বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Tara in Aashiqui 3: তারার সঙ্গে পর্দায় জমবে কার্তিকের আশিকি? প্রেমের গুঞ্জনের মাঝেই সত্যিটা ফাঁস হল

Kartik-Tara in Aashiqui 3: তারার সঙ্গে পর্দায় জমবে কার্তিকের আশিকি? প্রেমের গুঞ্জনের মাঝেই সত্যিটা ফাঁস হল

রিলে নয়, তবে কি রিয়েলে?

Kartik-Tara in Aashiqui 3: আশিকি ৩-তে মোটেই তারা সুতারিয়ার সঙ্গে প্রেম করবেন না কার্তিক! নায়িকার চরিত্র এখনো চূড়ান্ত হয়নি, স্পষ্ট বললেন বাঙালি পরিচালক অনুরাগ বসু। 

কেরিয়ার শুরুর পর থেকে একাধিক কো-স্টারের সঙ্গে নাম জুড়েছে কার্তিক আরিয়ানের। তারা সুতারিয়ার সঙ্গে সম্প্রতি অভিনেতার প্রেমের গুঞ্জন তুঙ্গে, অনেকেই ভাবছেন তারাই বুঝি কার্তিকের আসন্ন ছবি ‘আশিকি ৩’র নায়িকা। গত কয়েক সপ্তাহ ধরেই এই নিয়ে চর্চা জারি রয়েছে। তবে এবার স্পষ্ট হল সমীকরণ। আশিকি ৩-র নায়িকাকে নিয়ে মুখ খুললেন স্বয়ং পরিচালক অনুরাগ বসু। আরও পড়ুন-সারা অতীত, কার্তিকের জীবনের 'আশিকী' এখন তারা? নতুন প্রেম নিয়ে প্রশ্ন উঠতেই…

আরও পড়ুন-নতুন প্রেমের চর্চা, উর্মির সঙ্গে জিন্দা বান্দায় চুটিয়ে নাচ সূর্যর! রইল ভিডিয়ো

হিন্দুস্তান টাইমসকে বাঙালি পরিচালক জানান, ‘না, ছবির জন্য কোনও নায়িকা এখনও চূড়ান্ত হয়নি। সবকিছু যা শোনা যাচ্ছে নেহাত জল্পনা।’ তাহলে তারা সুতারিয়া, তিনি কি থাকছেন এই ছবিতে? বরফি পরিচালক বলেন, ‘না, কিছুই তো চূড়ান্ত হয়নি’। 

১৯৯০ সালে ইতিহাস লিখেছিল আশিকি। এই মিউজিক্যাল রোম্যান্টিক ছবির হাত ধরে রাতারাতি সুপারস্টারের তকমা পেয়েছিলেন রাহুল রায় এবং অনু আগারওয়াল। পরবর্তীতে আশিকি ২-র সুবাদে লাইমলাইটে উঠে আসেন শ্রদ্ধা-আদিত্য জুটি। ২০১৩ সালের অন্যতম হিট ছবি এটি। তৃতীয়বার বড়পর্দায় ফিরছে আশিকি, নায়কের চরিত্রে কার্তিক চূড়ান্ত। খবর কার্তিকের নায়িকা হিসাবে নতুন কোনও মুখের দেখা মিলতে পারে। 

সম্প্রতি এক রেস্তোরাঁ থেকে প্রায় একই সময়ে বার হতে দেখা যায় কার্তিক ও তারাকে। যদিও একসঙ্গে নয়, আলাদাই বাইরে আসেন তাঁরা, তবে আশ্চর্যজনকভাবে মিডিয়ার ক্যামেরা থেকে পালিয়ে বাঁচেন দুই তারকা। ওমনি শুরু চর্চা, তবে কি কার্তিকের জীবনে এখন নতুন আশিকি এখন তারা সুতারিয়া? রিলে তো এখনই প্রেম করা হচ্ছে না, তাহলে কি সত্যিই বাস্তবে জমে উঠেছে দুজনের রসায়ন? প্রশ্ন রয়েই গেল।  

ওদিকে শোনা যাচ্ছে, ঝামেলা মিটতেই করণ জোহরের আগামী ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা ২’ থেকে কার্তিককে বার করে দেওয়ার প্রায় দু-বছর পর ফের অভিনেতার সঙ্গে কাজ করতে আগ্রহী করণ। শুরুতে শোনা গিয়েছিল কফি উইথ করণের মঞ্চেও দেখা যাবে কার্তিককে, তবে এখন শোনা যাচ্ছে কার্তিক নাকি সেই প্রস্তাব ফিরিয়েছেন। তবে সবটাই জল্পনা। ওদিকে বক্স অফিসে কার্তিকের শেষ রিলিজ ছিল সত্যপ্রেম কি কথা। এই ছবিতে কিয়ারার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

খানা-পিনা-গান-আড্ডা ভরপুর! সাদা পোশাক শ্রীময়ীর, লাল হলেন কাঞ্চন, জমল রাত শিলদা ক্যাম্পে মাওবাদী হানার ঘটনায় আমৃত্যু কারাদণ্ডের সাজা ১৩ অপরাধীকে পদত্যাগ নিয়ে জোর জল্পনা, এরই মাঝে মুখ খুললেন হিমাচলের মুখ্যমন্ত্রী সুখু শীঘ্রই আসবে পজিটিভ খবর, রাজ্য সরকারি কর্মীদের বেতন নিয়ে বড় বার্তা মুখ্যমন্ত্রীর উচ্চমাধ্যমিকের বিজনেস স্টাডিজের প্রশ্ন কেমন হল? ৯০ নম্বর উঠবে? জানালেন শিক্ষক বাংলা সহ দেশের ১৫ জায়গায় মহাদেব বেটিং অ্যাপকাণ্ডে ইডির হানা যামিনী রায়ের নকল ছবি ঘিরে হইচই প্রদর্শনীতে? কী বলছেন বাংলার চিত্রশিল্পীরা হাইওয়ের সামনে দাঁড়িয়ে এসব কী খাচ্ছেন! 'মিঠাই' সৌমিতৃষাকে সাবধান করলেন অনুরাগীরা পঞ্চম শ্রেণির ছাত্রীকে নগ্ন করে ভিডিয়ো তোলার অভিযোগ গৃহশিক্ষকের বিরুদ্ধে শিবলিঙ্গ কোনদিকে রাখা উচিত? কেমন মূর্তিতে পুজো করা শুভ? রইল শাস্ত্রমত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.