বাংলা নিউজ > ভোটযুদ্ধ ২০২১ > পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন 2021 > তৃণমূলের দেওয়াল লিখনকে হাতিয়ার করে মমতাকে আক্রমণ মোদীর
রবিবার বাঁকুড়ার জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 
রবিবার বাঁকুড়ার জনসভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

তৃণমূলের দেওয়াল লিখনকে হাতিয়ার করে মমতাকে আক্রমণ মোদীর

  • মোদী বলেন, ‘আমি দেশের ১৩০ কোটি মানুষের সেবায় নিজের মাথা সব সময় নত রাখি। আমাকে আর আমার পার্টিকে বাংলার ছেলে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এই সংস্কৃতিই শিখিয়েছেন। দিদি, তাই চাইলে আপনি আপনার পা আমার মাথায় রাখতে পারেন।

দেওয়াল লিখনকে হাতিয়ার করে বাঁকুড়ার সভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সম্প্রতি সোশ্যাল সাইটে ভাইরাল হয় একটি দেওয়াল লিখন। তাতে দেখা যায়, মোদীর মাথাকে ফুটবল করে পায়ে প্লাস্টার নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন সেই দেওয়াল লিখন নিয়ে মমতাকে আক্রমণ করলেন প্রধানমন্ত্রী। 

এদিন মোদী বলেন, একটা ছবি দেখলাম, যেখানে আমার মাথাকে ফুটবল বানিয়ে দিদি তার ওপর পা দিয়ে দাঁড়িয়ে রয়েছেন। এটা কি বাংলার সংস্কৃতি? যে বাংলা দেশকে পথ দেখাতো তার সংস্কৃতি নিয়ে কেন ছেলেখেলা করছেন দিদি? 

এর পর মোদী বলেন, ‘আমি দেশের ১৩০ কোটি মানুষের সেবায় নিজের মাথা সব সময় নত রাখি। আমাকে আর আমার পার্টিকে বাংলার ছেলে শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় এই সংস্কৃতিই শিখিয়েছেন। দিদি, তাই চাইলে আপনি আপনার পা আমার মাথায় রাখতে পারেন। ইচ্ছা করলে লাথিও মারতে পারেন। কিন্তু আপনি বাংলার উন্নয়নকে লাথি মারবেন, সেটা আমি হতে দেবো না। বাংলার মানুষের স্বপ্নকে লাথি মারতে দেব না। আমি আমার গরিব ভাইবোন, আদিবাসী বনবাসী ভাইবোনদের লাথি মারতে দেব না’।

রবিবার বাঁকুড়ার সভায় ভিড় ছিল চোখে পড়ার মতো। গোটা জেলা থেকে প্রধানমন্ত্রীর সভায় হাজির হন বিজেপি কর্মীরা। এদিন হেলিকপ্টারে বাঁকুড়ায় পৌঁছে গাড়ির দরজা আংশিক খুলে মানুষের অভিবাদন গ্রহণ করতে করতে মঞ্চে পৌঁছন মোদী। ঠিক যে কায়দায় মানুষের শুভেচ্ছা গ্রহণ করতে গিয়ে নন্দীগ্রামে আঘাত পেয়েছিলেন মমতা।

 

বন্ধ করুন