বাংলা নিউজ > ভোটযুদ্ধ > পুরভোটের লড়াই > ডায়মন্ড হারবারের তিন পুরসভায় দুটি বিরোধীশূন্য, নেই কোনও সন্ত্রাসের নালিশ

ডায়মন্ড হারবারের তিন পুরসভায় দুটি বিরোধীশূন্য, নেই কোনও সন্ত্রাসের নালিশ

বজবজ এবং ডায়মন্ড হারবার পুরসভা বিরোধীহীন।

এখানের তিন পুরসভা মহেশতলা, বজবজ ও ডায়মন্ড হারবার পুরসভায় নির্বাচন হয়েছিল। সব পুরসভাতেই দেখা গেল ঘাসফুলের জয়জয়কার।

আজ, বুধবার ১০৮টি পুরসভা নির্বাচনের ফলাফলে ধরাশায়ী বিজেপি। জেলায় জেলায় ঘাসফুল ঝড়ে কার্যত কাত বিরোধীরা। এই পরিস্থিতিতে দেখা গেল, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র ডায়মন্ড হারবারের অন্তর্গত তিন পুরসভার দু’টিতে নেই কোনও বিরোধী। এখানের তিন পুরসভা মহেশতলা, বজবজ ও ডায়মন্ড হারবার পুরসভায় নির্বাচন হয়েছিল। সব পুরসভাতেই দেখা গেল ঘাসফুলের জয়জয়কার।

এদিকে বজবজ এবং ডায়মন্ড হারবার পুরসভা বিরোধীহীন। মহেশতলা পুরসভার ৩৫টি ওয়ার্ডের মধ্যে একটি মাত্র ওয়ার্ডে জয়ী হয়েছে কংগ্রেস। বাকি ৩৪টিতেই জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেস। তবে এখানের তিনটি পুরসভার কোনওটির ভোটেই বিরোধীরা বুথদখল, ছাপ্পা, সন্ত্রাসের অভিযোগ করেনি। আসলে এখানে সেভাবে সংগঠন নেই বলেই মনে করা হচ্ছে।

অন্যদিকে বজবজ পুরসভায় নির্বাচনের আগেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয় পেয়ে সংখ্যাগরিষ্ঠতা অর্জন করেছিল তৃণমূল কংগ্রেস। এই জয়ের কৃতিত্ব দলের সাধারণ সম্পাদক অভিষেককেই দিয়েছেন বজবজের প্রবীণ তৃণমূল কংগ্রেস বিধায়ক অশোক দেব। এখানে সেভাবে প্রচার করতে দেখা যায়নি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। অথচ বিপুল ভোটে জয়ী হল তৃণমূল কংগ্রেস।

নির্বাচনে এই ব্যাপক সাফল্যের পর ডায়মন্ড হারবার লোকসভা এলাকার তৃণমূল কংগ্রেস নেতা তরুণ রায় বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের ওপর আস্থা রেখেছেন মানুষ। ২০১৪ সাল থেকে ডায়মন্ড হারবারে যেভাবে উন্নয়ন করেছেন সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়, তারও কোনও জবাব বিরোধীদের কাছে নেই। তাই তাঁরা এবারের পুরভোটে প্রার্থীই খুঁজে পাননি।’‌

ভোটযুদ্ধ খবর

Latest News

মাঠে ফিরেই আর্চারের চমক, পাকিস্তানকে ২৩ রানে হারিয়ে সিরিজে এগিয়ে গেল ইংল্যান্ড শক্তিশালী স্পিন বিভাগ, অটুট মনোবল, এই ৫টি কারণে IPL 2024 ফাইনালে এগিয়ে KKR Live:‘ঘোরতর সাইক্লোন’ রূপ নিল রেমাল! ভারী বর্ষণের সম্ভাবনা কোথায় কোথায়? যাদবুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী, কানে সেরা অভিনেত্রীর পুরস্কার, কী বলছেন অনসূয়া আজ কারা প্রেমের সম্পর্কে অস্বস্তি বোধ করতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল চেসের সামনে কাজে এল না ডি'কক-হেন্ডরিক্সের ব্যাটিং ঝড়! সিরিজ দখল করল উইন্ডিজ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর পুদিনা চা খেয়ে দিন শুরু হলে পাবেন অতিরিক্ত সতেজতা বিয়ের পর মা-বাবার থেকে আলাদা ‘উচ্ছেবাবু’? জন্মদিনে আদৃতের বাড়িতে এলেন কারা ফুঁসছে রেমাল! কয়েক ঘণ্টায় বাড়বে শক্তি, বৃষ্টির লাল সতর্কতা কোন কোন জেলায়?

Latest IPL News

IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কান্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.