বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > JP Nadda attacks Sonia Gandhi: ‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন', বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নড্ডার

JP Nadda attacks Sonia Gandhi: ‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন', বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নড্ডার

‘সন্ত্রাসবাদীদের জন্য কেন কেঁদেছিলেন’ বাটলা হাউস নিয়ে সোনিয়াকে আক্রমণ নাড্ডার।

বিহারের মধুবনীতে একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখার সময় জেপি নাড্ডা তীব্র ভাষায় কংগ্রেস নেত্রী এবং ইন্ডিয়া জোটকে আক্রমণ করেন। তাঁর অভিযোগ, যে শত্রুরা ভারতকে দুর্বল করার চেষ্টা করছে, তাদের সমর্থন করেছেন সোনিয়া গান্ধী।

লোকসভা নির্বাচনের প্রচারে নেমে কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীকে বেনজির আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। ১৬ বছর আগেকার বাটলা হাউস এনকাউন্টারের প্রসঙ্গ টেনে এনে সোনিয়ার বিরুদ্ধে তোপ দাগলেন বিজেপি সভাপতি। ওই এনকাউন্টারে সন্ত্রাসবাদীদের মৃত্যুতে সোনিয়া গান্ধী কেন কেঁদেছিলেন? দেশের শত্রু সন্ত্রাসবাদীদের সঙ্গে সোনিয়া গান্ধীর কী সম্পর্ক ছিল? তাই নিয়ে গুরুতর অভিযোগ তুলেছেন জেপি নড্ডা।

আরও পড়ুন: অবশেষে উদ্ধার জেপি নড্ডার স্ত্রীয়ের গাড়ি,ধৃত ২

বিহারের মধুবনীতে একটি নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখার সময় জেপি নড্ডা তীব্র ভাষায় কংগ্রেস নেত্রী এবং ইন্ডিয়া জোটকে আক্রমণ করেন। তাঁর অভিযোগ, যে শত্রুরা ভারতকে দুর্বল করার চেষ্টা করছে, তাদের সমর্থন করেছেন সোনিয়া গান্ধী। বিজেপির সভাপতি বলেন, ‘বাটলা এনকাউন্টারের সময় সন্ত্রাসবাদীরা নিহত হয়েছিল। কংগ্রেসের নেতারাই বলেছিলেন যে মৃত সন্ত্রাসবাদীদের প্রতি সোনিয়া গান্ধী সহানুভূতি দেখিয়েছিলেন। তাদের জন্য তিনি কেঁদেছিলেন।’ এর পরেই নড্ডার প্রশ্ন, ‘বিশ্বাসঘাতকদের সঙ্গে আপনার কিসের সম্পর্ক? আপনার সহানুভূতির পিছনে কী কারণ রয়েছে?’

উল্লেখ্য, বাটলা হাউস এনকাউন্টারের ঘটনা ঘটেছিল ২০০৮ সালে। সেই সময় দুপক্ষের গুলি লড়াইয়ে নিহত হয়েছিলেন দিল্লি পুলিশের ইন্সপেক্টর মোহন শর্মা এবং আতিফ ও সাজিদ নামে দুই ইন্ডিয়ান মুজাহিদিনের দুই সন্ত্রাসবাদী। সেই সময় এই ঘটনাকে ঘিরে শোরগোল পড়ে গিয়েছিল গোটা দেশের রাজনীতিতে। পরে ২০১২ সালে একটি নির্বাচনী সভায় বক্তব্য রাখার সময় তৎকালীন কেন্দ্রীয় মন্ত্রী তথা কংগ্রেস নেতা সালমান খুরশিদ দাবি করেছিলেন, এনকাউন্টারের পরেই তিনি সোনিয়া গান্ধীর কাছে গিয়েছিলেন। সেই দৃশ্য দেখে সোনিয়া গান্ধীর চোখের জল চলে এসেছিল। তিনি দ্রুত সেই দৃশ্য তাঁর কাছ থেকে সরিয়ে নিতে বলেছিলেন।  

যদিও পরে কংগ্রেস নেতা দিগ্বিজয় সিং সলমান খুরশিদের দাবিকে খণ্ডন করেছিলেন। তিনি পালটা দাবি করেছিলেন এরকম কোনও ঘটনা ঘটেনি। সোনিয়া গান্ধী কান্না করেননি। এটা সলমান খুরশিদের নিজের কথা ছিল। ফলে সন্ত্রাসবাদীদের মৃত্যুতে সোনিয়া গান্ধীর কান্নার বিষয়টি নিয়ে সভ্যতা প্রমাণিত হয়নি। অথচ সেই বিষয়টিকে হাতিয়ার করেই কংগ্রেস নেত্রীকে আক্রমণ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি।

একই সঙ্গে তিনি ইন্ডিয়া জোটকে অহংকারী জোট কটাক্ষ করেছেন জেপি নড্ডা। সাধারণ মানুষের উদ্দেশ্য তাঁর প্রশ্ন, ‘যারা দেশকে দুর্বল করতে চায় কংগ্রেস তাদের প্রতি সহানুভূতিশীল। এই অহংকারী ইন্ডিয়া জোটকে আপনারা কি সমর্থন করবেন?’ জেপি নড্ডার এই মন্তব্যকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। অন্যদিকে, এদিনের সভায় ১০ বছরের শাসনকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশে অনেক উন্নয়ন হয়েছে বলেই দাবি করেন বিজেপি সভাপতি।

ভোটযুদ্ধ খবর

Latest News

'অনেক ভাবনা আছে…', ৭ দিন ধরে চলবে রূপসার বিয়ের উৎসব! দিদির মঞ্চে ফাঁস পরিকল্পনা বাংলায় BJP সর্বোচ্চ কত আসনে জিততে পারে? শাহেরই ‘অঙ্ক' কষে বলে দিলেন অভিষেক! সম্পর্কের ক্ষেত্রে কাদের আজ সতর্ক থাকতে হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.