বাংলা নিউজ > ভোটযুদ্ধ > লোকসভার ভোটযুদ্ধ > Message of PM Narendra Modi: মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

Message of PM Narendra Modi: মিশন সম্পূর্ণ করতে প্রার্থীদের চিঠি লিখলেন মোদী, এল চমকে দেওয়া বার্তা

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী . (PTI Photo) (PTI04_17_2024_000205A) (PTI)

প্রধানমন্ত্রী আরও লিখেছেন, দলে আপনার মতো একজন সদস্য আমার জন্য বড় সম্পদ, গত ১০ বছরে দেশব্যপী সমাজের প্রতিটি ক্ষেত্রে জীবনযাত্রার মান উন্নত হয়েছে।

বিজ্ঞাপনের যুগ। রাস্তা ঘাটে, ওয়েবসাইটে সর্বত্রই দেখা যাচ্ছে বিভিন্ন রাজনৈতির দলের বিজ্ঞাপন। তবে এবার বিজেপি প্রার্থীদের বিশেষভাবে বার্তা পাঠাচ্ছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তামিলনাড়ুর বিজেপি সভাপতি আন্নামালাইকে চিঠি পাঠিয়েছেন খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একেবারে পার্সোনালইজড বার্তা। সেখানে লেখা হয়েছে, একটা ভালো চাকরি ছেড়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করার যে সিদ্ধান্ত আপনি নিয়েছেন, তার জন্য় আপনাকে অভিনন্দন। আপনার নেতৃত্বে কোয়েম্বাটুর ভীষণভাবে উপকৃত হচ্ছে। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বার্তা। স্বাভাবিকভাবেই এই বার্তা শুধু ওই প্রার্থীকে জেতার ব্যাপারে অনুপ্রেরণা যোগাবে সেটাই নয়, এই বার্তার সাধারণ বিজেপি কর্মীদের মধ্য়েও বিশেষভাবে উৎসাহিত করবে।

এখানেই নয়, প্রধানমন্ত্রী আরও লিখেছেন, দলে আপনার মতো একজন সদস্য আমার জন্য বড় সম্পদ, গত ১০ বছরে দেশব্যপী সমাজের প্রতিটি ক্ষেত্রে জীবনযাত্রার মান উন্নত হয়েছে। অনেক সমস্যা দূর করা হয়েছে, এখনও অনেক কিছু করা বাকি আছে। আমাদের সেই মিশন নিশ্চিত করতে এবারের ভোট একটা নির্ণায়ক ভূমিকায় থাকবে। 

মিশন সম্পূর্ণ করতে বিশেষ আহ্বান করলেন মোদী। সামনেই প্রথম দফার ভোট। তার আগে বিভিন্ন রাজনৈতিক দল তাদের মতো করে হিসেব মেলাচ্ছেন। ভোটের দিন কতটা শান্তি বজায় রাখা যায় তা নিশ্চিত করতে ইতিমধ্য়েই নানা চেষ্টা চলছে। তবে ভোট শান্তিপূর্ণ হোক সেটা সকলেরই প্রার্থনা। 

 এদিকে এদিন গোটা দেশ জুড়ে পালিত হয়েছে রামনবমীর অনুষ্ঠান। বাংলাতেও হয়েছে এই অনুষ্ঠান। তবে বালুরঘাটে আগেই বলেছিলেন প্রধানমন্ত্রী যে , পশ্চিমবঙ্গে যাতে রামনবমী পালন না করা যায়, সেজন্য ষড়যন্ত্র করেছিল তৃণমূল কংগ্রেসের সরকার। কিন্তু তাতে কোনও লাভ হয়নি। বরং রামনবমী পালনের অনুমতি দিয়েছে আদালত। 

মোদী রামনবমীর আগেই বলেছিলেন, ‘আজ মহাষ্টমী। পুরো দেশ রামনবমী পালন করতে চলেছে। আর এবার রামনবমী অত্যন্ত স্পেশাল। এই নবরাত্রিও অত্যন্ত স্পেশাল। আর এই বাংলা নববর্ষও অত্যন্ত স্পেশাল। এটা প্রথম রামনবমী, যখন অযোধ্যার রামমন্দিরে রামলালা বিরাজমান আছেন।’

সেইসঙ্গে মমতা সরকারকে আক্রমণ করে তিনি বলেছিলেন, ‘আমি জানি যে প্রতিবারের মতো এবারও এখানে রামনবমী উৎসবকে আটকানোর চেষ্টা করেছিল তৃণমূল কংগ্রেস। যাবতীয় ষড়যন্ত্র করে ফেলেছিল। কিন্তু সত্যেরই জয় হয়। তাই আদালত থেকে অনুমতি এসে গিয়েছে। আর আগামিকাল পুরো শ্রদ্ধা ও ভক্তির সঙ্গে রামনবমীর শোভাযাত্রা বের করা হবে।’

ভোটযুদ্ধ খবর

Latest News

Uganda Women বনাম Botswana Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সাদা সিধে ছেলের পেটে এত...খেতে বসে গম্ভীরকে গার্লফ্রেন্ডের কথা কেন বলেছিল নারিন? সদ্য বিয়ে হয়েছে,বৃষ্টি ভেজা শরীরে উষ্ণতা ফুলকি নায়িকার! বরের সাথে ঠাসা রোম্যান্স 'মণিশঙ্কর আইয়ার কে?', 'চিনের আগ্রাসন' মন্তব্য নিয়ে খোঁচা দিলেন জয়রাম রমেশ চুরি করতে ঘরে ঢুকেছিল চোরেরা, মালিক ফিরে এসে হাতে নাতে ধরে ফেলায় পরিণতি হল ভয়ানক এই ফলের পাতা ফেলে দেন? ওজন কমানো হোক বা কোলেস্টেরল নিয়ন্ত্রণ, এর জুড়ি মেলা ভার কোচ সাবধানে বাছা উচিত....হঠাৎ পোস্ট সৌরভের, নিশানা নিয়ে তুঙ্গে জল্পনা মোদীর সভায় ফাঁকা চেয়ারের দৃশ্যটি নদীয়ার কল্যাণীর নয়, বরং মহারাষ্ট্রের পুনের BJP এলে সাসপেন্ড করব, শাহজাঁহার থেকেও খারাপ হাল হবে, পুলিশকে হুঁশিয়ারি শুভেন্দুর শশী থারুরের প্রাক্তন কর্মীকে সোনা পাচারের সময় আটক, কী বললেন কংগ্রেস নেতা?

Latest IPL News

ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.