বাংলা নিউজ > বায়োস্কোপ > আমিরের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে,ফতিমার ‘হট’ ছবিতে আদুরে মন্তব্য ইরা খানের
ফতিমার ছবিতে ইরার মন্তব্য ঘিরে জল্পনা 
ফতিমার ছবিতে ইরার মন্তব্য ঘিরে জল্পনা 

আমিরের সঙ্গে সম্পর্ক নিয়ে চর্চা তুঙ্গে,ফতিমার ‘হট’ ছবিতে আদুরে মন্তব্য ইরা খানের

  • শুধু আমিরই নয়, অভিনেতার পরিবারের সঙ্গেও ঘনিষ্ঠতা রয়েছে ফাতিমার।

চলতি মাসের শুরুতেই সকলকে অবাক করে দিয়ে ১৫ বছর দীর্ঘ দাম্পত্য জীবনে ইতি টেনেছেন বলিউডের অন্যতম 'পারফেক্ট কপল' আমির খান ও কিরণ রাও। আমির-কিরণের বিচ্ছেদের ঘোষণার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন অভিনেত্রী ফাতিমা সানা শেখ। নেটিজেনদের একটা বড়ো অংশের দাবি ‘মেয়ের বয়সী’ ফাতিমার প্রেমে পড়েই নাকি কিরণের সঙ্গে নিজের সংসার ভাঙলেন আমির খান। যদিও এই গুজব নিয়ে কোনওরকম প্রতিক্রিয়া দেননি আমির বা ফাতিমা। 

এর মাঝেই নতুন করে চর্চায় আমির-ফাতিমার ইকুয়েশন, সৌজন্যে মিস্টার পারফেকশানিস্টের কন্যা ইরা খান। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের ফটোশ্যুটের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন। সেখানে ক্রপ টপ আর ডেনিমে অন্তর্জালের পারদ চড়িয়েছেন অভিনেত্রী। খোলা মাঠে লোহার জালের ওপর ভর করে একের পর এক পোজ দিয়েছেন ‘দঙ্গল গার্ল’। 

ফতিমার এই ফটোশ্যুটে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। আমির কন্যা ইরা খান ফাতিমার এই ছবির কমেন্ট বক্সে লেখেন- ‘ইউ বিউটি!’ (ওহ সুন্দরী)। আমির কন্যার মন্তব্য যে অন্য সকলের কমেন্টকে ছাপিয়ে গিয়েছে তা বলার অপেক্ষা রাখে না। অনিল কাপুর, সান্যা মালহোত্রারাও ফাতিমার এই ফটোশ্যুটের ছবিতে মন্তব্য করেছেন। 

আমির-ফাতিমার প্রেমের জল্পনা বি-টাউনে নতুন নয়। দঙ্গল ছবিতে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন ফাতিমা। এরপর ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে একসঙ্গে কাজ করে এই জুটি। সেইসময় থেকেই দুজনের ঘনিষ্ঠতা নিয়ে ফিসফিসানি শুরু হয়েছিল বি-টাউনে। ফাতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি কিরণ-আমিরের সম্পর্কের মাঝে ফাটল ধরিয়েছে, দাবি নেটিজেনদের একটা বড় অংশের।

ফাতিমার সঙ্গে সম্পর্ক নিয়ে আমির কোনওদিনই মুখ খোলেননি। তবে বছর কয়েক আগে এক সাক্ষাত্কারে ফাতিমা জানিয়েছিলেন, ‘আমির স্যারকে আমার ভাল লাগে। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং ওঁনাকে আমি মেন্টর মনে করি’।

বক্স অফিসে তাঁর শেষ রিলিজ ছিল ‘সূরজ পে মঙ্গল ভারি', যা একেবারেই মুখ থুবড়ে পড়ে। তবে নেটফ্লিক্সে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘অজিব দাস্তানস’ দেখা গিয়েছে ফতিমা। প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়।

বন্ধ করুন