বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > BJP's Asim Sarkar controversial comment Mamata: ফের মমতার নামে 'কুকথা', দিলীপের পর এবার বেলাগাম অসীম সরকার

BJP's Asim Sarkar controversial comment Mamata: ফের মমতার নামে 'কুকথা', দিলীপের পর এবার বেলাগাম অসীম সরকার

বিজেপি বিধায়ক তথা লোকসভা নির্বাচনের প্রার্থী অসীম সরকার

এবার বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকার বেলাগাম ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। মুখ্যমন্ত্রীকে তিনি 'অন্ধ গায়কের' সঙ্গে তুলনা করেন। বিজেপি নেতার মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর বিতর্ক।

সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে কুকথা বলে দল এবং কমিশনের শোকজ নোটিশ হাতে পেয়েছেল দিলীপ ঘোষ। এবার বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অসীম সরকার বেলাগাম ভাষায় আক্রমণ শানালেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে। মুখ্যমন্ত্রীকে তিনি 'অন্ধ গায়কের' সঙ্গে তুলনা করেন। বিজেপি নেতার মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে জোর বিতর্ক। রিপোর্ট অনুযায়ী, বুধবার কালনায় সাংবাদিক বৈঠকে কেন্দ্রীয় প্রকল্প নিয়ে রাজ্য সরকারকে তোপ দাগছিলেন অসীম সরকার সেই সময়ই তিনি মমতার নামে কুকথা বলেন। (আরও পড়ুন: সনাতনকে বাঁচাতে সিরাজের বিরুদ্ধে ব্রিটিশদের সাহায্য করেন রাজা কৃষ্ণচন্দ্র: অমৃতা রায়)

আরও পড়ুন: কোন বোঝাপড়ায় মলদ্বীপ থেকে ৮৮ জওয়ান সরিয়েছে ভারত? রহস্য বাড়াল মুইজ্জু সরকার

ঠিক কী বলেছেন অসীম? বিজেপি প্রার্থী বলেন, 'মোদীজির উন্নয়ন এরা গ্রহণ করতে চায় না। যেগুলো নেয় সেগুলো নিজের নামে স্টিকার লাগিয়ে দেয়। নিজেদের নামে সেই সব প্রকল্প চালানো হয় এখানে। আমার একটা ছোট্ট গল্প মনে পড়ে গেল। পাগল বিজয় সরকারের একটা বিখ্যাত গান আছে - 'পোষা পাখি উড়ে যাবে সজনী এতদিন ভাবি নাই মনে'। শুনেছেন আপনারা গানটা। ওই গানটাই পাগল বিজয় সরকারের গ্রামের রতন কানা খুব ভালো গাইত। বিজয় সরকারের সেই গান থেকে তাঁর নাম তুলে দিয়ে রতন কানা নিজের নাম বসিয়ে দেয়। দিদির অবস্থাও তাই। আমাদের মোদীজি এত বড় মাপের তো। সারা বিশ্বের চোখে তিনি প্রিয়। উনি যত প্রকল্প পাঠান, সেখানে ওঁর নাম বলতে মুখ্যমন্ত্রীর লজ্জা করে। তাই নিজের নামটা ঢুকিয়ে দেন। এই জন্যই বলছি ওই রতন কানাও যা, মাননীয় মুখ্যমন্ত্রীও তাই।' (আরও পড়ুন: সকাল সকাল গুলির আওয়াজে কেঁপে উঠল কলকাতা বিমানবন্দর, মৃত্যু CISF জওয়ানের)

আরও পড়ুন: অরুণাচল নিয়ে চরমে উঠেছে দ্বন্দ্ব, এরই মাঝে ফের আলোচনার টেবিলে ভারত-চিন

