাঙচুর করেছে। লুঠপাট চালিয়েছে। ছাপ্পা ভোট ছাড়া ওরা কিছু জানে না। এই ঘটনাকে তীব্র ধিক্কার জানাচ্ছি। তৃণমূল সন্ত্রাস ছাড়া কিছু বোঝে না। এদিকে এই ঘটনার পর থেকেই এলাকায় দফায় দফায় উত্তেজনা ছড়ায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।বাসিন্দাদের আশঙ্কা, ফের এলাকায় রাজনৈতিক হিংসা ছড়াতে পারে।

বন্ধ করুন