বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > ভোট গ্রহণের আগের রাতে ভাঙড়ের আইসিকে সরাল কমিশন
শুক্রবার রাতে ভাঙড়ে চলছে ধরপাকড়। 
শুক্রবার রাতে ভাঙড়ে চলছে ধরপাকড়। 

ভোট গ্রহণের আগের রাতে ভাঙড়ের আইসিকে সরাল কমিশন

  • ভাঙড়ের আইসি শ্যামাপ্রসাদ সাহার বিরুদ্ধে শুক্রবার কমিশনের কাছে নালিশ জানায় ISF. তাঁকে পক্ষপাতদুষ্ট দাবি করে অপসারণের দাবি জানায় আব্বাস সিদ্দিকির দল।

ভোটগ্রহণের আগের রাতে বিরোধীদের অভিযোগের ভিত্তিতে ভাঙড় থানার আইসিকে সরিয়ে দিল নির্বাচন কমিশন। ভাঙড় থানার আইসি শ্যামাপ্রসাদ সাহাকে ভবানীভবনে বদলি করা হয়েছে। পরিবর্তে ভাঙড় থানার আইসি হয়েছেন তীর্থেন্দু গঙ্গোপাধ্যায়। শনিবার সেখানে ভোটগ্রহণ চলছে।

ভাঙড়ের আইসি শ্যামাপ্রসাদ সাহার বিরুদ্ধে শুক্রবার কমিশনের কাছে নালিশ জানায় ISF. তাঁকে পক্ষপাতদুষ্ট দাবি করে অপসারণের দাবি জানায় আব্বাস সিদ্দিকির দল। এমনকী রাতে কমিশনের দফতর ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকে তারা। 

ISF-এর অভিযোগ, ভাঙড়ের আইসি পক্ষপাতদুষ্ট আচরণ করছেন। বিরোধীদের অভিযোগ তিনি শুনছেন না। এমনকী সেখানকার ISF প্রার্থী নওসাদ সিদ্দিকি তাঁর কাছে অভিযোগ জানাতে গিয়ে অপমানিত হয়েছেন। এর পর গভীর রাতে ভাঙড়ের আইসিকে সরিয়ে দেয় কমিশন। 

ওদিকে শুক্রবার রাতে দক্ষিণ ২৪ পরগনা পুলিশের বিশাল দল ভাঙড়ের স্পর্শকাতর বুথগুলিতে তল্লাশি চালায়। রাতে দুষ্কৃতী তাণ্ডব রুখতে আগাম সতর্কতা হিসাবে এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। ভাঙড়ে এবার তৃণমূল প্রার্থী রেজাউল করিমের উলটো দিকে রয়েছেন সংযুক্ত মোর্চার প্রার্থী নওসাদ সিদ্দিকি। রয়েছেন বিজেপি প্রার্থী সৌমী হাতি।

 

বন্ধ করুন