বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Narendra Modi: 'আসন বাড়বে এবার', বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে সরাসরি কথা বললেন মোদী, পুরোটা রইল এখানে

Narendra Modi: 'আসন বাড়বে এবার', বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে সরাসরি কথা বললেন মোদী, পুরোটা রইল এখানে

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (ছবি সৌজন্যে ইউটিউব Narendra Modi ও পিটিআই)

মোদী বলেন, বাংলার মানুষ বুঝতে পারছে যে ওরা কেন্দ্রের প্রকল্পও ঠিকভাবে লাগু করতে দিচ্ছে না আবার লুঠ চালাচ্ছে। এটা সরকারে অ্যাজেন্ডা। সরকারের গুরুত্বপূর্ণ বিভাগ জেল থেকে চলছে।

এর আগে তিনি সন্দেশখালির বিজেপি প্রার্থীর সঙ্গে কথা বলেছিলেন। তিনি কৃষ্ণনগরের বিজেপি প্রার্থীর সঙ্গেও কথা বলেছিলেন। এবার তিনি একেবারে বাংলার বিজেপি নেতা কর্মীদের সঙ্গে কথা বললেন। তিনি বলেন, তৃণমূলের দুর্নীতির কথা তুলে ধরুন। নির্ভয়ে বাংলার মানুষকে ভোট দিতে বলুন। সন্ত্রাস হল বাংলার ভোটে সবথেকে বড় চ্য়ালেঞ্জ। কেন্দ্রীয় প্রকল্পকে নিজেদের বলে চালাচ্ছে তৃণমূল। বলেন মোদী।

তিনি বলেন, বাংলার মানুষ বুঝতে পারছে যে ওরা কেন্দ্রের প্রকল্পও ঠিকভাবে লাগু করতে দিচ্ছে না আবার লুঠ চালাচ্ছে। এটা সরকারে অ্যাজেন্ডা। সরকারের গুরুত্বপূর্ণ বিভাগ জেল থেকে চলছে। মহিলাদের সম্মান রক্ষা করা হচ্ছে না। তৃণমূল সরকারের কারণে বহু এলাকায় মানুষের ক্ষতি হচ্ছে। বুথস্তরে ছোট ছোট মিটিং করুন। বুথ সমিতির লোকজন সপ্তাহের টার্গেটে কর্মসূচি তৈরি করুন। সেই অনুসারে কাজ করুন। টিপস দিলেন মোদী।

এক্স হ্যান্ডেলে বাংলায় ভাষ্য অনুবাদ করা হয়েছে।

এক্স হ্যান্ডেলে এনিয়ে পোস্ট করেছেন প্রধানমন্ত্রী। তিনি লিখেছেন প্রতি নেতা কর্মী ক্লান্তিহীন কাজ করে যাচ্ছেন। তাঁদের যত প্রশংসাই করা হোক না কেন সেটা কম হয়ে যাবে। আমাদের বিজেপি নেতারা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। আপনাদের জন্যই বিজেপির উপর ভরসা রোজ বাড়ছে। বাংলায় প্রতি ভোটের তৃণমূল হিংসার সহায়তা নিয়ে বিজেপিকে আটকানোর চেষ্টা করে। কীভাবে বিজেপির নেতারা ভোটারদের সঙ্গে থাকেন। আমি ভরসা দিচ্ছি যে এই পরিশ্রম বিফলে যাবে না। বাংলার ঘরে ঘরে মোদীর গ্যারান্টি পৌঁছে যাবে। আমার বিশ্বাস যে এবার আগের ভোটের থেকেও বেশি আসনে এবার জিতবে বিজেপি। সেই সঙ্গেই তিনি বলেন, আজকের এই চর্চা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এরপরই তিনি বিজেপি নেতাদের সঙ্গে কথা বলেন।

 

