বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > BJP candidate list Latest:‘২০২৪ লোকসভা ভোটে লড়ছি না’, ভিকে সিংয়ের ঘোষণার পরই BJPর পঞ্চম তালিকায় গাজিয়াবাদে প্রার্থী কে?

BJP candidate list Latest:‘২০২৪ লোকসভা ভোটে লড়ছি না’, ভিকে সিংয়ের ঘোষণার পরই BJPর পঞ্চম তালিকায় গাজিয়াবাদে প্রার্থী কে?

ভিকে সিং। (PTI Photo/Kamal Kishore)(PTI01_22_2024_000049A) (PTI)

কেন্দ্রীয় মন্ত্রী ভিকে সিং বর্তমানে গাজিয়াবাদ কেন্দ্র থেকে সাংসদ। তিনি ২০২৪ লোকসভা ভোট লড়ছেন না বলে জানিয়েছেন। ফলে ওই কেন্দ্র থেকে কে লড়ছেন, তা নিয়ে ছিল লাখ টাকার প্রশ্ন।

বিজেপির পঞ্চম প্রার্থী তালিকা প্রকাশের কয়েক ঘণ্টা আগে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন কেন্দ্রীয় মন্ত্রী ভিকে সিং। সেখানে তিনি স্পষ্ট করে দেন যে ২০২৪ লোকসভা ভোটে লড়ছেন না তিনি। এর আগে, রবিবার সকালেই বিজেপিতে যোগ দেন প্রাক্তন বায়ুসেনা প্রধান আরকেএস ভাদুরিয়া। জল্পনা ছিল যে তিনি সম্ভবত গাজিয়াবাদ থেকে হতে পারেন প্রার্থী। এদিকে, এই জল্পনার মাঝেই গাজিয়াবাদ আসন থেকে নিজের প্রার্থীপদ ছাড়ার ঘোষণা করেন ভিকে সিং।

উল্লেখ্য, কেন্দ্রীয় মন্ত্রী ভিকে সিং বর্তমানে গাজিয়াবাদ কেন্দ্র থেকে সাংসদ। তিনি ২০২৪ লোকসভা ভোট লড়ছেন না বলে জানিয়েছেন। ফলে ওই কেন্দ্র থেকে কে লড়ছেন, তা নিয়ে ছিল লাখ টাকার প্রশ্ন। বিজেপির পঞ্চম তালিকার প্রার্থীদের নাম সামনে আসতেই তা প্রকাশ্যে আসে। জানা গিয়েছে, গাজিয়াবাদ কেন্দ্র থেকে অতুল গর্গকে প্রার্থী করছে গেরুয়া শিবির।

(MP hospitalised: লোকসভা ভোটের মুখে আত্মহত্যার চেষ্টা সাংসদের! হাসপাতালে ভর্তি MDMKর গণেশমূর্তি)

উল্লেখ্য, পঞ্চম প্রার্থী তালিকায় বিজেপি একের পর এক চমক এনেছে।হিমাচল প্রদেশের মান্ডি থেকে সেখানে টিকিট দেওয়া হয়েছে বলিউড 'কুইন' কঙ্গনা রানাওয়াতকে। এছাড়াও তালিকায় আলাদা করে জায়গা করেছে নবীন জিন্দালের নাম। হরিয়ানার কুরুক্ষেত্রে কংগ্রেস নেতা তথা সাংসদ নবীন জিন্দাল কংগ্রেস ত্যাগ করে বিজেপিতে যোগদানের কিছুক্ষণ পরই প্রকাশ্যে এসেছে বিজেপির পঞ্চম দফার প্রার্থী তালিকা। সেখানে দেখা গিয়েছে, নবীন জিন্দালকে কুরুক্ষেত্র থেকে টিকিট দিয়েছে দল। এছাড়াও মেরঠ থেকে অরুণ গোবিল পেয়েছেন প্রার্থীপদ। উল্লেখ্য, দূরদর্শনের অলটাইম হিট ‘রামায়ণ’ সিরিয়ালে রামের ভূমিকায় ছিলেন অরুণ গোবিল। তাঁকে এই কেন্দ্র থেকে দেওয়া হয়েছে বিজেপির হয়ে লড়াইয়ের টিকিট। সদ্য রাম মন্দির উদ্বোধনের সময় তাঁকে দেখা গিয়েছিল উদ্বোধনী অনুষ্ঠানে।

 এদিকে, ভিকে সিংয়ের প্রার্থীপদ থেকে সরে আসা নিয়ে বিস্তর জল্পনা চলছে। কেন্দ্রীয় মন্ত্রী তথা প্রাক্তন মেজর জেনারেল ভিকে সিং এক এক্স পোস্টে লেখেন, ‘আমি আমার শক্তি এবং সময়কে নতুন দিকে নিয়ে যেতে চাই, যেখানে আমি আমার দেশকে অন্যভাবে সেবা করতে পারি। সামনের দিকে, আমি দেশ ও সকল নাগরিকের প্রতি আমার সেবা অব্যাহত রাখব, নতুন রূপে।’ তাঁর পোস্টে ‘দেশকে অন্যভাবে সেবা’ করা নিয়ে যে শব্দটি রয়েছে, তা নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছে। ফলে কেন কেন্দ্রীয় মন্ত্রী এমন বক্তব্য রেখেছেন, তা নিয়ে চলছে আলোচনা।

 

 

 

 

 

 

 

 

ভোটযুদ্ধ খবর

Latest News

'সেদিন পিছন থেকে এসে দেহরক্ষী আমায়…' যৌন হেনস্থার শিকার হন 'বালিকা বধূ' অভিকা 'একটুও নার্ভাস নই,' রাহুলের ছেড়ে দেওয়া আসনে দাঁড়িয়ে আর কী বললেন প্রিয়াঙ্কা? পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির দল চ্যাম্পিয়ন হয়নি, তবে মেগা ইভেন্টে প্রথম ম্যাচেও কখনও হারেননি সাউথগেট! সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক জল্পনায় জল! হলই না যোগী-মোহন ভাগবত সাক্ষাৎকার সামনেই বিয়ে, প্রিয়াঙ্কা বলছেন, 'গাইছে মনে মোর তুমি তুমি তুমি আমার...' ‘আমি কখনওই শাশুড়ি হতে পারব না’, কেন, কীসের জন্য এভাবে বেঁকে বসলেন আমিশা প্যাটেল ইউরো কাপ-এর ইতিহাসে কোন বিরল রেকর্ড ইংল্যান্ডের? দুর্বল অভিষেক,মায়াঙ্কের বিরুদ্ধে ফ্লায়িং কিস,বিরাটের বেলা দম শেষ!জবাব দিলেন রানা

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.