বাংলা নিউজ > বায়োস্কোপ > মায়ের কাছে ক্ষমাপ্রার্থনা, আত্মহত্যা করলেন ২৫ বছর বয়সী টেলিভিশন অভিনেত্রী!
মাত্র ২৫ বছরেই আত্মঘাতী
মাত্র ২৫ বছরেই আত্মঘাতী

মায়ের কাছে ক্ষমাপ্রার্থনা, আত্মহত্যা করলেন ২৫ বছর বয়সী টেলিভিশন অভিনেত্রী!

  • মানসিক অবসাদে ভুগছিলেন কন্নড় অভিনেত্রী সৌজন্য। এদিন বেঙ্গালুরুর বাড়ি থেকে উদ্ধার হল ঝুলন্ত দেহ। 

আত্মঘাতী কন্নড় টেলিভিশন অভিনেত্রী সৌজন্য। বৃহস্পতিবার বেঙ্গালুরুর বাড়ি থেকেই উদ্ধার করা হয়েছে সৌজন্যের ঝুলন্ত দেহ। ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর লেখা এক সুইসাইড নোটও উদ্ধার করেছে পুলিশ। সৌজন্যর আসল নাম সাভি মদাপ্পা, ওই নামেই লেখা প্রয়াত অভিনেত্রীর শেষ চিঠি। মানসিকভাবে অবসাদগ্রস্ত ছিলেন সৌজন্য, ওই চিঠিতে নিজের মেন্টাল হেলথ সংক্রান্ত সমস্যার কথা জানিয়েছেন তিনি। লিখেছেন, জীবনের সমস্যার সঙ্গে লড়াই চালাতে পারছিলেন না তিনি। 

চার পাতার সুইসাইড নোটে বারবার বাবা-মা এবং পরিবারের অন্য সদস্যদের কাছে ক্ষমা চেয়েছেন সৌজন্য। কর্নাটকের কোদাগু জেলার বাসিন্দা সৌজন্যর পরিবার। সেই চিঠিতে ইঙ্গিত মিলেছে আগেও আত্মহত্যার পরিকল্পনা করছিলেন সৌজন্য।

ক্ষমাপ্রার্থনার পাশাপাশি পরিবারের প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন সৌজন্য। তিনি লিখেছেন, ‘আমিই এই ঘটনার জন্য একমাত্র দায়ী… পরিবারের কাছে আমি ক্ষমাপ্রার্থী। আমি কথা দিয়েছিলাম এমন কোনও বোকা কাণ্ড ঘটাব না, কিন্তু আমার আর কোনও উপায় নেই। ভিতর থেকে আমি মৃত, দিন দিন আমি অন্তঃসারশূন্য হয়ে পড়ছি। এইভাবে আর বেঁচে থাকতে চাই না’। এই ঘটনার পর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে কুম্বালাগোডু পুলিশ।

‘চৌকাট্টু’, ‘ফান’-এর মতো ছবিতে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছিলেন সৌজন্য। এছাড়াও বেশকিছু কন্নড় সিরিয়াল ও বিজ্ঞাপনে অভিনয় করেছেন সৌজন্য। 

বন্ধ করুন