বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা ২ লাখেরও বেশি হারাব’‌, বিজেপি নেতার মন্তব্যে আলোড়ন

‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা ২ লাখেরও বেশি হারাব’‌, বিজেপি নেতার মন্তব্যে আলোড়ন

অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে জেতানোর বাজি নিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর খাসতালুকে প্রার্থী করা হয়েছে প্রাক্তন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। সেখানে বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক চন্দন মণ্ডলের মুখ ফসকে বেরিয়ে যাওয়া মন্তব্য ড্যামেজ করে দিল বলে মনে করা হচ্ছে।

লোকসভা নির্বাচনের প্রচারে নানা কথা উঠে আসছে। আর তাতে একদিকে যেমন বিতর্ক তৈরি হচ্ছে অপরদিকে বেফাঁস মন্তব্য ভাইরাল হয়ে যাচ্ছে। রাজ্য–রাজনীতিতে এগুলিই এখন মুচমুচে চর্চার বিষয় হয়ে উঠেছে। বিজেপি প্রার্থী দিলীপ ঘোষ যেমন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাবা তুলে বিতর্ক তৈরি করেছেন তেমন মুখ্যমন্ত্রীকে ‘‌মদশ্রী’‌ বলে চর্চায় এসেছেন। খগেন মুর্মু মিথ্যে অভিযোগ তুলে চাপে পড়েছেন। সেখানে তমলুক লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়। আর তৃণমূল কংগ্রেসের প্রার্থী দেবাংশু ভট্টাচার্য। সুতরাং টানটান উত্তেজনা রয়েছে এই কেন্দ্র নিয়ে। এই কেন্দ্র এখন নজরকাড়া হয়ে উঠছে। সেখানেই বেফাঁস মন্তব্যে অস্বস্তি তৈরি হয়েছে বিজেপি প্রার্থীর।

এদিকে তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের সমর্থনে নির্বাচনী সভা চলছিল। সেখানে এক বিজেপি নেতা বলে ওঠেন, ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা ২ লাখেরও বেশি হারব। শপথ করছি।’ এই মন্তব্যই মুচমুচে আলোচনার জায়গায় পৌঁছে গিয়েছে। এমনকী ভিডিয়ো ভাইরাল হয়ে যায়। যা নিয়ে এখন হাসাহাসি করছে তৃণমূল কংগ্রেস। বিজেপি প্রার্থী প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় প্রসঙ্গে বলেছেন বিজেপির সাংগঠনিক জেলার পদাধিকারী। নাম চন্দন মণ্ডল। সুতরাং এই মন্তব্য মুহূর্তে ভাইরাল হয়ে যায়। বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক পদে থাকা চন্দন মণ্ডল মুখ ফসকে হারানোর কথা বলে ফেলেন। যদিও সঙ্গে সঙ্গেই আবার সেই ভুল শুধরে নিয়ে ওই বিজেপি নেতা বলেন, ‘অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে আমরা ২ লাখেরও বেশি ভোটে জেতাব।’

আরও পড়ুন:‌ ‘‌পায়ে হাত দিয়ে প্রণাম করে আশীর্বাদ নিলাম’‌, বিজেপিতে ফিরে মুকুল সাক্ষাতে অর্জুন

অন্যদিকে এমন মন্তব্য শুধরে নিলেও যেটা ছড়িয়ে পড়েছে সেটা মোছা যায়নি। বরং এই নিয়ে এলাকার চায়ের দোকানে জোর চর্চা শুরু হয়েছে। কারণ প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে বিজেপি তমলুক থেকে প্রার্থী করে জোরদার প্রচারে নেমে পড়েছে। পাল্টা তৃণমূল কংগ্রেসও দুরন্ত গতিতে প্রচার করছে। সেখানে এটা একটা ধাক্কা বলে মনে করা হচ্ছে। এই অস্বস্তি কাটিয়ে প্রচারে ফেরা সেটাও চাপের। আজ, শুক্রবার ময়নার নানা এলাকায় প্রচার কর্মসূচি চালান বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক চন্দন মণ্ডল। আজ ময়নার গোজিনা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পায়রাচক গ্রামে একটি কর্মসূচি ছিল অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের। যদিও তখন বিজেপি প্রার্থী সেখানে পৌঁছননি। এমন অবস্থায় বক্তব্য রাখছিলেন বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক চন্দন মণ্ডল।

এছাড়া অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে জেতানোর বাজি নিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর খাসতালুকে প্রার্থী করা হয়েছে প্রাক্তন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে। সেখানে বিজেপির তমলুক সাংগঠনিক জেলা সম্পাদক চন্দন মণ্ডলের মুখ ফসকে বেরিয়ে যাওয়া মন্তব্য ড্যামেজ করে দিল বলে মনে করা হচ্ছে। আর ড্যামেজ কন্ট্রোল করতে আমজনতার উদ্দেশে চন্দনবাবু অনুরোধ করেন, সবাই যাতে নির্বাচনের প্রাক্কালে বিজেপি প্রার্থীর সমর্থনে ময়দানে নামেন। বিজেপি প্রার্থীকে ২ লাখ ভোটে জেতানোর কথা বলতে গিয়ে মুখ ফসকে হারানোর কথা বলে ফেলেছেন চন্দনবাবু। এটাই এখন তমলুকে হট–কেক।

ভোটযুদ্ধ খবর

Latest News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের ‘হুকিং করে চলছিল সজল ধারার পাম্পে’, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু BJP-র বুথ সভাপতির ‘‌বাড়িতে সরবরাহ করা জল ২ তারিখ পর্যন্ত পান করা যাবে না’‌, নিষেধ করলেন মেয়র ক্যামেরা যেন থাকে না, মোদীর ধ্যান নিয়ে আপত্তি কংগ্রেসের, কী বলছে ভোটের নিয়ম?

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.