বাংলা নিউজ > বায়োস্কোপ > Aamir-Fatima: বাবা-র বান্ধবীকে চুমু খাচ্ছেন ইরা! ফতিমা-আমিরের প্রেমে শিলমোহর দিল মেয়ে?
তবে কি আমির-ফতিমার সম্পর্কে শিলমোহর পড়ল?

Aamir-Fatima: বাবা-র বান্ধবীকে চুমু খাচ্ছেন ইরা! ফতিমা-আমিরের প্রেমে শিলমোহর দিল মেয়ে?

  • ইরা খানের জন্মদিন পার্টিতে হাজির ছিলেন ফতিমা সানা শেখ। আমিরের সঙ্গে প্রেমের খবরের মাঝে পারিবারিক পার্টিতে অভিনেত্রীর উপস্থিতিতে চোখ টানল সকলের!

আমির খানের কন্যা ইরা খানের জন্মদিন পার্টি যেন রহস্যে ভরা। একে তো বিকিনি পরে জন্মদিন উদযাপন করে সকলের নজর কেড়েছিলেন এই স্টারকিড। এরপর তাঁকে দেখা গেল বাবার চর্চিত প্রেমিককে চুমু খেতে ওই একই পার্টিতে। নেট-নাগরিকরা যেন নিজের চোখকেই বিশ্বাস করতে পারছে না!

আমির খানের সঙ্গে ফতিমা সানা শেখের সম্পর্কের গুঞ্জন এখন চারিদিকে। এমনকী, এও খবর রয়েছে যে ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাওয়ার পরেই তৃতীয় বিয়ে করবেন আমির। ইরার সাথে ফতিমাকে দেখে যেন সেই সম্ভাবনাই মাথাচাড়া দিয়ে উঠল।

বিকিনি বিতর্কের মাঝেই ইরা জন্মদিনের বেশ কিছু অদেখা ছবি সামনে আনেন। ‘যারা আমার জন্মদিনের ছবিগুলি দেখে ঘৃণা ও ট্রোল করেছেন... আরও কিছু দিলাম!’, লেখেন তিনি। সেখানে প্রেমিক নূপুর শিখর ও বন্ধুদের সঙ্গে ইরাকে দেখে যতটা না চর্চা হয়েছে, তার থেকে বেশি চর্চা হয়েছে ইরা আর ফতিমাকে দেখে। আরও পড়ুন: জন্মদিনের ড্রেস নিয়ে ট্রোল ইরাকে! 'ওর বাবার অনুমতির প্রয়োজন নেই', মন্তব্য সোনার

ফতিমার সঙ্গে ইরা, মেনে নিয়েছেন বাবার নতুন প্রেম?
ফতিমার সঙ্গে ইরা, মেনে নিয়েছেন বাবার নতুন প্রেম?

প্রসঙ্গত, ইরা খানের জন্মদিনের পার্টিতে ছিলেন আমির খানের প্রথম দুই স্ত্রী রিনা দত্ত ও কিরণ রাও। তাই তো ফের একবার মাথাচাড়া দিল গুজব। আমিরের ‘প্রেমিকা’ কিংবা ‘হবু বউ’ পরিচয়েই সেখানে যাননি তো ফতিমা?

‘এটা ইরা-র তিন নম্বর মা’, লিখেছেন একজন কমেন্টে। আরেকজনের মত, ‘বাবার তিন নম্বর বউকে জড়িয়ে ধরে ছবি তোলার জন্য জন্মদিনে বিকিনি তো পরতেই হবে’। যদিও এসব ট্রোলে কিচ্ছু যায় আসে না আমির-কন্যার! বাবার তৃতীয় বিয়েতেও না?

 

বন্ধ করুন