লতিকা হালদার নামে উত্তর মালদার এক বিজেপি নেত্রীকে তিনি প্রশ্ন করেন, আপনার বুথে কেমন কাজ চলছে? আপনার বুথের সকলের দায়িত্ব কি পালন করা হচ্ছে। লতিকা বলেন, প্রতি কার্যকর্তা খুব ভালো কাজ করছেন। আপনাদের প্রচারে কি হিংসার মুখোমুখি হচ্ছেন? প্রশ্ন করেন মোদী। লতিকা দেবী বলেন, আমরা সব ঘরে ঘরে কাজ করছি। মোদী প্রশ্ন করেন, ওদের মহিলারাও কি ঝগড়া করছেন? লতিকা বলেন, হ্যাঁ পারছি। এরপর কেন্দ্রীয় প্রকল্পের কাজ কতটা সাধারণ মানুষ বুঝতে পারছেন সেব্যাপারে প্রশ্ন করেন মোদী। লতিকা বলেন, আমরা সকলকে বোঝাচ্ছি। 

ভোটযুদ্ধ খবর

Latest News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে আতিফকে জড়িয়ে 'ভালোবাসি' বলে চিৎকার ভক্তের, কীভাবে সামাল দিলেন পাক-গায়ক? জিনসের প্যান্ট বেশির ভাগ সময় নীলই হয় কেন? পরার আগে জেনে নিন প্রকাশ্যে পঙ্কজ ত্রিপাঠীর ভগ্নিপতির দুর্ঘটনার হাড়হিম করা সিসিটিভি ফুটেজ ‘‌যোগ্য প্রার্থীদের কথা ভাবা হল না’‌, অনামিকা রায়ও এবার চাকরিহারা হয়ে গেলেন কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা বার্সাকে ৩-২ হারিয়ে লা লিগার শিরোপা জয়ের দৌড়ে শীর্ষে রিয়াল, চটলেন জাভি রাজ্যের 'দোষেই' কি চাকরি বাতিল হল যোগ্যদেরও? SSC মামলায় কী যুক্তি হাই কোর্টের খাতায় কলমে এখনও ছিটকে যায়নি কোহলির দল, কোন অঙ্কে উঠতে পারে প্লে-অফে দাদাগিরি, দিদি নং ওয়ান, সারেগামাপা-র শ্যুটিং সেটে আগুন,পুড়ে ছাই ২টি মেকআপ ভ্যান

Latest IPL News

পুরনো রেসিপিতেই সুস্বাদু বিরিয়ানি KKR-র, চেনা মশলায় আস্থা রেখে সাফল্য প্রথমার্ধে কেন রোহিতকে সরিয়ে হার্দিককে নেতা করল MI? শেষ ৩ বছরের খতিয়ান দিয়ে বোঝালেন উথাপ্পা ২০-২৫ দিন পরে দলে ফিরেই কী করে ম্যাচের সেরা হলেন? কৃতিত্ব কাকে দিলেন সাই কিশোর ম্যাচের পরেও আম্পায়াদের সঙ্গে গুজগুজ কোহলির, দ্বিতীয় ব্যাটের আশায় পাশে রিঙ্কু? যে সব দল পার্টি করে, তারা এখনও IPL জিততে পারেনি- কাদের দিকে আঙুল তুললেন রায়না কীভাবে ইডেনের মন জিতলেন সল্ট, ফিরে দেখুন শেষ বলে অনবদ্য রান আউটের ঝলক IPL 2024: বাহবা দিচ্ছে দুনিয়া, তবুও খুশি হবেন না গুরু যুবরাজ, ভয় অভিষেকের যাদের মাথার উপর ছাদ নেই, লড়াই করেন তাঁরা, আমরা খুব ভালো আছি,হঠাৎ দার্শনিক কোহলি করণকে তুচ্ছ মনে করে সিঙ্গল নিতে রাজি হননি কার্তিক,১ রানে হারের পর প্রশ্নে রণনীতি ইডেনে হেরে উঠেই শাস্তির মুখে RCB ক্যাপ্টেন, বিরাট জরিমানা পঞ্জাব দলনায়ক কারানের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.