বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: 'লেডি কিলার’ কার্তিক কি হৃতিকের বোনকে ডেট করছেন? সত্যিটা জানালেন নায়ক

Kartik Aaryan: 'লেডি কিলার’ কার্তিক কি হৃতিকের বোনকে ডেট করছেন? সত্যিটা জানালেন নায়ক

কার্তিকের চর্চিত প্রেমের কাহিনি

নায়িকারা ধুপধাপ তাঁর প্রেমে পড়েন। গত কয়েক বছরে একাধিক কো-স্টারের সঙ্গে নাম জড়িয়েছে কার্তিক আরিয়ানের। তালিকায় নতুন সংযোজন পশমিনা রোশন। 

বর্তমানে বলিউডের অন্যতম ব্যস্ততম নায়ক কার্তিক আরিয়ান। তাঁর হাতে রয়েছে ‘ফ্রেডি’, ‘শেহজাহা’, ‘সত্য প্রেম কি কথা’র মতো একের পর এক ছবি। তবে পেশাগত জীবনের পাশাপাশি অভিনেতার ব্যক্তিগত জীবনও হামেশাই থাকে চর্চায়। কয়েক বছরের কেরিয়ারেই একাধিক কো-স্টারের সঙ্গে নাম জড়িয়েছে কার্তিকের। সারা আলি খান ও কার্তিক আরিয়ানের প্রেম একটা সময় ছিল বি-টাউনের হট গসিপ। পরে সেই চর্চিত লাভ স্টোরিতে পূর্ণচ্ছেদ পড়ে। সম্প্রতি হৃতিকের খুড়তুতো বোন পশমিনা রোশনের সঙ্গে কার্তিকের প্রেমের গল্প বি-টাউনের হাওয়ায় ভাসছে। 

‘লাভ আজ কাল’ জুটি সারা-কার্তিক বাস্তবেই সম্পর্কে ছিলেন, মাস কয়েক আগে এই গুঞ্জনে শিলমোহর দেন পরিচালক করণ জোহর। কফি উইথ করণের প্রচারে পরিচালক মুখ ফসকে বলেই ফেলেন কার্তিক-সারা পরস্পরকে ডেট করছিলেন, তবে তাঁদের ব্রেক আপ হয়ে গিয়েছে। প্রকাশ্যে করণ একথা বলে ফেলায় বেশ বিরক্ত হয়েছিলেন সারা ও কার্তিক, ঘনিষ্ঠসূত্র মারফত এমনটাই শোনা গিয়েছিল। এবার সরাসরি অভিনেতা মুখ খুললেন তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে চর্চা ঘিরে। অভিনেতার কথায় এই বিষয়গুলো এখন ‘সয়ে গিয়েছে’। 

কার্তিক এক সাক্ষাৎকারে বলেন, ‘আমি এখন অনেকটাই ধাতস্থ হয়ে গিয়েছি। মানে কোথাউ যদি সত্যিকারের বন্ধুত্বের সম্পর্কও থাকে তাহলেও লোকজন সেটার সঙ্গে একটা তকমা সেঁটে দেবে। এই ধরণের বিষয়গুলো অনেক সময় দু-জন মানুষের মধ্যে অনেক ভুল বোঝাবুঝি তৈরি করে, যা একদম অনুচিত। এখন এইসব কিছু সয়ে গিয়েছে অনেকটাই কিন্তু হ্যাঁ, আমার চামড়া এখনও মোটা হয়ে যায়নি’। 

সোশ্যাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা তাঁর উপর  কী প্রভাব ফেলে? অভিনেতার কথায়, ‘নেগেটিভ চর্চা নিঃসন্দেহে আমাকে প্রভাবিত করে। আর যদি আমি কিছু ভুল না করে থাকি এবং সেই চর্চা সম্পূর্ণ অর্থহীন হয় তাহলে আরও বেশি করে আমি প্রভাবিত হয়ে থাকি’। 

কার্তিককে আগামিতে দেখা যাবে শশাঙ্ক ঘোষের ‘ফ্রেডি’তে। ছবিতে কার্তিকের নায়িকা আলিয়া এফ। ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে ২রা ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। ছবিতে সিরিয়াল কিলারের চরিত্রে থাকছেন অভিনেতা। 

 

বন্ধ করুন