বাংলা নিউজ > বায়োস্কোপ > Swarnadipto-Arpita: স্বর্ণদীপ্তর সঙ্গে হানিমুনে গিয়েছেন কালিম্পং, হোটেলের দরজা খুলতেই কেঁদে ফেলেন অর্পিতা, কী ঘটেছে?

Swarnadipto-Arpita: স্বর্ণদীপ্তর সঙ্গে হানিমুনে গিয়েছেন কালিম্পং, হোটেলের দরজা খুলতেই কেঁদে ফেলেন অর্পিতা, কী ঘটেছে?

স্বর্ণদীপ্ত-অর্পিতা

কালিম্পং-এর যে হোম-স্টেতে রয়েছেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। সেখানে আগে থেকেই কথা বলে রেখেছিলেন অভিনেতা। হোমস্টের বিছানায় আগে থেকেই Happy Birthday লিখে রেখেছিলেন কর্মীরা। সারা বিছানায় বেলুন, আর কেক রাখা ছিল। হোমস্টেতে কর্মরত এক পাহাড়ি কর্মী অর্পিতাকে সেই ঘরে নিয়ে যান। দরজা খুলতেই অবাক অর্পিতা।

গত ২৭শে নভেম্বর পরিণতি পেয়েছিল টেলি অভিনেতা স্বর্ণদীপ্ত ঘোষ ও অর্পিতা মণ্ডলের প্রেম। ওইদিন ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকের সেটে অনস্ক্রিন রোম্যান্স অফস্ক্রিনে বদলে যায়। তবে বিয়ে হলেও মধুচন্দ্রিমায় যাওয়া হয়নি স্বর্ণদীপ্ত ও অর্পিতার। তবে অর্পিতার জন্মদিনে তাঁকে না জানিয়েই পরিকল্পনা করে ফেলেন স্বর্ণদীপ্ত।

এরপর স্ত্রীর জন্মদিনটা স্পেশাল করে তুলতে উত্তরবঙ্গে পাড়ি দিয়েছিলেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। দিনটা ছিল ২৬ জানুয়ারি। এদিকে হৃত্বিক রোশনের ভীষণ ভক্ত স্বর্ণদীপ্ত প্রিয় অভিনেতার প্রতিটা ছবির ফার্স্ট ডে, ফাস্ট শো দেখেন আর এই ২৫ জানুয়ারিই মুক্তি পেয়েছে হৃত্বিকের 'ফাইটার'। তবে নাহ, এবার আর স্বর্ণদীপ্তর হৃত্বিকের এই ছবি দেখা হয়নি, উল্টে স্ত্রী অর্পিতার জন্মদিনই ছিল তাঁর ফার্স্ট প্রায়োরিটি। মধুচন্দ্রিমা কাটাতে কালিম্পংয়ে পৌঁছন স্বর্ণদীপ্ত-অর্পিতা। আর সেখানে গিয়েই ছিল অর্পিতার জন্য তাঁর বরের আসল সারপ্রাইজ। আর সেটা ঠিক কী ছিল, সেকথা TV9 বাংলাকে জানান এই নবদম্পতি।

জানা যায়, কালিম্পং-এর যে হোম-স্টেতে রয়েছেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। সেখানে আগে থেকেই কথা বলে রেখিছিলেন অভিনেতা। হোমস্টের বিছানায় আগে থেকেই Happy Birthday লিখে রেখেছিলেন সেখানকার কর্মীরা। সারা বিছানায় বেলুন, আর কালিম্পংয়ের বিখ্যাত বেকারির কেক রাখা ছিল। হোমস্টেতে কর্মরত এক পাহাড়ি কর্মী অর্পিতাকে সেই ঘরে নিয়ে যান। দরজা খুলতেই সারপ্রাইজটা পেয়ে যান অর্পিতা। কথা বলতে পারেননি অভিনেত্রী, এমন উপহার পেয়ে কেঁদে ফেলেন তিনি। এমন উপহার, চমক পেতে কে না ভালোবাসেন, অর্পিতাও কিছু না বলে আবেগে জড়িয়ে ধরেছিলেন স্বামীকে।

আরও পড়ুন-অভিনয়ে পা রাখছেন, এবার 'জামাল কুদু' গেয়ে ভাইরাল তৃণমূলের রাজন্যা, কী বলছেন?