এর আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের জেরে দিলীপ ঘোষকে শোকজ নোটিশ পাঠিয়েছে তাঁরই দল। নির্বাচন কমিশনও কারণ দর্শানোর চিঠি হাতে ধরিয়েছে দিলীপের। এই আবহে গতকাল নিজের মন্তব্যের জন্য 'ক্ষমা' চেয়ে নিয়ে দিলীপ জানান, শোকজ নোটিশের জবাব সময়মতো তিনি দিয়ে দেবেন। এরই মাঝে অবশ্য ফের একবার তৃণমূলকে পালটা আক্রমণ শানালেন দিলীপ ঘোষ। ওঠে শুভেন্দু প্রসঙ্গ। এর আগে গত মঙ্গলবার সকালে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে 'চায় পে চর্চা'র সময় দিলীপ ঘোষ মমতাকে আক্রমণ শানাতে গিয়ে বলেছিলেন, 'বাংলা নিজের ভাইপোকে চায়। বিহার, উত্তরপ্রদেশ থেকে.....। দিদি গোয়ায় গিয়ে বলেন, আমি গোয়ার মেয়ে। ত্রিপুরায় (গিয়ে) বলেন আমি ত্রিপুরার মেয়ে। আমি বলি, বাপ তো ঠিক করুন। যার-তার মেয়ে হওয়া ঠিক নয়।' (আরও পড়ুন: পকেটে ঢুকেছে ১৩৭৪৫ কোটি টাকা! কেন্দ্রীয় ঋণের 'সবচেয়ে বড়' সুবিধাভোগী বাংলা)

আরও পড়ুন: কংগ্রেসের ব্যাঙ্ক অ্যাকাউন্ট ফ্রিজ হওয়ার বিষয়টি নিয়েও এবার মুখ খুলল আমেরিকা

পরে নিজের প্রসঙ্গে দিলীপ বলেন, 'আমার বক্তব্য নিয়ে বিতর্ক প্রথমবার নয়,যারা ভনিতা করে অন্যায় করে তাঁর সম্বন্ধে আমি বলি। মাননীয় মুখ্যমন্ত্রীর সঙ্গে আমার কোনও ব্যক্তিগত বিবাদ নেই। তাঁর সম্বন্ধে আমার মনে কোনও ক্লেশ নেই, কোনও দূর্ভবনা নেই। উনি বার বার যে রাজনৈতিক বক্তব্য দিয়ে লোককে বিভ্রান্ত করেছেন আমি তার প্রতিবাদ করে প্রশ্ন করেছি। আমার ভাষা, শব্দ প্র‍য়োগ নিয়ে বহু লোকের আপত্তি আছে। আমার পার্টিও বলেছে। যদি তাই হয় তাহলে আমি তার জন্য দুঃখিত। তবে আমার প্রশ্ন মুখ্যমন্ত্রীরই পার্টির এক নেতা, তাঁরই পরিবারের এক নেতা কাঁথিতে দাঁড়িয়ে আমার দলের বিধায়কের বাবার নামে এর চেয়েও খারাপ ভাষা প্রয়োগ করেছেন। গালাগাল দিয়েছেন। তিনি একজন বর্ষীয়ান নেতা। তাঁর কোনও মানসম্মান নেই?'

ভোটযুদ্ধ খবর

Latest News

উৎসব ছেড়ে রচনা আচমকাই হাজির ধনিয়াখালি হাসপাতালে! হলটা কী হুগলির নতুন সাংসদের? ইদ আল আদাহ ২০২৪ পালিত হবে রাত পোহালেই! রইল, তারিখ, মাহাত্ম্য ‘‌আগলিবার কৌন বাঁচায়েগা’‌, বেলঘরিয়া শুটআউটে পর ব্যবসায়ীকে হুমকি ফোন গ্যাংস্টারের কচি হাতে বাবাকে ধরে আদরের মেয়ে, পিতৃ দিবসে সদ্যোজাত মেয়ের সঙ্গে আলাপ করালেন বরুণ 'সকলে নিজের ভাগ্য নিয়ে আসে...' ‘ফাদার্স ডে'-তে ছেলে সহজকে নিয়ে যা বললেন রাহুল সিনেমা ও টিকিটের ব্যবসা বিক্রি করতে চায় পেটিএম, জোমাটোর সঙ্গে কথা: Report ‘অপদার্থ একটা…কত বড় সাহস?’ ঘরভর্তি লোকের সামনেই প্রসেনজিৎকে শাসানি অনামিকার! জাতীয় দলের জার্সিতে দুরন্ত ছন্দে রয়েছে মার্কাস স্টইনিস, কেমন পারফরমেন্স? ৫ দিনে তৃতীয় দফায় মাথায় পড়ল বাজ, রবিতেও কলকাতায় বাড়ল সোনার দাম বন্ধ হল ডুয়ার্সের জঙ্গল, পর্যটকদের প্রবেশ নিষেধ, পুজোর আগে কি সাফারি চালু হবে?

T20 WC 2024

২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.