মার্কিন মুলুকে বলিউডি আড্ডা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
মার্কিন মুলুকে বলিউডি আড্ডা (সৌজন্যে-ইন্সটাগ্রাম)

নিউ ইয়র্কে অনুপম খেরের বাড়িতে হাজির অভিষেক বচ্চন, পোস্ট করলেন ভিডিয়ো

  • বিদেশের মাটিতে বলিউডের রঙ। মার্কিন মুলুকে একসঙ্গে সময় কাটালেন অভিষেক-অনুপম। ডিনার সেরে অভিষেককে নিজের বাড়ি ঘুরিয়ে দেখালেন অভিনেতা।

আপতত নিউ ইয়র্কে রয়েছেন অভিনেতা অভিষেক বচ্চন এবং বিদেশে গিয়ে পরিবারকে ভীষণ মিস করছিলেন জুনিয়ার বি। তাই পৌঁছেছিলেন তার প্রিয় অনুপম আঙ্কেলের বাড়ি। অনুপম খের গত কয়েকমাস ধরে নিউ ইয়র্কের স্থায়ী বাসিন্দা। সেখানে এনবিসির টিভি সিরিজে নিউ আমস্টারডামে অভিনয় করছেন অনুপম খের। সেই সূত্রেই মার্কিন মুলুকে রয়েছেন অভিনেতা। অভিষেককে তিনি আমন্ত্রণ জানিয়েছিলেন ডিনারে। রাতের নৈশভোজ সেরে নিউ ইয়র্কের ম্যানহ্যাটনে অবস্থিত অনুপমের বাড়িতে গিয়েছিলেন অভিষেক। অভিষেককে স্বাগত জানিয়ে একটি ইন্সটাগ্রাম পোস্ট করেন অনুপম খের।


পোস্ট অনুপম খের লেখেন, ‘দারুণ লাগল আমার প্রিয় মানুষ অভিষেককে নিউ ইয়র্কে দেখে। নিজের সঙ্গে অনেক ভালোবাসা আর উষ্ণতা নিয়ে হাজির হয়েছিল ও। ডিনার শেষে অভিষেক বলল আমার বাড়ি যাবে। ওর এই আগমন আমার বাড়িকে এবং মনকে উষ্ণতায় ভরিয়ে দিল’।

ভিডিয়োয় অনুপম খের অভিষেককে ধন্যবাদ জানান তাঁর বাড়ি আসার জন্য,বলেন- আমার প্রিয় মানুষটাকে দেখে দারুণ খুশি। অভিষেক জবাব দেন,ধন্যবাদ একে-আমার খুব ভালোলাগছে। তোমার বাড়িটা খুব সুন্দর। আমি সচক্ষে এই সুন্দর বাড়িটা দেখে খুব খুশি, হামেশাই তোমার ইন্সটাগ্রাম স্টোরিতে দেখে থাকি।



সদ্যই কলকাতায় বব বিশ্বাসের প্রথম পর্বের শ্যুটিং সেরেছেন অভিষেক বচ্চন। সুজয় ঘোষ কন্যা দিয়া অর্নপূর্ণা ঘোষের পরিচালনায় তৈরি হচ্ছে এই ছবি। যার কেন্দ্রীয় চরিত্র সুজয় ঘোষের কাহানির সিরিয়াল কিলার বব বিশ্বাস। যেভূমিকায় অভিনয় করেছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। এছাড়াও অভিষেকের হাতে রয়েছে দ্য বিগ বুল। সূত্রের খবর স্টকব্রোকার হর্ষদ মেহতার জীবনের উঠাপড়ার গল্প বলবে এই ছবি।

বন্ধ করুন