বাংলা নিউজ > বায়োস্কোপ > Ranbir-Alia-Raha: রণবীর-আলিয়ার সঙ্গে বিশেষ অনুষ্ঠানে হাজির রাহা, নেটদুনিয়ায় ফাঁস অদেখা এই ভিডিয়ো

Ranbir-Alia-Raha: রণবীর-আলিয়ার সঙ্গে বিশেষ অনুষ্ঠানে হাজির রাহা, নেটদুনিয়ায় ফাঁস অদেখা এই ভিডিয়ো

রণবীর-আলিয়ার সঙ্গে বিশেষ অনুষ্ঠানে হাজির রাহা, দেখুন ভিডিয়ো (ফাইল ছবি)

Ranbir-Alia-Raha: গত ডিসেম্বরে ক্রিসমাসের দিনই প্রথমবার সকলের সামনে রাহাকে এনেছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে একরত্তি। প্রকাশ্যে রাহার নতুন ভিডিয়ো-

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রাক বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সঙ্গে হাজির হয়েছিল ছোট্ট রাহা। পাপা রণবীরের কোলে ছোট্ট রাহার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে অনুষ্ঠান থেকে।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ক্যাজুয়াল গরম কালের পোশাক পরে আলিয়া। মাথায় পরেছেন টুপি। অন্য ফ্লোরাল প্রিন্ট শার্ট, সাদা প্যান্ট এবং মোদী কোট পরেছেন অভিনেত্রী। পাপা রণবীরের কোলে ফ্লোরাল প্রিন্টের ফ্রক পরে ছোট্ট রাহা। কাপুর এবং ভাট পরিবারের সকলের চোখের মণি ছোট্ট রাহা। ঠাকুরদা রাজ কাপুরের মতো তাঁর নীল চোখ। রাহাকে প্রথম ঝলক দেখলেই কারও চোখ সরবে না। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সকলের নজর কেড়েছে একরত্তি।

আরও পড়ুন: ‘কৃতজ্ঞ ও সম্মানিত’, নতুন সংসদ ভবন পরিদর্শন করে আপ্লুত বাদশা, আর কী বললেন তিনি

গত ডিসেম্বরে ক্রিসমাসের দিনই প্রথমবার সকলের সামনে রাহাকে এনেছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। ডাগর চোখ, একদৃষ্টে ক্যামেরার দিকে চেয়ে রয়েছে ছোট্ট রাহা! এতদিন পাপারাৎজিদের বারণ করেছিলেন রাহার ছবি তুলতে, সেই নিষেধাজ্ঞা এদিন তুলে দেন তারকা দম্পতি। ক্রিসমাস মানেই কাপুর খানদানের জমাটি লাঞ্চ। বাবার কোলে চড়ে সেই লাঞ্চ পার্টিতে এসেছিল ছোট্ট রাহা। এরপর থেকে আর মেয়েকে ক্যামেরার আড়াল করেনি দম্পতি।

আরও পড়ুন: শাহরুখের পর এবার সুহানা, বলিউড তারকা হওয়ার আগেই লাক্সের মুখ বাদশা-কন্যা, ছড়ালেন গ্ল্যামার

২০২২ সালের এপ্রিল মাসে মুম্বইয়ে নিজেদের অ্যাপার্টমেন্টেই বিয়ের পর্ব সারেন রণবীর-আলিয়া। পরিণতি পায় তাঁদের পাঁচ বছরের প্রেম সম্পর্ক। বিয়ের দেড় মাসের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। ৬ই নভেম্বর আলিয়ার কোল আলো করে আসে রাহা। এক বছর এক মাস বয়স হতেই মেয়েকে দুনিয়ার সামনে আনেন তারকা দম্পতি।

আরও পড়ুন: ইডেনে KKR ম্যাচ চলাকালীন ছেলের সঙ্গে খুনসুটিতে মেতে উঠলেন শাহরুখ, কী করলেন আব্রাম

খুব শীঘ্রই রামায়ণ-এ রাম হিসেবে দেখা যাবে রণবীর কাপুরকে। ইতিমধ্যেই সেট থেকে তাঁর লুক ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রামের চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করতে, নিজেকে কড়া অনুশাসনে রাখছেন তিনি। আমিষ খাওয়া ছেড়েছেন, শরীরচর্চাতেই বেশ জোর দিয়েছেন। রণবীর কাপুরকে শেষ দেখা গিয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা-র সিনেমা অ্যানিমেলে। যা ভারতে ৫০০ কোটির উপরে ব্যবসা করেছে।

জিগরা ছবির শ্যুটিং শেষ করেছেন আলিয়া ভাট। এই বছরই সেপ্টেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। এছাড়া তাঁর হাতে লাভ অ্যান্ড ওয়ার ছবিটি আছে, যেখানে তাঁর সঙ্গে রণবীর কাপুর এবং ভিকি কৌশল থাকবেন।

বায়োস্কোপ খবর

Latest News

নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান নিক জোনাসের সঙ্গে দেশি বার্বি প্রিয়াঙ্কা, আম্বানিদের বিয়েতে হাজির আর কারা মহারাষ্ট্রে MLC ভোটে বিরাট জয় বিজেপি আর শরিকদের, সেমিফাইনালে বাজিমাত মা গৌরীর পুরনো শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে সুহানা! কী পরে এলেন আরিয়ান মোদী সরকার নড়বড়ে, 'খেলা শুরু হয়ে গিয়েছে', উদ্ধবের হয়ে ভোট চাইবেন, জানালেন মমতা দুম করে শ্যুটিং শেষ জনপ্রিয় মেগার! বন্ধ হল একসময়ের চ্যানেল টপার সিরিয়াল IND vs AUS, WCL 2024 Semi-Final Live: পিছিয়ে গেল টস,জিতে ফিল্ডিং নিল অস্ট্রেলিয়া জন সিনা থেকে অনন্যা-দিশারা, আম্বানিদের বিয়েতে যেন খসে পড়ল আকাশের তারা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.