বাংলা নিউজ > বায়োস্কোপ > লাল সিং চড্ডার শ্যুটিংয়ে চোট পেলেন আমির খান! কেমন আছেন মিস্টার পারফেকশনিস্ট ?
লাল সিং চড্ডার লুকে আমির (ছবি-ইনস্টাগ্রাম)
লাল সিং চড্ডার লুকে আমির (ছবি-ইনস্টাগ্রাম)

লাল সিং চড্ডার শ্যুটিংয়ে চোট পেলেন আমির খান! কেমন আছেন মিস্টার পারফেকশনিস্ট ?

  • পাঁজরে চোট আমিরের, তবে পেইন কিলার খেয়েই শ্যুট জারি রেখেছেন আমির খান। 

ইতিমধ্যেই লাল সিং চড্ডার শ্যুটিং শেষ করেছেন করিনা কাপুর খান। তবে দিল্লিতে এই ছবির শ্যুটিং চালিয়ে যাচ্ছেন আমির খান। তবে এই ছবির শ্যুটিং চলাকালীনই চোট পেলেন আমির। আমিরের পাঁজরে গুরুতর চোট লেগেছে। তবে এর জেরে বন্ধ হয়নি শ্যুটিং। চোট নিয়েই শ্যুটিংয়ের কাজ জারি রাখেন মিস্টার পারফেকশানিস্ট। মাত্র কয়েক মিনিটের ব্রেক নিয়ে পেন কিলার ওষুধ খেয়ে ফের মুখোমুখি হন ক্যামেরার, খবর সূত্র মারফত।  

চারদিন আগেই লাল সিং চড্ডার শ্যুটিং পর্ব শেষ করার খবর জানিয়ে ইনস্টাগ্রামে করিনা কৃতজ্ঞতা জানিয়েছিলেন আমি ও পরিচালক অদ্বৈত চন্দনকে। নায়িকা লেখেন- ‘একটা জার্নি শেষ হল… এই অতিমারী আবহে আমার প্রেগন্যান্সি কিছুটা নার্ভাস করে তুলেছিল কিন্তু আমার প্যাশন আমায় থামতে দেনি। সবরকম সুরক্ষাবিধি মেনে শ্যুট করলাম। আমির আর অদ্বৈত এই জার্নিতে আমার পাশে থাকার জন্য ধন্যবাদ’।

জবাবে মজার ছলে আমির বলেন- ‘শেষ মানে? আমি তো অদ্বৈতকে বললাম আমাদের জন্য নতুন কয়েকটা সিন লিখতে।তাই তোমার সঙ্গে শ্যুটিং জারি থাকবে’। অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই করিনার অংশগুলো আগেভাগে শ্যুট করে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল টিম লাল সিং চড্ডা। 

২০২০-র ক্রিসমাসে মুক্তি পাওয়ার কথা ছবি এই ছবির। তবে করোনার জন্য এক বছর পর, অর্থাত্ ২০২১-এর ডিসেম্বরে মুক্তি পাবে লাল সিং চড্ডা। হলিউডের জনপ্রিয় ছবি, ফরেস্ট গাম্পের (১৯৯৪) অফিসিয়্যাল রিমেক লাল সিং চড্ডা। এক শিখ ব্যক্তির গোটা দেশের যাত্রার গল্প ফুটে উঠবে এই ছবিতে। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত টম হাঙ্কসের এই কালজয়ী ছবি ভারতীয় প্রেক্ষাপটে তৈরি হচ্ছে।

বন্ধ করুন