বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik-Tara: সারা অতীত, কার্তিকের জীবনের 'আশিকী' এখন তারা? নতুন প্রেম নিয়ে প্রশ্ন উঠতেই…

Kartik-Tara: সারা অতীত, কার্তিকের জীবনের 'আশিকী' এখন তারা? নতুন প্রেম নিয়ে প্রশ্ন উঠতেই…

কার্তিক-তারার জমাটি রসায়ন 

Kartik-Tara: কার্তিক-তারার ‘আশিকি’ এখন বলিউডের টক অফ দ্য টাউন। ব্যাপারটা রিল না রিয়েলের? ধোঁয়াশা জারি। এরমাঝেই আশিকি নিয়ে প্রশ্নের মুখে কার্তিক। 

বহুবছর হল আলাদা হয়ে গিয়েছেন কার্তিক আরিয়ান আর সারা আলি খান। লাভ আজ কাল-এর সেটে প্রেমটা শুরু হলেও. তা টেকেনি বেশিদিন। ছবি মুক্তির আগেই ভাঙে প্রেম। বর্তমানে বলিউডের অন্যতম চর্চিত তারকা কার্তিক আরিয়ান। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই। উৎসবের মরসুমে বেজায় ব্যস্ত অভিনেতা। রবিবার রাতে মুম্বইয়ের এক প্রাইভেট এয়ারপোর্টের বাইরে দেখা মিলল তাঁর।

লাল রঙা কুর্তায় উৎসবের রঙে রঙিন নায়ক। এয়ারপোর্টের বাইরে পাপারাৎজিদের সঙ্গে চলল তাঁর খুনসুটি। প্রিয় নায়ককে কাছে পেয়ে ছবি শিকারিদের প্রশ্ন, কোথায় গরবা খেললেন তিনি? হাসিমুখে ‘সোনুকি টিট্টু কি সুইটি’ তারকা বলেন, সদ্য জামনগর থেকে গরবা খেলে ফিরছেন তিনি। নবরাত্রি মানেই গরবা, আর গোটা দেশের মধ্যে গুজরাটের জামনগর অতি প্রসিদ্ধ গরবা নাইটসের জন্য। বেশ ক্লান্ত দেখাচ্ছিল কার্তিককে, তিনি হাত জোর করে জানান, ‘আমাকে একটু রেস্ট নিতে হবে’। কিন্তু কার্তিককে এত সহজে বিদায় দিতে না-রাজ পাপারাৎজিরা। তাঁরা প্রশ্ন করে, ‘কার্তিক ভাইয়ের তো শীঘ্রই ছবি আসছে– আশিকি ৩’, এ কথা শুনে হাসি লুকোতে পারেননি অভিনেতা। পাশ থেকে আরেকজন বলে উঠেন, ‘ভাইয়ের জীবনে এখন শুধুই আশিকি’। এরপর গাড়ি ছুটিয়ে রওনা দিলেন অভিনেতা।

এরপর কী প্রশ্ন আসতে পারে তা বোধহয় আগে থেকেই আঁচ করেছিলেন কার্তিক। সম্প্রতি বলিউডে জোর চর্চা করণ জোহরের স্টুডেন্ট তারা সুতারিয়ার সঙ্গে জমে উঠেছে কার্তিক আরিয়ানের রসায়ন। সম্প্রতি এক রেস্তোরাঁ থেকে প্রায় একই সময়ে বার হতে দেখা যায় দুজনকে। যদিও একসঙ্গে নয়, আলাদাই বাইরে আসেন তাঁরা, তবে আশ্চর্যজনকভাবে মিডিয়ার ক্যামেরা থেকে পালিয়ে বাঁচেন তাঁরা। ওমনি শুরু চর্চা, তবে কি কার্তিকের জীবনে এখন নতুন আশিকি এখন তারা সুতারিয়া? নাকি আশিকি ৩-তে কার্তিকের নায়িকা তারা? জবাব অবশ্য অধরা।

ওদিকে শোনা যাচ্ছে, ঝামেলা মিটতেই করণ জোহরের আগামী ছবিতে দেখা যাবে কার্তিক আরিয়ানকে। ধর্মা প্রোডাকশনের ‘দোস্তানা ২’ থেকে কার্তিককে বার করে দেওয়ার প্রায় দু-বছর পর ফের অভিনেতার সঙ্গে কাজ করতে আগ্রহী করণ। শুরুতে শোনা গিয়েছিল কফি উইথ করণের মঞ্চেও দেখা যাবে কার্তিককে, তবে এখন শোনা যাচ্ছে কার্তিক নাকি সেই প্রস্তাব ফিরিয়েছেন। তবে সবটাই জল্পনা।

ওদিকে বক্স অফিসে কার্তিকের শেষ রিলিজ ছিল সত্যপ্রেম কি কথা। এই ছবিতে কিয়ারার সঙ্গে রোম্যান্স করতে দেখা গিয়েছে অভিনেতাকে।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

IND vs ENG: জুরেল তো পরবর্তী ধোনি! গাভাসকরের প্রশংসায় কী বলছেন ভারতের নয়া তারকা সব থেকে কম বয়সে টেস্টে পাঁচ উইকেট নেওয়া ব্রিটিশ বোলারদের তালিকায় শোয়েব বশির করোনার পরে নতুন উদ্বেগের নাম জম্বি ডিয়ার ডিজিজ! কতটা বিপজ্জনক এই রোগ, কী হয় এতে মঙ্গলে দেখা দিতে পারে অমঙ্গলের মেঘ, বৃষ্টি হবে জেলায় জেলায়, জারি সতর্কতা 'রোজা'র সাফল্য আমায় অহংকারী করে তুলেছিল, মণিরত্নমকেও কৃতিত্ব দিইনি', অকপট মধু মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল রকুল-জ্যাকির বিয়েতে বরযাত্রী অক্ষয়-টাইগার, অন্য মেজাজে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ Summer Travel Plans: দুর্দান্ত গরমে বেড়াতে যান পশ্চিমবঙ্গের এই সব জায়গায়! প্রাকৃতিক শোভা মুগ্ধ করবে কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৬ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.