<p>অর্পিতার জন্মদিনে স্বর্ণদীপ্তর সারপ্রাইজ</p>

অর্পিতার জন্মদিনে স্বর্ণদীপ্তর সারপ্রাইজ

প্রসঙ্গত এই মুহূর্তে উত্তরবঙ্গেই রয়েছেন অর্পিতা-স্বর্ণদীপ্ত। এদিকে এবার বরের সঙ্গে মধুচন্দ্রিমায় গিয়েই প্রথমবার প্লেনে চড়েছেন অর্পিতা। এর আগে বিমানবন্দর থেকে অর্পিতার ছবি দিয়ে স্বর্ণদীপ্ত লেখেন, ‘ম্যাডামের প্রথম ফ্লাইটে চড়া’। সেই ছবিতে বিমানবন্দরে ক্রপ টপ আর জ্যাকেটে নিজের নির্মেদ শরীর ফ্লন্ট করতে দেখা যায় অর্পিতাকে।

 স্বর্ণদীপ্ত জানিয়েছিলেন, পাঁচদিনের জন্য নর্থবেঙ্গলে বেড়ুবেড়ু করবেন তাঁরা। সিটং, কালিম্পং, তিনচুলে- পাহাড়ের এই জায়গাগুলি ঘুরে দেখবেন দুজনে। কাটাবেন কিছু একান্ত সময়, তৈরি করবেন দারুণ কিছু স্মৃতি। যদিও বিদেশেও হানিমুনের পরিকল্পনা রয়েছে তাঁদের তবে ছুটির অভাবে সেটা বাস্তবায়িত হচ্ছে না। এর আগে এইসময়কে অভিনেতা জানিয়েছিলেন, ‘মেইন হানিমুনের আগে এটা আমাদের মিনি হানিমুন। ২৭ তারিখ ওঁর জন্মদিন বলেই এই প্ল্যানটা আমি করেছি। পাহাড়ে ঘুরতে ভালোবাসে। তাছাড়া অনেকদিন আমরা কোথাও ঘুরতে যাইনি। বিয়ের পরও তো ঘোরা হয়নি। তাই এই সময়টাই আমি প্ল্যানটা করলাম। আমরা ট্রেনেও আসতে পারতাম। কিন্তু, ও যেহেতু আগে কখনও ফ্লাইটে চড়েনি তাই এটাও একইসঙ্গে হয়ে গেল। ও খুশি, আমিও খুশি।’

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জঘন্য ফিল্ডিং ও বোল্টদের সামনে গুটিয়ে থাকার মাশুল দিতে হয়, যে ৫ কারণে হারে RCB কোহলির আবেগঘন আলিঙ্গন, RCB সতীর্থদের গার্ড অফ অনার, IPL-কে বিদায় কার্তিকের! CSK Vs RCB রুদ্ধশ্বাস ম্যাচে সেনোরিটায় তুমুল নাচ যুবতীর, নিমেষে ভাইরাল ভিডিয়ো 'জগন্নাথদেব নাকি মোদীবাবুর ভক্ত,আমি কাঁদব না হাসব',সম্বিতের মন্তব্যে খোঁচা মমতার স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র প্রিয়জনের সঙ্গে একান্তযাপন, কার জন্য মিমি লিখলেন, 'কিছু আবদারের জানি নেই মানে?' ৪ জুলাই ব্রিটেনে ভোট! PM হিসাবে প্রথমবার নির্বাচনী অগ্নিপরীক্ষায় ঋষি সুনাক IPL-এ দ্রুততম ৮০০০ রান কোহলির, দ্রুততম ১০০০-৭০০০ কার? হিট স্ট্রোক হওয়ায় হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, খবর পেতেই ছুটে এলেন স্ত্রী গৌরী

Latest IPL News

স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.