বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > আব্বাসের সভায় যাওয়ায় ভাঙড়ে ISF সমর্থকের ঘরে আগুন, চলল বেধড়ক মারধর
পুড়ে যাওয়া ঘরটি।
পুড়ে যাওয়া ঘরটি।

আব্বাসের সভায় যাওয়ায় ভাঙড়ে ISF সমর্থকের ঘরে আগুন, চলল বেধড়ক মারধর

  • ঘটনার পর ভাঙড় থানায় অভিযোগ দায়ের করতে যাওয়ার পথে আজিত মোল্লার ওপর তৃণমূলের দুষ্কৃতীরা ফের হামলা চালায়। বেধড়ক মারধর করা হয় তাঁকে।

রবিবার ভাঙড়ে আব্বাস সিদ্দিকির সভায় যাওয়ায় এক ISF কর্মীর বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের বোদরা অঞ্চলের সাপা গ্রামে। আব্বাস অনুগামী আজিত মোল্লার বাড়ি পুড়িয়ে দেওয়ার অভিযোগ। ঘটনার খবর পেয়ে ভাঙড় থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। দমকলের কোনও গাড়ির না আসায় পুড়ে ছাই হয়ে যায় আজিতবাবুর বাড়ি। 

পরিবারের তরফে দাবি করা হয়েছে, রবিবার বিকালে ভাঙড়ের বিজয়গঞ্জ বাজারে আব্বাস সিদ্দিকির সভায় যোগদান করেছিলেন অজিতবাবু। রাতে তৃণমূল কর্মীরা কেরোসিন ঢেলে তাঁর ঘরে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। দাউ দাউ করে জ্বলতে থাকে ঘর। প্রতিবেশীরা দেখতে পেয়ে আগুন নেভানোর চেষ্টা করলেও আগুনের লেলিহান শিখায় পুড়ে ছাই হয়ে যায় ঘরটি।

ঘটনার পর ভাঙড় থানায় অভিযোগ দায়ের করতে যাওয়ার পথে আজিত মোল্লার ওপর তৃণমূলের দুষ্কৃতীরা ফের হামলা চালায়। বেধড়ক মারধর করা হয় তাঁকে। থানায় অভিযোগ না করার হুমকিও দেওয়া হয় বলে দাবি। পরে পরিবারের সদস্যরা তাঁকে উদ্ধার করে নলমুড়ি ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে কলকাতা চিত্তরঞ্জন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। 

গোটা ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। এই ঘটনায় ভাঙড় থানার পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ উঠছে। থানায় এই ঘটনায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে দু’জনকে গ্রেপ্তার করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

বন্ধ করুন