বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > বহরমপুর শহরে 'বোমাবাজি', মাঝরাস্তায় অবস্থানে বসলেন তৃণমূল প্রার্থী
রাস্তায় অবস্থান বিক্ষোভে তৃণমূল প্রার্থী (নিজস্ব চিত্র)
রাস্তায় অবস্থান বিক্ষোভে তৃণমূল প্রার্থী (নিজস্ব চিত্র)

বহরমপুর শহরে 'বোমাবাজি', মাঝরাস্তায় অবস্থানে বসলেন তৃণমূল প্রার্থী

  • পরপর বোমাবাজি বহরমপুরের রাস্তায়

বহরমপুর শহরের ৮ নম্বর ওয়ার্ডে ব্যাপাক বোমাবাজির অভিযোগ। বুথ সংলগ্ন এলাকাতে বোমাবাজির অভিযোগকে কেন্দ্র করে ব্যাপাক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। বাসিন্দাদের মতে এর আগে শহরের মধ্যে এমন বোমাবাজির নজির বিশেষ নেই। এদিকে ঘটনার পরই এলাকায় চলে আসেন তৃণমূল প্রার্থী নাড়ুগোপাল মুখোপাধ্য়ায়। পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে তীব্র বচসায় জড়িয়ে পড়েন তিনি। এরপরই একেবারে মাঝরাস্তায় বসে পড়েন তিনি। রাস্তায় বসে অবস্থান বিক্ষোভ শুরু করে দেন তিনি এদিকে ভোট চলাকালীন খোদ প্রার্থীকেই রাস্তায় বসে পড়তে দেখে কিছুটা অস্বস্তিতে পড়ে যান পুলিশ কর্তারা। 

তৃণমূল প্রার্থী বলেন, সবাইকে ডাকো। ওরা বোম ফেলে আমাদের উপর দোষ চাপাচ্ছে। সবাইকে বলছি। তবু শুনছে না। পুলিশ আমাদের লোককেই মারছে। কেন্দ্রীয় বাহিনী, পুলিশের সহযোগিতায় বিজেপি বোমাবাজি করছে। অতীতে এই ধরণের কাজ কোনওদিন হয়নি। সামনেই তৃণমূলের পার্টি অফিস রয়েছে।' এরপর একেবারে আঙুল উঁচিয়ে পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন তারা। পুলিশকে ঘেরাও করারও হুঁশিয়ারি দেন তারা। 

কয়েকজন বাসিন্দা বলেন, কেন্দ্রীয় বাহিনী, পুলিশ মারধর করছে। দুটো লোক এসে বোমাবাজি করে চলে গেল। পুলিশ কিছু করল না।রাস্তার উপর বোমার দাগ রয়েছে বলেও দাবি করেছেন বাসিন্দারা। গোটা ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য় ছড়ায় এলাকায়। আচমকাই উত্তেজনা ছড়ায় এলাকায়। এরপর পুলিশ ও কেন্দ্রীয় বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে পুলিশের আশ্বাসে অবস্থান বিক্ষোভ তোলেন তৃণমূল প্রার্থী।

 

বন্ধ করুন