বাংলা নিউজ > বায়োস্কোপ > VFX টেকনোলজির সাহায্যে শেষ করা হবে ঋষি কাপুরের অসমাপ্ত ছবি শর্মাজি নমকিন
ঋষি কাপুরের শেষ ছবি শর্মাজি নমকিন  (PTI)
ঋষি কাপুরের শেষ ছবি শর্মাজি নমকিন  (PTI)

VFX টেকনোলজির সাহায্যে শেষ করা হবে ঋষি কাপুরের অসমাপ্ত ছবি শর্মাজি নমকিন

  • চার দিনের শ্যুটিং বাকি রেখেই চলে গেলেন ঋষি কাপুর। তবে এই ছবি যে কোনও মূল্যে মুক্তির আলো দেখবেই,জানালেন প্রযোজক হানি তেহরান।

লিউকিমিয়ার সঙ্গে যুদ্ধ থামিয়ে গত সপ্তাহেই চলে গিয়েছেন ঋষি কাপুর। অসম্পূর্নই থেকে গেছে ঋষি কাপুরের ছবি শর্মাজি নমকিন। ছবির শেষ অংশের কিছু শ্যুটিং বাকি ছিল,তবে ভিএফএক্সের সাহায্য নিয়ে সেই কাজ শেষ হবে।কাজটি কঠিন,তবে এটাই এখন গোটা টিমের কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ জানিয়েছেন ছবির প্রযোজক হানি তেহরান। মিড-ডে’কে দেওয়া এক সাক্ষাত্কারে তিনি বলেন,আমরা টেকনোলজি ব্যবহার করব,ভিএফএক্সের অ্যামালগামেশন ও কিছু বিশেষ পদ্ধতি ব্যবহার করা হবে,ছবির চিত্রনাট্যের সঙ্গে কোনরকম আপোস না করেই আমরা কাজ শেষ করব। আমাদের বেশ কিছু ভিএফএক্স স্টুডিওর সঙ্গে আলোচনা চলছে। আমরা একটা উপায় বার করবার চেষ্টা করছি’।

গত বছর সেপ্টেম্বরে মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিত্সা করে দেশে ফেরার পর, ডিসেম্বরে পরিচালক হিতেশ ভাটিয়ার এই ছবির কাজ শুরু করেছিলেন ঋষি কাপুর। সম্পূর্ন সুস্থ তিনি ছিলেন না,তবুও চিকিত্সার মধ্যে থেকেও অভিনয় থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেননি চিন্টুজি। ছবিতে ঋষি কাপুর ছাড়াও অভিনয় করছেন জুহি চাওয়ালা। 

প্রযোজকের কথায় মাত্র চারদিনের শ্যুটিং বাকি রয়েছে এই ছবির। লকডাউনের জেরেই সেটা বন্ধ হয়ে যায়।তিনি বলেন, জানুয়ারি মাসে দিল্লিতে ছবির মূল অংশের শ্যুটিং হয়ে গিয়েছে। মাত্র চার দিনের শেডিউল বাকি রয়েছে’।

প্রয়াত অভিনেতা ঋষি কাপুরের শেষ ছবি থিয়েটারে মুক্তি পাবেই।তাঁর অনুরাগীদের আশ্বস্ত করেছেন প্রযোজক হানি তেহরান।

আমরা চাই এই ছবিটা হলে মুক্তি পাক-ঋষিজির পরিবারের জন্য,তাঁর বন্ধুদের জন্য,তাঁর অনুরাগীদের জন্য আমরা এটা করতে চাই। এটাই হবে ঋষি কাপুরের প্রতি আমাদের আসল শ্রদ্ধার্ঘ। উনি একজন লেজেন্ড। এটা ওনার প্রাপ্য।

শর্মাজি নমকিন ছবির প্রযোজক এর আগে একটি সাক্ষাত্কারে জানিয়েছিলেন জানুয়ারি মাসে ঋষি কাপুরের দিদি ঋতু নন্দার মৃত্যুর পরের দিনই ছবির শ্যুটিং সেটে ফিরেছিলেন ঋষি। তাঁদের তরফে শ্যুটিং শেডিউল বাতিলের কথাও জানানো হয়েছিল ঋষি কাপুরকে। তিনি পরিষ্কার জানান, বকওয়াস মত করো (ভুলভাল বকো না),যা ঘটেছে সেটা আমার ব্যক্তিগত ক্ষতি,কিন্তু অভিনয়টা আমার পেশা।আমি দুটোর জন্যই সমান দায়ি। শো মাস্ট গো অন’।

 

বন্ধ করুন