বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘আমার ভাই ফিরে এসেছে’, হাসপাতাল থেকে রেমোর শারীরিক পরিস্থিতি জানালেন আমির আলি
হাসপাতালে রেমো ডিসুজা (ছবি ইনস্টাগ্রাম)
হাসপাতালে রেমো ডিসুজা (ছবি ইনস্টাগ্রাম)

‘আমার ভাই ফিরে এসেছে’, হাসপাতাল থেকে রেমোর শারীরিক পরিস্থিতি জানালেন আমির আলি

  • হিরো সুলভ পোজে ছবিতে দেখা গেল রেমোকে, ছবি পোস্ট করলেন অভিনেতা আমির আলি। 

কেমন আছেন দু-দিন আগেই হৃদরোগে আক্রান্ত রেমো ডিসুজা? কোরিওগ্রাফার তথা পরিচালকের সঙ্গে হাসপাতালে দেখা করতে গিয়ে তাঁর সঙ্গে ছবি তুলে জানালেন অভিনেতা আমির আলি। ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘আমার ভাই ফিরে এসেছে’।

যে ছবিগুলো অভিনেতা পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে হাসপাতালের পোশাক পরা রেমো, মুখে সার্জিকাল মাস্ক। হিরো সুলভ পোজ দিতে দেখা গেল ডান্স প্লাসের বিচারক রেমো ডিসু'জাকে। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন তিনি। সম্প্রতি, অভিনেতা তথা ডান্সার রাঘব জুয়েলও হাসপাতাল থেকে রেমোর শারীরির অবস্থা সম্পর্কে জানান। তিনি বলেন, সুস্থ হয়ে উঠছেন রেমো স্যার। উনি একজন শক্তিশালী ব্যক্তিত্ব। ইতিমধ্যেই সুস্থ হয়ে উঠেছেন, ফিরে এসে তাঁর সঙ্গে পাহাড়ে ট্রিপে যাবেন।

প্রসঙ্গত, গত শুক্রবার আচমকা হৃদরোগে আক্রান্ত হন বলিউডে খ্যাতনামা কোরিওগ্রাফার তথা পরিচালক রেমো ডিসুজা। এরপরই তাঁকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। এখন তিনি অনেকটাই সুস্থ। 

রেমোর স্ত্রী লিজেল হাসপাতাল থেকে কোরিওগ্রাফার তথা পরিচালকের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে পা নাড়িয়ে নাচের ছন্দে দেখা যায় অভিনেতাকে। তিনি জানান, ‘পা দিয়ে নাচ করা এক ব্যাপার আর হৃদয় দিয়ে নাচ করা আরেক। সকলের প্রার্থনা ও আশীর্বাদের জন্য কৃতজ্ঞ রেমো ডিসুজা’।

অসুস্থতার খবর প্রকাশের পরই রেমোর আরোগ্য কামনা করেন বলিউড তারকারাও। তাঁর সুস্থতা কামনা করে টুইট করেন অভিনেতা অমিতাভ বচ্চন। দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরে আসুক রেমো, প্রার্থনা করছেন তাঁর অনুরাগীরা। 

বন্ধ করুন