বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir Khan's Son: সাই পল্লবীর সঙ্গে রোম্যান্স করবেন আমির পুত্র, মুম্বইতে শুরু শ্যুটিং

Aamir Khan's Son: সাই পল্লবীর সঙ্গে রোম্যান্স করবেন আমির পুত্র, মুম্বইতে শুরু শ্যুটিং

সাই পল্লবীর সঙ্গে আমির পুত্র

IANS সূত্রে খবর ১ ডিসেম্বর মুম্বইতেই হবে জুনেইদের ছবির শ্যুটিং। প্রেমের গল্প নিয়েই ছবিটি তৈরি হচ্ছে। তবে শুধু মুম্বই নয়, জানা যাচ্ছে জাপানেও ছবির কিছু অংশের শ্য়ুটিং হবে। জাপানের সাপ্পোরো শহরে চলা স্নো ফেস্টিভ্যালও তুলে ধরা হবে ছবিতে। তুলে ধরা হবে সাপ্পোরোর মনোরম ল্যান্ডস্কেপ এবং অনন্য সংস্কৃতি। 

খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসছেন আমির কন্যা ইরা। এদিকে ঠিকই তখনই আমির-রীনা পুত্র জুনেইদ আনুষ্ঠানিকভাবে বলিউডে পা রাখার প্রস্তুতি নিচ্ছেন। ইতিমধ্যেই জুনেইদ-এর হাতে এসেছে দ্বিতীয় ছবির কাজ। জোর খবর আমির পুত্র নাকি সাই পল্লবীর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন। সংবাদ সংস্থা IANS সূত্রে খবর, ১ ডিসেম্বর থেকেই নাকি ছবির শ্যুটিং শুরু করেছেন জুনেইদ।

IANS সূত্রে খবর ১ ডিসেম্বর মুম্বইতেই শুরু হয়েছে জুনেইদের ছবির শ্যুটিং। প্রেমের গল্প নিয়েই ছবিটি তৈরি হচ্ছে বলে খবর। তবে শুধু মুম্বই নয়, জানা যাচ্ছে জাপানেও ছবির কিছু অংশের শ্য়ুটিং হবে। জাপানের সাপ্পোরো শহরে চলা স্নো ফেস্টিভ্যালও তুলে ধরা হবে ছবিতে। তুলে ধরা হবে সাপ্পোরোর মনোরম ল্যান্ডস্কেপ এবং অনন্য সংস্কৃতি। প্রসঙ্গত আমির পুত্র আর সাই পল্লবীর এই ছবিটিই বলিউডের প্রথম ছবি হতে চলেছে, যেটির শ্য়ুটিং কিনা জাপানের সাপ্পোরো শহরে হবে।

প্রসঙ্গত গত সেপ্টেম্বরেই জাপান থেকে ফেরার পথে মুম্বই বিমানবন্দরে ধরা দিয়েছিলেন আমির পুত্র জুনেইদ খান। পাপারাৎজির ক্যামেরার জন্য পোজও দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন-পরম-পিয়াকে নিয়ে ট্রোলিং, হতাশ স্বস্তিকা বললেন, ‘আমার ১৫বছরের আগের প্রেমকেও টেনে আনল!’

আরও পড়ুন-৫ বছর ইরফানের সঙ্গে প্রেম করেছি, আমাকে গম্ভীরও চাইতেন, আসত Missed Calls: বিস্ফোরক পায়েল

এর আগে জি নিউজকে দেওয়া সাক্ষাৎকারেআমির খান বলেছিলেন, ‘ওর (জুনেইদ) নিজের জীবন পরিচালনা করা এবং নিজের সিদ্ধান্ত নিজে নেওয়া উচিত। আমি ওর কেরিয়ারের সিদ্ধান্ত নিতে চাই না। ওর উপরই সব ছেড়ে দিয়েছি। তবে এটা অবশ্যই ঠিক যে জুনেইদের সৃজনশীল জগতের প্রতি ও চলচ্চিত্র বানানোর প্রতি ঝোঁক রয়েছে। ও ওর মতো করেই ওর পথে হাঁটছে। ও থিয়েটার করছে, শিখছে। জুনেইদ আসলে সিনেমার থেকেও থিয়েটারে বেশি আগ্রহী। আমি ওকে ওর মতো করে নিজের পথ খুঁজে বের করার অনুমতি দিয়েছি। এটাই হওয়া উচিত। ও খুবই উজ্জ্বল একটা ছেলে।’

যদিও সাই পল্লবীর বিপরীতে জুনেইদের এই ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে জানা যাচ্ছে বলিউডে জুনেইদের প্রথম ছবি হতে চলেছে মহারাজা। জানা যাচ্ছে, 'মহারাজ' ছবিতে জুনেইদ খান ছাড়াও রয়েছেন মহারাজ জয়দীপ আহলাওয়াত, শর্বরী ওয়াঘ এবং শালিনী পান্ডে। ছবিটি পরিচালনা করেছেন সিদ্ধার্থ পি মালহোত্রা, যাঁর শেষ পরিচালিত ছবি ছিল রানি মুখোপাধ্যায়ের সঙ্গে ‘হিচকি’।

 

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘সন্ধিক্ষণে…’, ৫ জানুয়ারি নয়, কবে জন্মদিন মমতার? দিদি নম্বর ওয়ানে ফাঁস সত্য পরপর ম্যাচ, রঞ্জিতে বিশ্রাম মিলছে না, চোট বাড়ছে, BCCI-কে বললেন শার্দুল কাশ্মীরে ভেঙে গেল ব্রিজ, নদীতে নিখোঁজ ৩, ভয়াবহ কাণ্ড! স্বাধীনতা সংগ্রামী ছিলেন মমতার বাবা, জানালেন রাজনীতিতে আসার ইতিহাস এই সপ্তাহে আরও ১ বন্দে ভারত এক্সপ্রেস পাচ্ছে বাংলা, কবে? কোন রুটে? আগে এরকম হয়নি ছাদনাতলায় বসার আগে কাঞ্চনকে কোলে তুলে নিলেন শ্রীময়ী! লজ্জায় লাল নতুন বর Tripura: অনশন তুললেন তিপ্রা মোথার সুপ্রিমো, ৬০ শতাংশ যুদ্ধে জয়ী, বাকিটা কী হবে? Indian Idol Finale Live: ইন্ডিয়ান আইডলের সেরা পাঁচ থেকে বাদ বাংলার অনন্যা? '৫ লাখ করে...' বাংলার ব্যবসায়ী দিদিদের জন্য দিদি নম্বর ওয়ানে ঘোষণা মমতার আগামিকাল কার আসবে অর্থ, কার লাভ প্রেমে? মেষ থেকে মীনে লাকি কারা? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.