বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > শনিবারই প্রকাশিত হতে পারে বিজেপির প্রথম ২ দফার প্রার্থীতালিকা
অমিত শাহ। ফাইল ছবি (PTI)
অমিত শাহ। ফাইল ছবি (PTI)

শনিবারই প্রকাশিত হতে পারে বিজেপির প্রথম ২ দফার প্রার্থীতালিকা

  • শনিবার সেই আসনগুলি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দলের সদর দফতরে বৈঠকে বসেন জেপি নড্ডা ও অমিত শাহ। এর পর প্রার্থীতালিকা প্রকাশ সময়ের অপেক্ষা বলে দাবি বিজেপি নেতৃত্বের।

ভোটের নির্ঘণ্ট প্রকাশের পর সপ্তাহ ঘুরলেও এখনো প্রকাশিত হয়নি বিজেপির প্রার্থীতালিকা। শুক্রবার তালিকা প্রকাশের কথা থাকলেও শেষ মুহূর্তে জানানো হয় রবিবার মোদীর ব্রিগেডের পর প্রকাশিত হবে তা। শনিবার বিজেপির সদর দফতর থেকে খবর এল, সম্ভবত আজই প্রথম ২ দফার প্রার্থীতালিকা ঘোষণা করবে বিজেপি।

রাজ্যে বিধানসভা নির্বাচনের প্রথম ২ দফায় ৬০টি আসনে শুক্রবার প্রার্থীঘোষণা করার কথা ছিল বিজেপির। তার আগে বৃহস্পতিবার দলের সদর দফতের নির্বাচনী কমিটির সদস্যদের সঙ্গে বৈঠক করেন দলের রাজ্য নেতারা। সেখানে ইতিমধ্যে প্রার্থীতালিকা চূড়ান্ত হয়েছে। তবে কয়েকটি আসন নিয়ে সিদ্ধান্ত বাকি ছিল বলে বিজেপি সূত্রে জানা গিয়েছে। 

শনিবার সেই আসনগুলি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে দলের সদর দফতরে বৈঠকে বসেন জেপি নড্ডা ও অমিত শাহ। এর পর প্রার্থীতালিকা প্রকাশ সময়ের অপেক্ষা বলে দাবি বিজেপি নেতৃত্বের। শনিবার বিকেলের পর যে কোনও সময় দিল্লি থেকে বিজেপির তালিকা প্রকাশিত হতে পারে বলে সূত্রের খবর। 

বিজেপির তালিকায় নন্দীগ্রাম থেকে শুভেন্দু অধিকারীর প্রার্থী হওয়া এক রকম পাকা। সেখানে শুভেন্দুর সমর্থনে ইতিমধ্যে দেওয়াল লিখনও শুরু  হয়ে গিয়েছে। তবে খড়গপুরে লড়বেন না দিলীপ ঘোষ। তিনি দলের হয়ে প্রচারের দায়িত্ব সামলাবেন। তবে পুরোটাই পরিষ্কার হবে প্রার্থীতালিকা প্রকাশের পর।

 

বন্ধ করুন